বাড়ি > ময়দান > সমর্থকদের জন্য বিনামূল্যে করোনা টেস্টের ব্যবস্থা করল বায়ার্ন মিউনিখ
বায়ার্ন মিউনিখের লোগো। ছবি- গেটি ইমেজেস।
বায়ার্ন মিউনিখের লোগো। ছবি- গেটি ইমেজেস।

সমর্থকদের জন্য বিনামূল্যে করোনা টেস্টের ব্যবস্থা করল বায়ার্ন মিউনিখ

  • সুপার কাপে জার্মান চ্যাম্পিয়নদের সমর্থন করতে হাঙ্গেরিতে যাবেন যাঁরা, তাঁদের ফ্রি করোনা টেস্ট করা হবে অ্যালায়েনজ এরিয়ান।

সমর্থকদের জন্য বিনামূল্যে করোনা টেস্টের ব্যবস্থা করল বায়ার্ন মিউনিখ। যদিও ক্লাবের কার্ড রয়েছে এমন সমর্থকরা উয়েফা সুপার কাপের টিকিট দেখালে তবেই মিলবে এই পরিষেবা।

হাঙ্গেরির বুদাপেস্টে ইউরোপা লিগ চ্যাম্পিয়ন সেভিয়ার বিরুদ্ধে উয়েফা সুপার কাপের লড়াইয়ে নামবে চ্যাম্পিয়ন্স লিগ জয়ী বায়ার্ন মিউনিখ। তিন হাজার বায়ার্ন সমর্থকের জন্য সুপার কাপের টিকিট নির্ধারণ করেছে উয়েফা। তবে হাঙ্গেরিতে প্রবেশ করতে হলে সাম্প্রতিক করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ হওয়া আবশ্যক।

সেকারণেই যে সব বায়ার্ন সমর্থক সুপার কাপে দলকে সমর্থন করতে হাঙ্গেরি যাওয়ার পরিকল্পনা করেছেন, তাঁদের জন্য ২১ ও ২২ সেপ্টেম্বর অ্যালায়েনজ এরিনায় ফ্রি করোনা টেস্টের ব্যবস্থা করেছে ক্লাব। এই দু'দিনে সুপার কাপের টিকিট রয়েছে এমন ৩ হাজার সমর্থকের করোনা টেস্ট করা হবে বলে জানানো হয়েছে ক্লাবের ওয়েব সাইটে।

লকডাউনের পর সুপার কাপই হতে চলেছে উয়েফার প্রথম ম্যাচ, যেখানে স্টেডিয়ামে দর্শকদের প্রবেশ করার অনুমতি দেওয়া হবে। পুসকাস এরিনার মোট ৩০ শতাংশ দর্শকাসন ভরানোর সিদ্ধান্ত নিয়েছে উয়েফা। যদিও স্টেডিয়ামে প্রবেশ করার আগে দর্শকদের প্রয়োজনীয় মেডিক্যাল টেস্টের মধ্য দিয়ে যেতে হবে। তাছাড়া সোশ্যাল ডিসট্যান্সিং বিধি এবং হাঙ্গেরির করোনা প্রোটোকল মেনে চলাও বাধ্যতামূলক।

বন্ধ করুন