বাংলা নিউজ > ময়দান > ISL: প্রথম একাদশের ৬ ফুটবলার থাকছেন না আগামী মরশুমে, নিশ্চিত করল এফসি গোয়া

ISL: প্রথম একাদশের ৬ ফুটবলার থাকছেন না আগামী মরশুমে, নিশ্চিত করল এফসি গোয়া

৬ ফুটবলার থাকছেন না আগামী মরশুমে। ছবি: টুইটার

২০২০ সালে গঞ্জালেস এবং নগুয়েরা এফসি গোয়াতে যোগদান করেছিলেন। ২০১৯ সালে রোমারিও, ২০২১ সালে ফক্স এবং কাবরেরা ক্লাবে যোগদান করেছিলেন। ২০২১-২২ মরশুমটা একেবারেই খারাপ গিয়েছে গোয়ার। লিগ টেবিলে তারা ৯ নম্বরে শেষ করেছে।

শুভব্রত মুখার্জি: ইন্ডিয়ান সুপার লিগ অর্থাৎ আইএসএলের অন্যতম সফলতম দল এফসি গোয়া। সদ্য শেষ হওয়া মরশুমে তাদের প্রথম একাদশের হয়ে খেলা বেশ কিছু ফুটবলারকে আগামী মরশুমে আর তারা পাচ্ছে না। ক্লাবের তরফ থেকে নিশ্চিত করা হয়েছে সেই সংখ্যাটা ছয়। অর্থাৎ প্রথম একাদশের ছয় ফুটবলারকে তারা আসন্ন মরশুমে আর পাবেন না। এই ছয় ফুটবলারের নামও ঘোষণা করা হয়েছে ক্লাবের তরফে।

এই ছয় ফুটবলার হলেন ইভান গঞ্জালেস, আলবার্তো নগুয়েরা, অ্যালেকজান্ডার রোমারিও জেসুরাজ, ডিলান ফক্স, এইরাম কাবরেরা এবং ক্রিস্টি ডেভিস। এই ছয় ফুটবলারের সঙ্গে এফসি গোয়ার চুক্তি শেষ হয়ে যাচ্ছে আগামী ৩১ মে। এফসি গোয়ার তরফে একটি স্টেটমেন্ট জারি করা হয়েছে। যেখানে বিষয়টি নিয়ে বলা হয়েছে 'ক্লাবের হয়ে তাদের হয়ে যে যোগদান তাকে ক্লাবের তরফে সম্মান জানাচ্ছি আমরা। তারা যে ভালবাসা এবং সাপোর্ট ক্লাবকে দিয়েছে তার জন্য আমরা কৃতজ্ঞ। তাদের ভবিষ্যতের জন্য ক্লাবের তরফে তাদের প্রতি শুভেচ্ছা রইল।'

প্রসঙ্গত ২০২০ সালে গঞ্জালেস এবং নগুয়েরা এফসি গোয়াতে যোগদান করেছিলেন। ২০১৯ সালে রোমারিও, ২০২১ সালে ফক্স এবং কাবরেরা ক্লাবে যোগদান করেছিলেন। ২০২১-২২ মরশুমটা একেবারেই খারাপ গিয়েছে গোয়ার। লিগ টেবিলে তারা ৯ নম্বরে শেষ করেছে। এপ্রিলেই তারা তাদের নয়া কোচ হিসেবে কার্লোস পেনার নাম ঘোষণা করেছে।

বন্ধ করুন