বাংলা নিউজ > ময়দান > দলে একাধিক পরিবর্তন, ফিরতি লেগে পারসেপোলিসের কাছে লজ্জার হার গোয়ার

দলে একাধিক পরিবর্তন, ফিরতি লেগে পারসেপোলিসের কাছে লজ্জার হার গোয়ার

হতাশ ইশান পন্ডিতা। ছবি- এফসি গোয়া।

প্রথমার্ধের বিরতিতে যাওয়ার সময় খেলার স্কোর ছিল গোয়ার বিরুদ্ধে ২-০।

শুভব্রত মুখার্জি

চলতি এএফসি চ্যাম্পিয়ন্স লিগে অসাধারণ ফর্মে রয়েছে এফসি গোয়া দল। নিজেদের প্রথম ম্যাচেই বিখ্যাত ফরাসি কোচ লরা ব্লঁর প্রশিক্ষণপ্রাপ্ত কাতারের চ্যাম্পিয়ান দল আল রায়ানকে রুখে দিয়ে ইতিহাস গড়ে ভারতকে প্রথম পয়েন্ট এনে দিয়েছিল তাঁরা। পরবর্তী ম্যাচে আল ওয়াহাদকেও তাঁরা ০-০ বেঁধে রাখে। তৃতীয় ম্যাচে ইরানের চ্যাম্পিয়ান দল পারসেপোলিসের বিরুদ্ধে এডু বেডিয়ার ঐতিহাসিক গোলে এগিয়ে গিয়ে ও ২-১ গোলে হার স্বীকার করতে হয়েছিল। এবার ফিরতি লেগে ফতোদরাতে তাদেরর বিরুদ্ধে প্রথম দলে আটটি পরিবর্তন করে ৪-০ গোলে লজ্জার হারের সম্মুখীন হল তাঁরা।

মূলত এক সপ্তাহে তিনটি ম্যাচ খেলার কারণে ক্লান্তির হাত থেকে ফুটবলারদের রক্ষা করতে কিছুটা বাধ্য হয়েই শুক্রবার রাতের ম্যাচে কোচ জুয়ান ফার্নান্দো ৮ টি পরিবর্তন করেছিলেন। ম্যাচের ২৪ মিনিটেই পিছিয়ে পড়ে গোয়া। শাহরিয়র মোগানলুর গোলে এগিয়ে যায় ইরানিয়ান দলটি। ৪৩ মিনিটে ব্যবধান বাড়িয়ে দ্বিগুন করেন মেহেদি তোরাবি। প্রথমার্ধের বিরতিতে যাওয়ার সময় খেলার স্কোর ছিল গোয়ার বিরুদ্ধে ২-০।

বিরতি থেকে ফিরেই ৪৭ মিনিটে ইশা আলকাশিরের গোলে ৩-০ ফলে এগিয়ে গিয়ে কার্যত গোয়াকে ম্যাচ থেকে ছিটকে দেয় তারা। ৫৮ মিনিটে গোয়ার কফিনে শেষ পেরেক পুতে দেন কামাল কামিয়াবিনিয়া। জহরলাল নেহরু স্টেডিয়ামে এ দিন কার্যত একপেশে একটি ম্যাচের সাক্ষী থাকল দর্শকমহল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ঘরে ঢুকে পরপর গুলি, খুন তৃণমূলের উপপ্রধান, অভিযোগের তির জমি ব্যবসায়ীর দিকে বরোদার বিরুদ্ধে রঞ্জির কোয়ার্টারে মূল্যবান লিড পেল ৪১ বারের চ্যাম্পিয়ন মুম্বই সিরিজ জয় মূল লক্ষ্য, অল্পের জন্য শতরান হাতছাড়া করেও আফসোস নেই ধ্রুব জুরেলের আজও কান পাতলে শোনা যায় আর্তনাদ! সূর্য ডোবার পরে ভয়ের চোটে এখানে যান না কেউ ছেলেকে ‘লুকিয়ে’ই রাখেন নুসরত, প্রথমবার সামনে আনলেন ঈশানের এই বিশেষ কীর্তি রাতে হয়েছিলেন আটক, সকাল হতেই গ্রেফতার বেড়মজুরের তৃণমূল নেতা অজিত মাইতি IND vs ENG 4th Test LIVE: ছক্কা হাঁকিয়ে ভারতকে ৫০ পার করালেন রোহিত শর্মা ভোডাফোন-আইডিয়ার ৩৩% শেয়ার কি ছেড়ে দেবে সরকার? সামনে এল সাফ বার্তা ঘরের মাঠে সব থেকে বেশি টেস্ট উইকেট নেওয়া ৬ স্পিনার, কুম্বলেকে টপকে দুইয়ে উঠলেন অশ্বিন খাবারে খরচ কমছে ভারতীয়দের, ব্যয় বাড়ছে পরিষেবা ও অন্যান্য সামগ্রী কিনতে: রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.