বাংলা নিউজ > ময়দান > চোটের জেরে ভেঙে গেল সব স্বপ্ন, অবসর নেওয়ার পরিকল্পনা এশিয়াডে সোনাজয়ী স্বপ্নার
স্বপ্না বর্মন।
স্বপ্না বর্মন।

চোটের জেরে ভেঙে গেল সব স্বপ্ন, অবসর নেওয়ার পরিকল্পনা এশিয়াডে সোনাজয়ী স্বপ্নার

  • পিঠের ব্যথাতে মানসিক অবসাদে ভোগার কথাও জানিয়েছেন স্বপ্না বর্মন। এশিয়ান গেমসে সোনাজয়ী স্বপ্না জাতীয় অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপ শেষ হওয়ার পরপরেই অবসর ঘোষণা করবেন বলে ভাবনাচিন্তা করছেন। ওয়ারেঙ্গালে সোনা জয়ের পরেই এ কথা স্পষ্ট করেছেন তিনি।

শুভব্রত মুখার্জি : ট্র্যাক অ্যান্ড ফিল্ডে ভারতের অন্যতম প্রতিভাবান অ্যাথলিট উত্তরবঙ্গের মেয়ে স্বপ্না বর্মন। এশিয়ান গেমসে অনবদ্য সাফল্য অর্জন করার পরেই চোট আঘাতের সমস্যাতে জড়িয়ে পড়েন তিনি। ফলে ক্যারিয়ারে অনেক বড় বড় প্রতিযোগিতার মঞ্চে তিনি সাম্প্রতিক কালে অংশই নিতে পারেননি। অন্ধ্রপ্রদেশের ওয়ারাঙ্গেলে অনুষ্ঠিত হচ্ছে ৬০তম জাতীয় অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপ। সেখানে হাইজাম্পে সোনা জিতেছেন স্বপ্না। আর তার পরেই অবসর নেওয়ার বিষয়ে যে তিনি চিন্তাভাবনা করছেন তা স্পষ্ট করে দেন। যার পিছনে তাঁর ক্রমাগত চোট আঘাতে জর্জরিত হয়ে যাওয়াকেই পরোক্ষে দায়ী করেছেন উত্তর-পূর্ব ফ্রন্টিয়ার রেলওয়েজের কর্মী স্বপ্না।

পিঠের ব্যথাতে মানসিক অবসাদে ভোগার কথাও জানিয়েছেন তিনি। এশিয়ান গেমসে সোনাজয়ী স্বপ্না জাতীয় অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপ শেষ হওয়ার পরপরেই অবসর ঘোষণা করবেন বলে ভাবনাচিন্তা করছেন। ওয়ারেঙ্গালে সোনা জয়ের পরেই এ কথা স্পষ্ট করেছেন তিনি।

স্বপ্না সংবাদসংস্থা পিটিআইকে জানান, ‘আমার শরীর আর এই ধকল সইতে পারছে না। আমি মানসিক ভাবে অবসাদের মধ্যে রয়েছি। আমার পক্ষে ব্যাপারটা সহজ নয়। আমি কিছুটা দ্বিধার মধ্যে রয়েছি। মানসিক ভাবে আমি ৮০-৯০ শতাংশ অবসর নেওয়ার জন্য প্রস্তুত। কিন্তু রেলওয়েজের কমিটমেন্টের কারণে আমাকে এই জাতীয় চ্যাম্পিয়ানশিপে নামতে হয়েছে।’ তবে প্রতিযোগিতায় নামলেও স্বপ্না তাঁর পছন্দের ইভেন্ট হেপ্টাথালনে নামতে পারেননি।

বন্ধ করুন