বাংলা নিউজ > ময়দান > বান্ধবীর সঙ্গে মারামারি, ক্লার্কের বিরুদ্ধে বড় সিদ্ধান্ত নিতে পারে BCCI- রিপোর্ট

বান্ধবীর সঙ্গে মারামারি, ক্লার্কের বিরুদ্ধে বড় সিদ্ধান্ত নিতে পারে BCCI- রিপোর্ট

মাইকেল ক্লার্কের বিরুদ্ধে বড় সিদ্ধান্ত নিতে পারে BCCI

এখন এই ভিডিয়ো ক্লার্কের ঝামেলা বাড়িয়েছিল। খবরে বলা হয়েছে, এই ঘটনায় মাইকেল ক্লার্কের লক্ষ লক্ষ টাকার ক্ষতি হতে পারে। অস্ট্রেলিয়ার সংবাদমাধ্যম বলছে, মাইকেল ক্লার্ককে ভারত বনাম অস্ট্রেলিয়া টেস্ট সিরিজের ধারাভাষ্য প্যানেল থেকেও বাদ দেওয়া হতে পারে।

বর্তমান সময়টা ভালো যাচ্ছে না মাইকেল ক্লার্কের। বিতর্কিত কারণে তাঁর নাম এখন শিরোনামে রয়েছে। এরই পাশাপাশি আর্থিক ক্ষতির মুখে পড়তে চলেছেন প্রাক্তন অজি তারকা। অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়কের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যেখানে বান্ধবী জেড ইয়ারব্রো তাঁকে প্রচণ্ডভাবে মারছিলেন। এখন এই ভিডিয়ো ক্লার্কের ঝামেলা বাড়িয়েছিল। খবরে বলা হয়েছে, এই ঘটনায় মাইকেল ক্লার্কের লক্ষ লক্ষ টাকার ক্ষতি হতে পারে। অস্ট্রেলিয়ার সংবাদমাধ্যম বলছে, মাইকেল ক্লার্ককে ভারত বনাম অস্ট্রেলিয়া টেস্ট সিরিজের ধারাভাষ্য প্যানেল থেকেও বাদ দেওয়া হতে পারে।

আরও পড়ুন… Michael Clarke: প্রাক্তনীর সঙ্গে শারীরিক সম্পর্কের অভিযোগ, বান্ধবীর হাতে মার খেলেন প্রাক্তন অজি অধিনায়ক

বিসিসিআই-এর ধারাভাষ্য প্যানেলের জন্য মাইকেল ক্লার্কের সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করা হয়েছে। কিন্তু এই বিতর্কের পর অস্ট্রেলিয়ার এই প্রাক্তন অধিনায়ককে ধারাভাষ্যের সেই প্যানেলের তালিকা থেকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এই সিদ্ধান্ত নাকি নিয়েছে বিসিসিআই। রিপোর্ট অনুসারে, ক্লার্ককে বিসিসিআই $ ১ লক্ষ অর্থাৎ প্রায় ৮২ লক্ষ টাকায় সই করিয়ে ছিল। তবে বিতর্কের পরে নাকি তাঁর চুক্তি নিয়ে পর্যালোচনা করা হচ্ছে। এই বিতর্কের পরে অস্ট্রেলিয়ার অনেক চুক্তিও হারিয়েছেন মাইকেল ক্লার্ক। মাইকেল ক্লার্ক ৯ ফেব্রুয়ারি থেকে ভারত বনাম অস্ট্রেলিয়া সিরিজে ম্যাথিউ হেইডেনের সঙ্গে ধারাভাষ্য দেওয়ার কথা ছিল। কিন্তু এখন তাঁর উপর সংকটের মেঘ ঘোরাফেরা করছে।

আরও পড়ুন… কুস্তি ফেডারেশনের প্রধানের বিরুদ্ধে যৌন হয়রানির তদন্ত করবে ৭ সদস্যের কমিটি

১০ জানুয়ারি মাইকেল ক্লার্ককে তাঁর বান্ধবী জেড ইয়ারব্রো একটি রেস্টুরেন্টের বাইরে মারধর করেন। জেড ক্লার্ককের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনেছেন। মাইকেল ক্লার্ক তার প্রাক্তন বান্ধবী পিপ এডওয়ার্ডসের সঙ্গে দেখা করছিলেন বলে অভিযোগ রয়েছে। ক্লার্ক পিপের সঙ্গে ভারত সফরের পরিকল্পনা করছিলেন বলেও খবর রয়েছে।

মাইকেল ক্লার্ক অস্ট্রেলিয়ার অন্যতম সেরা খেলোয়াড়। অস্ট্রেলিয়ার হয়ে ১১৫ টেস্টে ৪৯.১০ গড়ে ৮৬৪৩ রান করেছেন মাইকেল ক্লার্ক। তাঁর ব্যাট থেকে এসেছে ২৮টি সেঞ্চুরি। ওয়ানডেতেও অস্ট্রেলিয়ার হয়ে ২৪৫ ম্যাচে ৮টি সেঞ্চুরি করেছেন এই খেলোয়াড়। ওয়ানডেতে তাঁর ব্যাট থেকে ৭৯৮১ রান এসেছে। টেস্টেও ক্লার্ক ৮৬৪৩ রান করেছেন। মাইকেল ক্লার্ক ২০১৫ সালে অস্ট্রেলিয়ার অধিনায়ক হিসেবে বিশ্বকাপ জিতেছিলেন। এছাড়াও, তিনি ২০০৭ সালে বিশ্বকাপ জয়ী অস্ট্রেলিয়ান দলের একজন সদস্য ছিলেন।

অস্ট্রেলিয়ার ২০১৫ সালে ওয়ানডে বিশ্বকাপ জিতেছিলেন মাইকেল ক্লার্ক। অধিনায়ক হিসেবে তাঁর দেশকে বিশ্বকাপ এনে দিয়েছেন। বর্তমানে এই তারকা ছুটি কাটাচ্ছেন তাঁর পরিবার,পরিজনদের সঙ্গে। সেখানেই দেখা গেছে এক অনভিপ্রেত ঘটনা নিজের প্রেমিকার কাছে বেধড়ক মার খেতে হল মাইকেল ক্লার্ককে। একের পর এক চড় এসে পড়ল ক্লার্কে গালে। তাঁকে থাপ্পড় মারতে মারতেই তাঁর পরকিয়ার কথাগুলোও জনসমক্ষে চেঁচিয়ে বলছিলেন তাঁর প্রেমিকা জেড ইয়ারব্রো। সেই ঘটনা ক্যামেরাবন্দি করা হয়েছে। যা ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। এক সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ভাইরাল ভিডিয়োয় যে ব্যক্তিকে দেখা গিয়েছে, তাঁকে ক্লার্ক বলে দাবি করা হয়েছে। যদিও সেই ভাইরাল ভিডিয়োর সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা। ক্লার্ককে দেখা যায় প্রেমিকাকে বোঝাতে যে তিনি ভুল বুঝেছেন। ঘটনার অবশ্য এখানেই শেষ নয়। প্রেমিকার ভাইয়ের সঙ্গেও হাতাহাতিতে জড়িয়ে পড়েন তিনি।

 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বন্ধ করুন