বাংলা নিউজ > ময়দান > 'এমন পিচে বল করলে কুম্বলে হাজারটা উইকেট নিতেন', যুবরাজের অভিনন্দন বার্তায় কটাক্ষের রেশ
যুবরাজ সিং। ছবি- গেটি ইমেজেস।
যুবরাজ সিং। ছবি- গেটি ইমেজেস।

'এমন পিচে বল করলে কুম্বলে হাজারটা উইকেট নিতেন', যুবরাজের অভিনন্দন বার্তায় কটাক্ষের রেশ

  • টিম ইন্ডিয়ার প্রাক্তন অল-রাউন্ডার কুর্নিশ জানিয়েছেন অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন ও ইশান্ত শর্মাকে।

মেতেরায় দু'দিনেই টেস্ট জয়ের পর টিম ইন্ডিয়াকে অভিনন্দন জানালেন যুবরাজ সিং। যদিও যুবির অভিনন্দন বার্তায় ছিল কটাক্ষের রেশ। আসলে মোতেরার বাইশগজের চরিত্র একেবারেই পছন্দ হয়নি টিম ইন্ডিয়ার প্রাক্তন অল-রাউন্ডারের। সেকারণেই তিনি সংশয় প্রকাশ করেন এমন পিচে খেলা টেস্ট ক্রিকেটের পক্ষে আদর্শ উদাহরণ কিনা, সে বিষয়ে।

যুবরাজের দাবি, যদি এধরণের পিচে বল করার সুযোগ পেতেন অনিল কুম্বলে, হরভজন সিংরা, তবে তাঁরা নিশ্চিতভাবেই টেস্ট কেরিয়ারে অনেক বেশি উইকেটের মালিক হতেন।

যদিও অক্ষর প্যাটেলের দুরন্ত বোলিংকে সোশ্যাল মিডিয়ায় কুর্নিশ জানাতে ভোলেননি যুবরাজ। তিনি অনবদ্য মাইলস্টোনে পৌঁছনের জন্য রবিচন্দ্রন অশ্বিন ও ইশান্ত শর্মাকেও আলাদা করে অভিনন্দন জানিয়েছেন।

আমদাবাদে ভারতের জয়ের পর যুবরাজ টুইট করেন, ‘দু’দিনে ম্যাচ শেষ হওয়া টেস্ট ক্রিকেটের পক্ষে ভালো উদাহরণ কিনা, সেবিষয়ে নিশ্চিত নই। যদি অনিল কুম্বলে ও হরভজন সিং এধরণের পিচে বল করত, তবে ওদের ঝুলিতে হাজারটা ও ৮০০ উইকেট থাকত নাকি? যাইহোক, অভিনন্দন ভারতকে। অক্ষর প্যাটেলের কী অসাধারণ স্পেল ছিল! অভিনন্দন অশ্বিন ও ইশান্তকেও।'

উল্লেখ্য, আমদাবাদে সিরিজের তৃতীয় টেস্টে ভারত মাত্র দু'দিনের মধ্যেই ইংল্যান্ডকে ১০ উইকেটে পরাজিত করে। দুই ইনিংস মিলিয়ে ১১টি উইকেট নেন অক্ষর প্যাটেল। ম্যাচে দুই ইনিংস মিলিয়ে ৭টি উইকেট নিয়ে টেস্ট কেরিয়ারে ৪০০ উইকেটের মাইলস্টোন টপকে যান অশ্বিন। এটি ইশান্ত শর্মার কেরিয়ারের ১০০তম টেস্ট ম্যাচ ছিল।

বন্ধ করুন