বাংলা নিউজ > ময়দান > ‘ওকে এক কোণে নিয়ে গিয়ে...’ বিষ্ণোই-এর ক্যাচ মিস প্রসঙ্গে চাহালের মজার উত্তর
চাহালের উত্তর শুনে হেসে ফেললেন পাঠান-চোপড়া

‘ওকে এক কোণে নিয়ে গিয়ে...’ বিষ্ণোই-এর ক্যাচ মিস প্রসঙ্গে চাহালের মজার উত্তর

  • ক্যাচ মিস করেন বিষ্ণোই। এই প্রসঙ্গে চাহালকে প্রশ্ন করেন পাঠান এবং আকাশ চোপড়া। চাহালের উত্তর শুনে দুজনেই হেসে ফেলেন।

প্রাক্তন ক্রিকেটার ইরফান পাঠান যখন রবি বিষ্ণোই সম্পর্কে যুজবেন্দ্র চাহালকে একটি কথা বলেন তখন মজার উত্তর দেন ভারতের অভিজ্ঞ স্পিনার। যুজবেন্দ্র চাহাল বলেন রবি বিষ্ণোইকে তিনি প্রথমে ঘরের এক কোণে নিয়ে যাবেন। ভারতীয় লেগ-স্পিনার যুজবেন্দ্র চাহালের এই হাস্যকর উত্তর শুনে হাসতে থাকেন পাঠান থেকে আকাশ চোপড়া সকলেই। পরবর্তীতে এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়। ঘটনাটি ঘটে ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচের পরে। আসলে চাহালের একটি ডেলিভারিতে ক্যাচ তুলেছিলেন পুরান। সেই ক্যাচ মিস করেন বিষ্ণোই। এই প্রসঙ্গে চাহালকে প্রশ্ন করেন পাঠান এবং আকাশ চোপড়া। চাহালের উত্তর শুনে দুজনেই হেসে ফেললেন। 

দ্বিতীয় টি-টোয়েন্টিতে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ভারত আট রানের জয়ী হয়। ম্যাচের পরে চাহাল সম্প্রচারকারীদের সঙ্গে কথা বলেছিলেন। তখন পাঠান তাকে জিজ্ঞাসা করেছিলেন যে বিষ্ণোই তাকে ডিনারের জন্য কোথায় নিয়ে যাচ্ছেন যার উত্তরে তিনি বলেন, ‘প্রথমে আমি ওকে এক কোণে নিয়ে যাব।’

ভারতের রান তাড়া করার সময় ওয়েস্ট ইন্ডিজের তারকা ব্যাটার নিকোলাস পুরান ইনিংসের দশম ওভারে চাহালের ফ্লাইট ডেলিভারিতে লগ করার চেষ্টা করেছিলেন। শটটি ডিপ মিড-উইকেটের বাম দিকে চলে যায় ও সেটি হাওয়ায় উঠতে থাকে। ক্যাচের সম্ভাবনা তৈরি হয়। সেখানে বল ধরতে দৌড়ে আসেন বিষ্ণোই। কিন্তু অল্পের জন্য ক্যাচটি ফোসকে যায়। অধিনায়ক রোহিত শর্মা এবং চাহাল দুজনেই ক্যাচ মিসের পরে নিজেদের বিরক্তি প্রকাশ করেন। এরপরে পাওয়েলের সাথে পুরান বাউন্ডারি হাঁকাতে থাকেন। একটা সময় ম্যাচ রুদ্ধশ্বাস পর্যায়ে চলে আসে। শেষ পর্যন্ত অবশ্য ভারত ম্যাচ জেতে। কিন্তু বিষ্ণোই-এর ক্যাচ মিস করা নিয়ে বিশেষজ্ঞদের মজার উত্তর দিয়ে বিষয়টি হাল্কা করেন যুজবেন্দ্র চাহাল।

বন্ধ করুন