বাড়ি > ময়দান > কেউ গালাগালি করছে না, খালি স্টেডিয়ামে খেলে খুশি ওয়ার্নার
ওয়ার্নার (REUTERS)
ওয়ার্নার (REUTERS)

কেউ গালাগালি করছে না, খালি স্টেডিয়ামে খেলে খুশি ওয়ার্নার

এই প্রথম ইংল্যান্ডে কোনও কটুক্তি শুনতে হয়নি, জানালেন অজি ক্রিকেটার। 

খালি স্টেডিয়ামে খেলতে অদ্ভুত লাগলেও সেই নিয়ে কোনও নালিশ নেই ডেভিড ওয়ার্নারের। সাউথহ্যাম্পটনে দুই রানে ইংল্যান্ডের কাছে প্রথম টি-২০ হেরেছে অস্ট্রেলিয়া। ম্যাচের শেষে নিজের মনের কথা সবার সঙ্গে শেয়ার করে নিলেন এই বিধ্বংসী ওপেনার।

 ওয়ার্নার বলেন যে এই প্রথমবার তিনি ইংল্যান্ডে খেললেন ও কেউ গালাগালি করল না। সেটা খুবই ভালো, বলে তাঁর মনে হয়। তিনি বলেন যে দর্শকরা থাকলে খেলায় একটা অন্য মাত্রা যুক্ত হয়। সেই কারণেই বিদেশে খেলা এতটা চ্যালেঞ্জিং। তবে প্রায় ছয় মাস বাদে আন্তর্জাতিক ক্রিকেট খেলতে পেরে খুশি ৩৮ বছরের বাঁ হাতি ব্যাটার। তিনি বলেন এই পরিস্থিতিতে এটাই অনেক। 

প্রসঙ্গত বল ট্যাম্পারিংয়ের সঙ্গে যুক্ত থাকার জন্য এক বছর আন্তর্জাতিক ক্রিকেট থেকে বাদ ছিলেন ওয়ার্নার। তারপরে ফেরার পর বিদেশের মাঠে রুঢ় প্রতিক্রিয়ার সম্মুখীন হয়েছেন ওয়ার্নার। তবে সবচেয়ে বেশি সেই ঘটনা হয়েছে ইংল্যান্ডে।

 প্রথমে ওডিআই বিশ্বকাপে ও তারপর অ্যাসেজ সিরিজে, বারবার দর্শকরা হেয় করেছেন ওয়ার্নারকে, বাউন্ডারিতে ফিল্ডিং করতে গেলেই ভেসে এসেছে কটুক্তি। করোনার জেরে দর্শকবিহীন খেলা হওয়া নিয়ে সেই কারণে খুব একটা অখুশি নন ডেভিড ওয়ার্নার। 

 

বন্ধ করুন