বাংলা নিউজ > ময়দান > কাউন্টি খেলতে নেমেই চমক অশ্বিনের, চেনা ছন্দে ধরা দিলেন ভারতের তারকা স্পিনার
রবিচন্দ্রন অশ্বিন। ছবি: গেটি
রবিচন্দ্রন অশ্বিন। ছবি: গেটি

কাউন্টি খেলতে নেমেই চমক অশ্বিনের, চেনা ছন্দে ধরা দিলেন ভারতের তারকা স্পিনার

  • ররিবার থেকে কাউন্টি চ্যাম্পিয়নশিপের ম্যাচে সারের হয়ে সামারসেটের বিরুদ্ধে খেলতে নেমেছেন রবিচন্দ্রন অশ্বিন। বল হাতে তিনি দুরন্ত ছন্দে রয়েছেন। ইতিমধ্যে ১ উইকেট নিয়ে নিয়েছেন অশ্বিন।

আগেই শোনা গিয়েছিল, তিনি কাউন্টি ক্রিকেটে খেলবেন। ররিবার থেকে কাউন্টি চ্যাম্পিয়নশিপের ম্যাচে সারের হয়ে সামারসেটের বিরুদ্ধে খেলতে নেমেছেন রবিচন্দ্রন অশ্বিন। বল হাতে তিনি দুরন্ত ছন্দে রয়েছেন। ইতিমধ্যে ১ উইকেট নিয়ে নিয়েছেন অশ্বিন।

ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলতে নামার আগে নিজেকে তৈরি রাখতেই কাউন্টি খেলার সিদ্ধান্ত নিয়েছেন অশ্বিন। ভারতীয় দলের বাকিরা যখন ছুটি কাটাতে ব্যস্ত, তখন রবিচন্দ্রন অশ্বিন ব্যস্ত ইংল্যান্ডের আবহাওয়ার সঙ্গে নিজেকে মানিয়ে নিতে। নিজেকে তৈরি রাখতে।

রবিবার টসে জিতে সামারসেট প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। দুরন্ত ছন্দে থাকা অশ্বিনকে খেলতে বেশ বেগ পেতে হচ্ছে সামারসেটের ক্রিকেটারদের। সামারসেটের টম লামোনবিকে ফিরিয়েছেন অশ্বিন। ৮৯ বলে ৪২ রান করে অশ্বিনের বলে বোল্ড হন লামোনবি।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে ভারতের হতাশাজনক পারফরম্যান্সের পর অশ্বিন নিজের মতো করেই তৈরি থাকতে চাইছেন। নিউজিল্যান্ডের কাছে হারের পর অনেকেই বলেছিলেন, প্রস্তুতি ম্যাচ না খেলার জন্যই ভারতের সমস্য়া হয়েছে। কারণ ইংল্যান্ডের আবহাওয়ার সঙ্গে তারা মানিয়ে নিতে পারিনি।

অগস্ট থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে নামবে ভারত। তার আগে কাউন্টিতে সেরাটা দিয়ে নিজের আত্মবিশ্বাসটাও বাড়িয়ে রাখতে চাইছেন অশ্বিন।

বন্ধ করুন