বাংলা নিউজ > ময়দান > পাখির মতো উড়ে গিয়ে ধরলেন অবিশ্বাস্য ক্যাচ! ভাইরাল হল রাধা যাদবের এই ভিডিয়ো

পাখির মতো উড়ে গিয়ে ধরলেন অবিশ্বাস্য ক্যাচ! ভাইরাল হল রাধা যাদবের এই ভিডিয়ো

অবিশ্বাস্য ক্যাচ ধরলেন রাধা যাদব (ছবি:টুইটার)

ম্যাচের অষ্টম ওভারে ইংল্যান্ডের ব্যাটসম্যান ব্রায়নি স্মিথের দুর্দান্ত ক্যাচ নেন রাধা যাদব। তখন স্মিথ ব্যাক্তিগত ১৬ রানে খেলছিলেন। এমন ক্যাচ কোনও ফিল্ডারের জন্য সহজ ছিল না।কিন্তু স্নেহ রানার বলে কিছু দূর দৌড়ে হাওয়ায় ডাইভ দিয়ে এই কঠিন ক্যাচ সহজ করে দেন রাধা যাদব।

ভারতীয় মহিলা ক্রিকেট দল দ্বিতীয়T20Iম্যাচে ইংল্যান্ডকে আট উইকেটে পরাজিত করেছে। এই জয়ের সঙ্গে সঙ্গে ভারতীয় দল তিন ম্যাচের টি-টোয়েন্টি আন্তর্জাতিক সিরিজে ১-১ ড্র করেছে। ম্যাচে প্রথমে ব্যাট করে ইংল্যান্ড ৬ উইকেটে ১৪২ রান তোলে। ভারতীয় দল ১৬.৪ ওভারে দুই উইকেট হারিয়ে সেই লক্ষ্য অর্জন করে। এদিন দুর্দান্ত ব্যাটিং করেছিলেন স্মৃতি মান্ধানা এছাড়াও রাধা যাদব একটি দুর্দান্ত ক্যাচ ধরলেন।

ম্যাচের অষ্টম ওভারে ইংল্যান্ডের ব্যাটসম্যান ব্রায়নি স্মিথের দুর্দান্ত ক্যাচ নেন রাধা যাদব। তখন স্মিথ ব্যাক্তিগত ১৬ রানে খেলছিলেন। এমন ক্যাচ কোনও ফিল্ডারের জন্য সহজ ছিল না। কিন্তু স্নেহ রানার বলে কিছু দূর দৌড়ে হাওয়ায় ডাইভ দিয়ে এই কঠিন ক্যাচ সহজ করে দেন রাধা যাদব। ইংল্যান্ড দলকে ১৪২ রানের স্কোরে থামাতে রাধার এই ক্যাচ দারুণ সাহায্য করেছিল। রাধার ডাইভ দিয়ে এই ক্যাচ ধরার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে।

আরও পড়ুন… ব্যাটের গ্রিপ সাফ করার ভিডিয়ো পোস্ট করে কেন ট্রোল হলেন তেন্ডুলকর?

ম্যাচের কথা বলতে গেলে এদিন টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিল ইংল্যান্ড দল। ইংল্যান্ড দল নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৪২ রান তোলে। স্বাগতিকদের পক্ষে ফ্রেয়া কেম্প ৫১ রান করেন এবং মায়া বাউচিয়ার ৩৪ রান করেন। এরা ছাড়া ইংলিশ দলের পক্ষে আর কোনও ব্যাটসম্যান বিশেষ পারফরম্যান্স দেখাতে পারেননি। ভারতের হয়ে স্নেহ রানা ৩টি,রেণুকা সিং ও দীপ্তি শর্মা ১টি করে উইকেট নেন।

আরও পড়ুন… তাহলে কি এই কারণেই দক্ষিণ আফ্রিকার কোচিং দায়িত্ব ছাড়বেন মার্ক বাউচার?

একই সময়ে ১৪৩ রানের লক্ষ্য তাড়া করতে নেমে শুরুটা ভালোই করে ভারতীয় দল। তবে শেফালি বর্মা ২০ রান করে আউট হয়ে গেলেও ততক্ষণে পাওয়ারপ্লেতে দল ৫৫ রান করে ফেলেছিল। ভারতের দ্বিতীয় উইকেট ৭৭ রানে পড়ে। তখন দয়ালান হেমলতা ৯ রানে আউট হন। এর পর ওপেনার স্মৃতি মান্ধানা এবং অধিনায়ক হারমানপ্রীত কউরের মধ্যে একটি দারুণ জুটি গড়ে ওঠে এবং দল ১৬.৪ ওভারে নিজেদের লক্ষ্য অর্জন করে ভারতীয় দল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

কোপার প্রথম দিনই নামছেন মেসি, ভারতে কি আদৌ দেখা যাবে আর্জেন্তিনার ম্যাচ? হলং বাংলোতে অগ্নিকাণ্ডে দায়ের হল FIR, গঠিত হল সিট, ওখানে এবার কী তৈরি হবে? কারোর আবার ৫টা ভ্যানিটি ভ্যান লাগে, খাওয়া, জিম, স্নান, রান্না, সবের আলাদা: নওয়াজ অলিম্পিক্সে সাফল্য পেতে মরিয়া ভারত, প্যারিসে ভারতীয় দলে থাকছে ঘুমের পরামর্শদাতা অবশেষে এগোল বর্ষা, দক্ষিণবঙ্গে কি ঢুকে পড়ল মৌসুমী বায়ু? 'বেটি বাঁচাও বেটি পড়াও' লিখতে গিয়ে হিমশিম খেলেন কেন্দ্রীয় মন্ত্রী,ভাইরাল ভিডিয়ো চুল-দাড়ি সাদা করে বুড়ো সেজে কানাডার বিমানে ওঠার চেষ্টা! পাকড়াও ২৪ বছরের যুবক 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট বাংলাদেশের MP-র দেহাবশেষ পেষাই করা হয়েছিল গ্রাইন্ডারে, খুনের পেছনে অপর রহস্যময়ী?

T20 WC 2024

4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.