বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > দীর্ঘায়িত কনমেবলের বিশ্বকাপ কোয়ালিফায়ার, স্থগিত হয়ে গেল বার্সেলোনার ম্যাচও

দীর্ঘায়িত কনমেবলের বিশ্বকাপ কোয়ালিফায়ার, স্থগিত হয়ে গেল বার্সেলোনার ম্যাচও

স্থগিত হয়ে গেল বার্সা ম্যাচ।

লা লিগার তরফে স্প্যানিশ ফুটবল অ্যাসোসিয়েশনের কাছে আবেদন জানানো হয়েছিল এই ম্যাচ দু'টি স্থগিত করার জন্য। স্প্যানিশ ফুটবল অ্যাসোসিয়েশন এবং লা-লিগার তরফে করা আবেদনে সাড়া দিয়ে স্প্যানিশ হাই কাউন্সিল ফর স্পোর্টস এই ম্যাচ দুটি আপাতত স্থগিত ঘোষণা করেছে।

শুভব্রত মুখার্জি: করোনার কারণে বারবার স্থগিত করতে হয়েছে ফুটবল বিশ্বকাপের কোয়ালিফায়ার ম্যাচগুলি। এদিকে ২০২২ সালেই কাতারে বসবে বিশ্বকাপ ফুটবলের আসর। সময় আর বেশি নেই হাতে। ফলে অল্প সময়ের মধ্যে শেষ করতে হবে ম্যাচগুলি। সেই কারণেই দীর্ঘায়িত হয়েছে এ বারের কনমেবলের অর্থাৎ দক্ষিণ আমেরিকার বিশ্বকাপ কোয়ালিফায়ারের ম্যাচগুলি। আর সেই কারণ দেখিয়েই এ বার স্প্যানিশ লিগের বার্সেলোনা বনাম সেভিয়া এবং ভিয়ারিয়েল বনাম অ্যালাভেস ম্যাচ স্থগিতের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

লা লিগার তরফে স্প্যানিশ ফুটবল অ্যাসোসিয়েশনের কাছে আবেদন জানানো হয়েছিল এই ম্যাচ দু'টি স্থগিত করার জন্য। স্প্যানিশ ফুটবল অ্যাসোসিয়েশন এবং লা-লিগার তরফে করা আবেদনে সাড়া দিয়ে স্প্যানিশ হাই কাউন্সিল ফর স্পোর্টস এই ম্যাচ দুটি আপাতত স্থগিত ঘোষণা করেছে। এর প্রধান কারণ অবশ্য দক্ষিণ আমেরিকার দীর্ঘায়িত হওয়া বিশ্বকাপ কোয়ালিফায়ারের ক্যালেন্ডার।

দীর্ঘায়িত হওয়ার কারণে শুক্রবারের আগে ফুটবলাররা তাঁদের দেশের হয়ে ম্যাচ খেলে কোনও মতেই তাঁদের ক্লাবে ফিরতে পারতেন না। অর্থাৎ তাঁদের পরবর্তী ম্যাচের জন্য হাতে মাত্র ২৪ ঘন্টা সময় থাকত। তার পরেই সেক্ষেত্রে তাদের মাঠে নামতে হত। যা কার্যত অসম্ভব ব্যাপার ছিল। এই বছরের চ্যাম্পিয়ান্স লিগে মঙ্গলবার বার্সা এবং ভিলারিয়েলের ম্যাচ রয়েছে ফলে শনিবার তাদের লিগ ম্যাচ খেলতে হত। উল্লেখ্য এই ক্ষেত্রে স্প্যানিশ ফুটবল অ্যাসোসিয়েশন প্রথমে এই প্রস্তাব খারিজ করে দিলেও পরে সরকারী সংস্থার নির্দেশে এই আবেদনে পজিটিভ সাড়া দিতে তারা বাধ্য হয়। 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ভিডিয়ো: চাহালকে বস্তার মতো কাঁধে তুলে নিলেন মহিলা কুস্তিগীর! কী হল তারপর? রঞ্জি সেমিফাইনালে ডাহা ফেল শ্রেয়স আইয়ার, রাহানেদের ব্যর্থতা ঢাকার চেষ্টা মুশিরের পবনের হয়ে ব্যাট ধরলেন অমিত মালব্য, নাম না করে কাঞ্চন-শ্রীময়ীর বিয়ের দিকে ইঙ্গিত? এক প্লেটের দাম ৫০ হাজার! অরুণদার পাইস হোটেলের খিচুড়ির দাম শুনে সৌরভ বললেন… ভাতপাতে মাছের সঙ্গে আঁশও খেয়ে ফেলেছেন? ভয় নেই, এর উপকার চমকে দেবে নরেন্দ্রপুরে ওভারহেডের তার ছিঁড়ে গেল, শিয়ালদা দক্ষিণে বন্ধ ট্রেন চলাচল ভিডিয়ো: বাইশ গজ নয় IPL 2024-র আগে ডান্স ফ্লোরে ব্র্যাভোকে চ্যালেঞ্জ জানালেন ধোনি WTC-র ইতিহাসে সব থেকে বেশি উইকেট, জাদেজাকে টপকে সেরা ১০-এ হেজেলউড মীন রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল কুম্ভ রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.