বাংলা নিউজ > ময়দান > ফুটবল > SC ইস্টবেঙ্গলে আরও এক বছরের জন্য চুক্তির মেয়াদ বৃদ্ধি রাজুর
এসসি ইস্টবেঙ্গল জার্সিতে রাজু গায়কোয়াড় (ছবি:ফেসবুক)
এসসি ইস্টবেঙ্গল জার্সিতে রাজু গায়কোয়াড় (ছবি:ফেসবুক)

SC ইস্টবেঙ্গলে আরও এক বছরের জন্য চুক্তির মেয়াদ বৃদ্ধি রাজুর

  • রাজুতেই আস্থা রাখল লাল হলুদ কতৃপক্ষ। আসন্ন আরও একটি মরশুমের জন্য রাজুকে চুক্তিবদ্ধ করল এসসি ইস্টবেঙ্গল ক্লাব।

শুভব্রত মুখার্জি: দীর্ঘদিন টানাপোড়েন চলার পরে অবশেষে লাল হলুদে মিটেছে ক্লাব বনাম ইনভেস্টর দ্বন্দ্ব। মনোমালিন্য মেটার পরেই আসন্ন মরসুমে আইএসএলের জন্য ঘর গোছাতে উঠে পড়ে নেমেছে কতৃপক্ষ। একাধিক ফুটবলারকে এই কয়েকদিনের মধ্যেই তারা চুক্তিবদ্ধ করাতে সক্ষম হয়েছে। গত মরশুমে ইস্টবেঙ্গলের জার্সিতেই আইএসএলে দেখা গিয়েছিল রাজু গায়কোয়াড়কে। এ বার সেই রাজুতেই আস্থা রাখল লাল হলুদ কতৃপক্ষ। আসন্ন আরও একটি মরশুমের জন্য রাজুকে চুক্তিবদ্ধ করল এসসি ইস্টবেঙ্গল ক্লাব।

দেশের অন্যতম সেরা ডিফেন্ডার রাজু গায়কোয়াড় চুক্তিবদ্ধ হলেন লাল হলুদের হয়ে। এসসি ইস্টবেঙ্গলের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে রাজু গায়কোয়াড়ের সঙ্গে চুক্তির বিষয়টি নিশ্চিত করা হয়েছে। ছবির ক্যাপশানে ক্লাবের তরফে লেখা হয়, 'সেরা ডিফেন্ডার ক্লাবের সাথে থাকার সময় আরও বাড়িয়েছেন। এক বছরের চুক্তি সম্পন্ন করা হয়েছে। মরশুমে শেষ পর্যন্ত আমাদের সঙ্গে থাকবেন রাজু।'

উল্লেখ্য ২০২০ সালের মরশুম একেবারেই ভালো যায়নি ইস্টবেঙ্গলের। ফলে গত মরশুম চলাকালীন মাঝামাঝি সময়ে রাজুকে দলে নিয়েছিল লাল হলুদ। এই বছরের দলগঠনের প্রাথমিক তালিকায় প্রথম থেকেই কর্তাদের খাতায় নাম ছিল রাজুর। রাজুকে শুক্রবার সই করানোর আগে ক্লাবের তরফে হীরা মন্ডলের সঙ্গেও চুক্তি সম্পন্ন করা হয়।

বন্ধ করুন