বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ৪ ঘণ্টায় শেষ হল ৯০ মিনিটের খেলা! বোমা-মিসাইলের মাঝে শুরু ইউক্রেনের ঘরোয়া লিগ

৪ ঘণ্টায় শেষ হল ৯০ মিনিটের খেলা! বোমা-মিসাইলের মাঝে শুরু ইউক্রেনের ঘরোয়া লিগ

ইউক্রেনের ঘরোয়া ফুটবল লিগ

রাশিয়া বনাম ইউক্রেনের যুদ্ধ এখনও থামেনি। মাঝের মধ্যেই ইউক্রেনের আকাশে রাশিয়ার যুদ্ধ বিমান ঘুরছে। সেখান থেকে উড়ে আসা বোমা গুঁড়িয়ে দিচ্ছে বাড়ি-ঘর। মাঝে মধ্যে ধেয়ে আসছে মিসাইল। এর মধ্যেই ঘরোয়া ফুটবল শুরু হয়েছে ইউক্রেনে।

রাশিয়া বনাম ইউক্রেনের যুদ্ধ এখনও থামেনি। মাঝের মধ্যেই ইউক্রেনের আকাশে রাশিয়ার যুদ্ধ বিমান ঘুরছে। সেখান থেকে উড়ে আসা বোমা গুঁড়িয়ে দিচ্ছে বাড়ি-ঘর। মাঝে মধ্যে ধেয়ে আসছে মিসাইল। এর মধ্যেই ঘরোয়া ফুটবল শুরু হয়েছে ইউক্রেনে। মঙ্গলবার চারটে খেলা হয়েছিল। কিন্তু কোনও সমস্যা হয়নি। তবে বুধবার তিন বার বন্ধ হয়েছে একটি খেলা।

লিভিভের ইউক্রেনা স্টেডিয়ামে রুখ লিভিভ ও মেটালিস্ট খারকিভের মধ্যে ম্যাচ চলাকালীন তিন বার সাইরেন বাজে। সাইরেন বাজার সঙ্গে সঙ্গে ফুটবলার ও সাপোর্ট স্টাফরা গিয়ে আশ্রম নেন নিরাপদ স্থানে। স্থানীয় সময় দুপুর ৩টেয় খেলা শুরু হলেও তা শেষ হয় সন্ধ্যা ৭টা ২৭ মিনিটে। শেষ পর্যন্ত খারকিভ ২-১ গোলে ম্যাচ জেতে।

আরও পড়ুন… AIFF Elections: কল্যাণকে কড়া ট্যাকেলে ফেললেন, AIFF-এর প্রেসিডেন্ট পদের মনোনয়ন জমা দিলেন বাইচুং

এদিন খেলা শুরু হওয়ার ৯০ মিনিট পরেও সেই ম্যাচ শেষ হল না। মাঝে তিন বার বন্ধ হল এদিনের ম্যাচ। সাইরেন বাজতেই ফুটবলাররা নিরাপদ জায়গায় আশ্রয় নিলেন। ম্যাচের মধ্যে প্রায় আড়াই ঘণ্টা ফুটবলাররা লুকিয়েই থাকলেন। ফলে ৯০ মিনিটের খেলা গড়াল সাড়ে ৪ ঘণ্টা। বোমা,মিসাইলের আতঙ্কের মধ্যে এ ভাবেই শুরু হল ইউক্রেনের ঘরোয়া ফুটবল লিগ।

ইউক্রেন ফুটবল সংস্থার প্রধান অ্যান্ড্রি পাভেলকো বলেন,‘সম্পূর্ণ অন্য রকম পরিস্থিতিতে লিগ শুরু করছি। যুদ্ধের মধ্যেই খেলা হচ্ছে। বোমা,মিসাইলের আতঙ্ক নিয়েই খেলা হচ্ছে। অনেক ক্লাবের স্টেডিয়াম ভেঙে পড়েছে। তাদের সাহায্য করতে অন্য ক্লাব এগিয়ে এসেছে। ফুটবল আমাদের কাছে আবেগ,লড়াই। কোনও যুদ্ধ একে আটকে রাখতে পারবে না।’

আরও পড়ুন… মোহনবাগান এখন ATK নাকি ATKMB! কার ভুলে সোশ্যাল মিডিয়াতে উঠল বিতর্কের ঝড়

বর্তমানে বোমা,মিসাইলের আতঙ্কের মধ্যে দর্শকশূন্য স্টেডিয়ামে খেলা হচ্ছে। শুধু তাই নয়,প্রতিটি ম্যাচ চলাকালীন স্টেডিয়ামের ভিতরে তৈরি রাখা হচ্ছে সেনাবাহিনীকে। যদি কখনও এক ঘণ্টার বেশি সময় ধরে সাইরেন বাজে তা হলে সেনাবাহিনী ঘিরে ফেলছে স্টেডিয়াম। পুরো পরিস্থিতি খতিয়ে দেখার পরে তারা জানাচ্ছে খেলা শুরু করা যাবে কি না।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

স্টোরেজের টেনশন শেষ হবে, হোয়াটসঅ্যাপের নতুন ফিচারে কী কী সুবিধা পাবেন বুথের ভিডিয়ো দেবাংশু পেলেন কী করে? তদন্তে কমিশন রেমাল ঘূর্ণিঝড়ের আগে বড় পদক্ষেপ রেলের, খুলল কন্ট্রোল রুম,ট্রেন থাকবে কোথায়? আগামিকাল কার কেমন কাটবে? রবিবারে ভালো খবর পাবেন কারা? জেনে নিন ২৬ মে’র রাশিফল দীপিকার বেবি বাম্পকে ‘নকল’ বলে কটাক্ষ, বউয়ের পাশে দাঁড়িয়ে কড়া জবাব রণবীরের! 'কোনও বোর্ড ছিল না', নির্মীয়মাণ উড়ালপুল থেকে ৫০ ফুট নীচে পড়ল গাড়ি, মৃত ১, আহত ৪ সিভিক ভলান্টিয়ারকে মেরে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে ঝমঝমিয়ে বৃষ্টিতে বাতিল KKR-র অনুশীলন! IPL ফাইনাল ভেস্তে গেলে কে চ্যাম্পিয়ন হবে? টসে জিতল Bangladesh , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| বিয়ের ১ মাসও কাটেনি! মধুচন্দ্রিমা থেকে ফিরে কার সঙ্গে দেখা করতে ছুটলেন আদৃত?

Latest IPL News

দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.