বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ফুটবলারের উদ্দেশ্যে দর্শকাসন থেকে উড়ে এল বিয়ারের গ্লাস, তারপর কী হল? দেখুন সেই ভিডিয়ো
বেলিংহ্যামের বিয়ার গ্লাস ক্যাচের মুহূর্ত (ছবি:টুইটার)
বেলিংহ্যামের বিয়ার গ্লাস ক্যাচের মুহূর্ত (ছবি:টুইটার)

ফুটবলারের উদ্দেশ্যে দর্শকাসন থেকে উড়ে এল বিয়ারের গ্লাস, তারপর কী হল? দেখুন সেই ভিডিয়ো

  • উড়ে আসা বিয়ার ভর্তি সেই গ্লাস ক্যাচ করলেন ফুটবলার। সেই বিয়ারেই চুমুক দিলেন ফুটবলার। তবে যখন তিনি বোঝেন যে এটা বিয়ার তখন গ্লাসটি ছুঁড়ে ফেলে দেন। এই ঘটনা ঘটেছে বুন্দেশলিগার একটি ম্যাচে।

মাঠে গোল হলে বা কোনও ঘটনা ঘটলে অনেক সময় সেই ঘটনার আঁচ গিয়ে পৌঁছায় মাঠের বাইরে কিমবা গ্যালারিতে। অনেক সময় দর্শকাসন থেকে তার প্রতিক্রিয়া দেখা যায়। অনেক সময় সেই প্রতিক্রিয়া ভয়ঙ্কর হয়ে ওঠে। দর্শকাসন থেকে বোতল, ইট, কত কিছুই না মাঠে ফুটবলারদের উদ্দেশ্যে উড়ে আসে। তাতে ফুটবলাররা আহতও হন। তেমনই এক দৃশ্য ধরা পড়ল বুন্দেশলিগায়। তবে ছবিটা কিছুটা আলাদা। গোলের পর উচ্ছ্বাস করার সময় ফুটবলারের দিকে উড়ে এল বিয়ারের গ্লাস। উড়ে আসা বিয়ার ভর্তি সেই গ্লাস ক্যাচ করলেন ফুটবলার। সেই বিয়ারেই চুমুক দিলেন ফুটবলার। তবে যখন তিনি বোঝেন যে এটা বিয়ার, তখন গ্লাসটি ছুঁড়ে ফেলে দেন। এই ঘটনা ঘটেছে বুন্দেশলিগার একটি ম্যাচে।

শনিবার বেয়ার লেভারকুসেনের মুখোমুখি হয়েছিল বরুসিয়া ডর্টমুন্ড। জোড়া গোল করেন আর্লিং হালান্ড। দলের চতুর্থ এবং জয়সূচক গোল আসে তাঁরই পেনাল্টি থেকে। এরপরই উচ্ছ্বাস করতে করতে আর্লিং হালান্ডের সঙ্গে দলের ফুটবলাররাও গ্যালারির দিকে ছুটে আসেন। পিছন থেকে এসে আর্লিং হালান্ডের পিঠে উঠে পড়েন ডর্টমুন্ডের ইংরেজ ফুটবলার জুড বেলিংহ্যাম। তাঁরা উচ্ছ্বাস প্রকাশ করছিলেন বিপক্ষের দর্শকাসনের সামনে। সেখান থেকে একের পর বিয়ারের গ্লাস উড়ে আসছিল।

তেমনই একটি গ্লাস বাঁ হাত দিয়ে ধরে ফেলেন বেলিংহ্যাম। তা হাতে নিয়েই সেই গ্লাসে এক চুমুক দেন তিনি। এরপর মুখ বিকৃত করে সেই গ্লাস সাইডলাইনের বাইরে ছুঁড়ে ফেলে দেন তিনি। পরে টুইটারে ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘প্রথম বিয়ার খাওয়ার জন্য চমৎকার একটি দিন। কিন্তু আমি বিয়ারের ভক্ত নই’।

বেলিংহ্যামের এই ভিডিয়ো এবং এই পোস্ট টুইটারে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

বন্ধ করুন