বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > কোনও দিন ভুলব না এমন একটা বছর শেষ হল- বিশেষ বার্তা দিয়ে ২০২৩-কে বরণ করলেন মেসি

কোনও দিন ভুলব না এমন একটা বছর শেষ হল- বিশেষ বার্তা দিয়ে ২০২৩-কে বরণ করলেন মেসি

বিশ্বকাপ জয়ের পরে মেসি (HT_PRINT)

২০২২ সালটা লিওনেল মেসির কাছে স্বপ্নপূরণের বছর। নিজের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সেটাই জানালেন এলএমটেন। নিজের পোস্টে পরিবারের সঙ্গে একাধিক ছবি দিয়েছেন তিনি। এছাড়াও ভক্তদের জন্য লিখেছেন বিশেষ বার্তা।

২০২২ সালটা লিওনেল মেসির কাছে স্বপ্নপূরণের বছর। নিজের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সেটাই জানালেন এলএমটেন। নিজের পোস্টে পরিবারের সঙ্গে একাধিক ছবি দিয়েছেন তিনি। এছাড়াও ভক্তদের জন্য লিখেছেন বিশেষ বার্তা। পরিবার, বন্ধু ও ভক্তদের নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ার এক বার্তায় লিওনেল মেসি লিখেছেন, ‘কোনও দিন ভুলব না এমন একটা বছর শেষ হল। সবসময় তাড়া করে বেড়িয়েছি এমন একটি স্বপ্ন শেষপর্যন্ত সত্যি হল।’ ২০২৩ সালকে স্বাগত জানিয়ে ২০২২ সালকে ধন্যবাদ জানালেন ফুটবল মেগাস্টার লিওনেল মেসি।

আরও পড়ুন… আল নাসেরে যোগ দেওয়ার আগে কোন দলের প্রস্তাবের অপেক্ষায় ছিলেন রোনাল্ডো?

মেসির কাছে বিদায়ী বছর অর্থাৎ ২০২২ সালটি ছিল স্বপ্নপূরণের একটা বছর। ২০০৬ সাল থেকে বিশ্বকাপ খেলছেন তিনি। আগের চারটি বিশ্বকাপের অধরা স্বপ্ন এবার ধরা দিয়েছে তার হাতের মুঠোয়। সাতটি ব্যালন ডি’অর জয়ী এই তারকা বিশ্বকাপ জয় করে পূরণ করেছেন তার দীর্ঘদিনের লালিত স্বপ্ন। বিদায়ী বছরটিকে তাই কোনও দিনও ভুলবেন না বলে জানিয়েছেন লিওনেল মেসি।

আরও পড়ুন… দুর্ঘটনার পরে কার সঙ্গে কথা বলতে চেয়েছিলেন পন্ত? জানালেন উদ্ধারকারী বাস চালক

সোশ্যাল মিডিয়াতে সকলকে নতুন বছরের শুভকামনা জানিয়ে মেসি লিখেছেন, ‘যদি আমার দেশের লোকজন, প্যারিস, বার্সেলোনা কিংবা আরও অন্যান্য দেশের ভক্তরা সমর্থন দিয়ে না যেতেন তাহলে যেখানে আমি এসেছি, যা অর্জন করেছি তা অসম্ভব ছিল। আশা করছি, সকলের জন্য ভালো একটি বছর কাটবে। নতুন বছরে আপনাদের সুস্বাস্থ্য কামনা করছি। সকলকে আমার আলিঙ্গন।’ তিনি আরও লিখেছেন, ‘এই শিরোপার জয়ের উৎসব আমার কাছে অসাধারণ মনে হতো না, যদি পরিবার ও বন্ধুদের সঙ্গে ভাগাভাগি করতে না পারতাম। আমি সবসময় চাইতাম, যারা আমাকে অনুসরণ করেন তাদের জন্য বিশেষ মুহূর্ত উপহার দিতে।’

কাতার বিশ্বকাপের পর লম্বা ছুটি কাটিয়ে, জানুয়ারি মাসেই মেসি ক্লাব ফুটবলে ফিরবেন। পিএসজির কোচ ক্রিস্টোফ গালটিয়ের কয়েকদিন আগে জানিয়েছিলেন, মেসি দলের সঙ্গে যোগ দেবেন ২ বা ৩ জানুয়ারি। পরিবারের সঙ্গে তেইশকে বরণ করেছেন লিওনেল মেসি। আপাতত তিনি রোসারিওতেই আছেন। বিশ্বকাপ জয়ের সেলিব্রেশনের পাশাপাশি ক্রিসমাস, বর্ষশেষ এবং বর্ষবরণটা মেসি করছেন পরিবারের সঙ্গেই।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল প্রায় ৬ মাস পরে DA মামলা উঠলেও ১টা 'ভালো খবর' আছে, ব্যাখ্যা নেতার, কী লাভ হবে? রিয়ালের সঙ্গে ২০২৫ পর্যন্ত চুক্তি বাড়িয়ে নিলেন ক্রোয়েশিয়ার তারকা লুকা মদ্রিচ ‘ডিভোর্স সোজা নয়…’, বিচ্ছেদ ভাবনা ঘিরে ধরেছে অভিষেককে, ঐশ্বর্যর সংসারে চিড়! টিমম্যান অশ্বিনের চালে বাজিমাত ড্রাগনসের, TNPL-এ দুরন্ত মাইলস্টোন ইন্দ্রজিৎ-এর ওমানের উপকূলে ডুবে যাচ্ছিল জাহাজ,৮ ভারতীয় সহ ৯ নাবিককে উদ্ধারে ভারতের নৌবাহিনী ৬ ঘণ্টা গুলির লড়াই, গড়চিরোলিতে ১২ মাওবাদীকে নিকেশ করল বাহিনী ‘রাত সাড়ে ১২টায় মুকেশ আম্বানির সাথে দেখা…’, কলকাতার ছেলের ছোঁয়ায় সাজল বিয়ের আসর 'সবকা সাথ' নিয়ে সাফাই শুভেন্দুর, সংখ্যালঘু মোর্চা বন্ধের কথা সুকান্ত বললেন …… ন্যূনতম ১০০০০ টাকা! রাজ্য সরকারি কর্মীদের বেতন কতটা বাড়বে? রইল হিসাব, পেনশন কত?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.