বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > Mohun Bagan player injury: জাতীয় দলে চোট আশিকের, হেলদোল নেই AIFF-র, এশিয়াডে লিস্টনকে ছাড়তে নারাজ মোহনবাগান- রিপোর্ট

Mohun Bagan player injury: জাতীয় দলে চোট আশিকের, হেলদোল নেই AIFF-র, এশিয়াডে লিস্টনকে ছাড়তে নারাজ মোহনবাগান- রিপোর্ট

আশিক কুরিয়ান। (ফাইল ছবি, সৌজন্যে ফেসবুক Ashique Kuruniyan)

এবার মোহনবাগান সুপার জায়ান্টে খেলছেন আশিক কুরিয়ান। যিনি ইরাকের বিরুদ্ধে কিংস কাপের ম্যাচে খেলেছিলেন। রিপোর্ট অনুযায়ী, তাঁর হাঁটুর লিগামেন্টে সমস্যা হয়েছে। কিন্তু জাতীয় দলের মেডিক্যাল টিমের তরফে বিষয়টিকে হেলাফেলা করা হচ্ছে।

ভারতের হয়ে খেলার সময় চোট পেলেন মোহনবাগান সুপার জায়ান্টের আশিক কুরিয়ান। সেজন্য তাঁকে জাতীয় দলের শিবির থেকে ছেড়ে দেওয়া হয়েছে। কিন্তু তাঁর চোট কতটা গুরুতর, তা জানার জন্য ন্যূনতম কোনও পরীক্ষা করা হয়নি বলে মোহনবাগান সুপার জায়ান্টের অন্দরমহলের তরফে দাবি করা হচ্ছে। এমনই জানানো হল একটি প্রতিবেদনে। রিপোর্ট অনুযায়ী, ওই মহলের তরফে দাবি করা হয়েছে যে সর্বভারতীয় ফুটবল ফেডারেশন (এআইএফএফ) যে কাজটা করেছে, তাতে এশিয়ান গেমসের জন্য দলের অপর উইঙ্গার লিস্টন কোলাসাকে ছাড়া হবে কিনা, তা নিয়ে ভাবনাচিন্তা করে দেখা হবে। যদিও বিষয়টি নিয়ে মোহনবাগান এবং ফেডারেশনের তরফে সরকারিভাবে কোনও মন্তব্য করা হয়নি।

নিউজ৯-র প্রতিবেদন অনুযায়ী, মোহনবাগানের অন্দরমহলের তরফে দাবি করা হয়েছে যে কিংস কাপে গত বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) ইরাকের বিরুদ্ধে ম্যাচে চোট (হাঁটুর লিগামেন্টের চোট বলে দাবি করেছে মোহনবাগান) পান আশিক। চোটের জন্য ৫৭ মিনিটে তাঁকে তুলে দেওয়া হয়। লেবানন ম্যাচে (১০ সেপ্টেম্বর) তাঁকে নামানো হয়নি। কিন্তু ওই চারদিনে আশিকের কোনও পরীক্ষা করা হয়নি বলে দাবি করেছে ওই মহল। 

আরও পড়ুন: ISL 2023-24 Fixture: আই লিগ চ্যাম্পিয়নের বিরুদ্ধে অভিযান শুরু, কবে ডার্বি? দেখুন ISL-এ মোহনবাগানের পুরো সূচি

ওই রিপোর্ট অনুযায়ী, মোহনবাগানের অন্দরমহলের তরফে দাবি করা হয়েছে যে জাতীয় দলের মেডিক্যাল টিমের তরফে কোনওরকম পদক্ষেপ করা হয়নি। চোট কতটা গুরুতর, সেটা নির্ধারণের জন্য ন্যূনতম এমআরআইও করা হয়নি। মেডিক্যাল টিমের যুক্তি, আশিকের চোট গুরুতর নয়। তাই তাঁকে ক্লাবে ফিরিয়ে দেওয়া হচ্ছে। প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে যে হাঁটুর লিগামেন্টে চোট লেগেছে। চোটের মাত্রা কতটা বেশি, তা নির্ধারণের জন্য মোহনবাগানের চিকিৎসকরা আলোচনায় বসবেন ওই মহলের তরফে দাবি করা হয়েছে।

সেই পরিস্থিতিতে অপর উইঙ্গার লিস্টনকে এশিয়ান গেমসের জন্য ছাড়তে সবুজ-মেরুন শিবির অনিচ্ছুক বলে ওই রিপোর্টে দাবি করা হয়েছে। ওই প্রতিবেদন অনুযায়ী, মোহনবাগানের অন্দরমহলের তরফে দাবি করা হয়েছে যে চোটের জন্য আশিক ছিটকে গেলে এবং লিস্টনকে এশিয়ান গেমসের জন্য ছেড়ে দেওয়া হলে এএফসি কাপ এবং আইএসএলে ম্যাচে মোহনবাগানের জার্সি পরে উইংয়ে কে খেলবেন? 

আরও পড়ুন: Igor Stimac ‘astrologer’ issue: ভাড়া ১২ লাখ টাকা, জ্যোতিষীর কথায় ভারতের দল বাছতেন স্টিম্যাচ, দিতেন বাদ- রিপোর্ট

উল্লেখ্য, আগামী ১৯ সেপ্টেম্বর ওড়িশার বিরুদ্ধে এএফসি কাপের ম্যাচ আছে মোহনবাগানের। তারপর ২৩ সেপ্টেম্বর রাউন্ডগ্লাস পঞ্জাব এফসির বিরুদ্ধে আইএসএলের প্রথম ম্যাচে নামবেন জুয়ান ফেরান্দোর ছেলেরা। আর এশিয়ান গেমসে ভারতের খেলা শুরু হচ্ছে ১৯ সেপ্টেম্বর থেকে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

বহু রোগ জ্বালা সারাতে হিং হাঁকায় ছক্কা! অম্বল হোক বা স্ট্রেস, উপকার তাক লাগাবে ১.৬২ লাখ কোটির অয়েল অ্যান্ড গ্যাস প্রজেক্ট উদ্বোধন মোদীর, প্রকল্প কোন কোন রাজ্যে আপনি কি মানসিকভাবে শক্তিশালী? যেভাবে বুঝবেন ছেলেকে ঘুম পাড়াতে বাংলায় 'দোল দোল দুলুনি' গাইছেন বৎসল, শেষের লাইনে এটা কী বললেন BCCI-এর কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়ার পরেও আম্বানিদের প্রি-ওয়েডিংয়ে ইশান ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল রঞ্জিতে না খেলে কেকেআর অ্যাকাডেমিতে গিয়েছিলেন আইয়ার, এতে খেপে লাল আগরকার শ্রীলঙ্কার বিরুদ্ধে T20I সিরিজের দল ঘোষণা বাংলাদেশের, প্রত্যাবর্তন জাকের আলির সন্দেহ পরমাণু অস্ত্র-যোগ ঘিরে! চিন থেকে পাকিস্তানগামী জাহাজ আটক মুম্বই বন্দরে সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.