বাংলা নিউজ > ময়দান > ফুটবল > এসি মিলান থেকে এটিকে মোহনবাগান! রোনাল্ডো-মদ্রিচের সতীর্থ এবার সবুজ মেরুনের নজরে
জুভেন্তাসের প্রাক্তন সতীর্থদের সঙ্গে মারিও মান্দজুকিচ (ছবি: টুইটার)
জুভেন্তাসের প্রাক্তন সতীর্থদের সঙ্গে মারিও মান্দজুকিচ (ছবি: টুইটার)

এসি মিলান থেকে এটিকে মোহনবাগান! রোনাল্ডো-মদ্রিচের সতীর্থ এবার সবুজ মেরুনের নজরে

  • সব ঠিক থাকলে ৬ ফুট ৩ ইঞ্চির প্রাক্তন ক্রোট স্ট্রাইকারের গায়ে উঠতে পারে সবুজ-মেরুন জার্সি।

ফিনল্যান্ডের মেসিকে আগেই নিজেদের জালে তুলে নিয়েছে এটিকে মোহনবাগান। চলতি ইউরো কাপ খেলা ফিনল্যান্ডের মিডফিল্ডার জনি কাউকোকে আইএসএলের জন্য নিজেদের দলে তুলে দলবদলের বাজারে বড় চমকে দিয়েছে গঙ্গাপারের শতাব্দী প্রাচীন ক্লাবটি। এবার নাকি আরও বড় চমক দিতে চলেছে এটিকে মোহনবাগান। সবকিছু ঠিকঠাক থাকলে রোনাল্ডোর জুভেন্তাসের প্রাক্তন সতীর্থকে তুলে নিতে পারে সবুজ মেরুন ব্রিগেড। লুকা মদ্রিচের সতীর্থ দিকে দল বদলের ছিপ ফেলেছে এটিকে মোহনবাগানের কর্তারা। শোনা যাচ্ছে ক্রোয়েশিয়ান কিংবদন্তি মারিও মান্দজুকিচের সঙ্গে কথাবার্তা চালাচ্ছে এটিকে মোহনবাগানের কর্তারা। সব ঠিক থাকলে ৬ ফুট ৩ ইঞ্চির প্রাক্তন ক্রোট স্ট্রাইকারের গায়ে উঠতে পারে সবুজ-মেরুন জার্সি।

মারিও মান্দজুকিচ (ছবি: টুইটার)
মারিও মান্দজুকিচ (ছবি: টুইটার)

২০১৮ বিশ্বকাপে রানার্স হওয়া ক্রোয়েশিয়া দলের তারকা ফুটবলার ছিলেন মান্দজুকিচ। তাঁর সাফল্যের ঝুলিতে রয়েছে ডায়নামো জাগ্রেব, বায়ার্ন মিউনিখ, অ্যাটলেটিকো মাদ্রিদ, জুভেন্তাস ও এসি মিলানের মতো বিশ্বের সেরা ক্লাবে খেলার অভিজ্ঞতা। তবে বর্তমানে তিনি এসি মিলানের সঙ্গে চুক্তিবদ্ধ রয়েছেন, এবং শীঘ্রই শেষ হচ্ছে এই চুক্তি। শোনা যাচ্ছে, এসি মিলানের সঙ্গে চুক্তি নবীকরণ হওয়ার সম্ভাবনা নেই। সেই কারণেই দল খুঁজছেন মান্দজুকিচ। আর এই সময়ে প্রাক্তন বিশ্বকাপারকে বাজিয়ে দেখছেন সবুজ মেরুনের কর্তারা।      

৩৫ বছরের ফুটবলার আজও বিশ্বমানের। মান্দজুকিচকে যদি মোহনবাগানে সই করে, তাহলে নিঃসন্দেহে আইএসএল-এ বল গড়ানোর আগে সকল প্রতিপক্ষদের থেকে অনেকটাই এগিয়ে থাকবে গঙ্গাপারের শতাব্দী প্রাচীন ক্লাব মোহনবাগান।

বন্ধ করুন