বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ATK MB-র দাবি মেনে নিচ্ছে AFC, পিছিয়ে যাচ্ছে ম্যাচের সময়
পিছিয়ে গেল এটিকে মোহনবাগানের ম্যাচের সময়।

ATK MB-র দাবি মেনে নিচ্ছে AFC, পিছিয়ে যাচ্ছে ম্যাচের সময়

  • এটিকে মোহনবাগানের সঙ্গে মাজিয়া এফসির শেষ ম্যাচ সন্ধে ৬টার পরিবর্তে রাত ৯টায় পিছিয়ে দেওয়া হয়েছে। তবে মোহনবাগান কর্তারা ম্যাচ আধ ঘন্টা এগিয়ে সাড়ে আটটায় ম্যাচটি করতে চাইছে। একই দিনে দু'টো করে ম্যাচ হবে। সাধারণত একটা ম্যাচের পর দু' ঘণ্টা বিরতিতে দ্বিতীয় ম্যাচটি হয়। সেই নিয়ে আপাতত আলোচনা চলছে।

কলকাতায় মে মাসের তীব্র গরম। তার মধ্যে এটিকে মোহনবাগানের এএফসি কাপের মূল পর্বের দু'টি ম্যাচ দুপুর দু'টোয় রাখা হয়েছিল। ম্যাচের সময় পরিবর্তনের জন্য এএফসি-র কাছে আবেদন করেছিল এটিকে মোহনবাগান কর্তারা। জানা গিয়েছে, সেই আবেদন মঞ্জুর হয়েছে।

১৮ মে গোকুলাম কেরালার বিরুদ্ধে ম্যাচ রয়েছে সবুজ-মেরুনের। আর ২১ মে বাংলাদেশের বসুন্ধরা কিংসের বিরুদ্ধে খেলার কথা জুয়ান ফেরান্দোর ছেলেদের। এই দু'টো ম্যাচই দুপুর দু'টোর খটখটে গরমে হওয়ার কথা ছিল। পরিবর্তে ম্যাচ দু'টোই পিছিয়ে বিকেল পাঁচটায় করা হয়েছে।

আরও পড়ুন: রয় কৃষ্ণ এবং তাঁর সঙ্গী উইলিয়ামসকে নতুন মরশুমে ছেড়ে দিতে চলেছে ATK MB

আরও পড়ুন: AFC Cup-এর মূল পর্বে ATK MB-র গ্রুপে ভারতের আর এক দল, আর কারা রয়েছে এই গ্রুপে?

এটিকে মোহনবাগানের সঙ্গে মাজিয়ার শেষ ম্যাচ সন্ধে ৬টার পরিবর্তে রাত ৯টায় পিছিয়ে দেওয়া হয়েছে। তবে মোহনবাগান কর্তারা ম্যাচ আধ ঘন্টা এগিয়ে সাড়ে আটটায় ম্যাচটি করতে চাইছে। একই দিনে দু'টো করে ম্যাচ হবে। সাধারণত একটা ম্যাচের পর দু' ঘণ্টা বিরতিতে দ্বিতীয় ম্যাচটি হয়। সেই নিয়ে আপাতত আলোচনা চলছে।

সাধারণ দর্শকদের জন্য টিকিটের দাম রাখা হচ্ছে ২০০, ৩০০ এবং ৫০০ টাকা। সদস্যদের জন্য টিকিটে ৫০ শতাংশ ছাড় দেওয়া হতে পারে। দিনে দু'টি করে ম্যাচ হওয়ায় এক টিকিটেই দু'টি ম্যাচ দেখার সুযোগ পাবেন দর্শকেরা। ম্যাচ দুপুর থেকে বিকেলে পিছিয়ে যাওয়ায় স্বস্তি এটিকে মোহনবাগান শিবিরে।

বন্ধ করুন