বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > গ্রীষ্মের দুপুরের বদলে সন্ধ্যায় হবে ম্যাচ! ATK মোহনবাগানের দাবি মানতে পারে AFC

গ্রীষ্মের দুপুরের বদলে সন্ধ্যায় হবে ম্যাচ! ATK মোহনবাগানের দাবি মানতে পারে AFC

ATK মোহনবাগান

ATK মোহনবাগানের দাবি মানল এএফসি। দুপুর ২টোর পরিবর্তে ম্যাচের সময় বিকেল ৫টা আর রাত ৯টা করতে চেয়ে এএফসির কাছে আবেদন করেছিল এটিকে মোহনবাগান। সূত্রের খবর মোহনবাগানের দাবি মেনে নিতে চলেছে এএফসি। আপাতত যা পরিস্থিতি তাতে স্পষ্ট যে ম্যাচের সময় পরিবর্তন হওয়ার সম্ভাবনাই বেশি।

ATK মোহনবাগানের দাবি মানল এএফসি। দুপুর ২টোর পরিবর্তে ম্যাচের সময় বিকেল ৫টা আর রাত ৯টা করতে চেয়ে এএফসির কাছে আবেদন করেছিল এটিকে মোহনবাগান। সূত্রের খবর মোহনবাগানের দাবি মেনে নিতে চলেছে এএফসি। আপাতত যা পরিস্থিতি তাতে স্পষ্ট যে এএফসি কাপের গ্রুপ পর্যায়ের ম্যাচের সময় পরিবর্তন হওয়ার সম্ভাবনাই বেশি। বেসরকারিভাবে সবুজ-মেরুন কর্তাদের সেরকমই ইঙ্গিত দিয়েছে এএফসি। এএফসির তরফ থেকে এএফসি কাপেরর মূলপর্বে ওঠার ম্যাচের সূচি প্রকাশ করা হয়েছিল। যেখানে জানানো হয়গোকুলাম,বসুন্ধরা এবং মাজিয়া এস অ্যান্ড আরসির বিরুদ্ধে তিনটে ম্যাচেই মোহনবাগানকে খেলতে হবে দুপুর ২টো থেকে। মে’ মাসে দুপুর ২ টোর সময় যুবভারতীতে খেলতে হবে জেনে রীতিমতো চমকে গিয়েছিল সবুজ-মেরুন শিবির।

এরপর এএফসির এই সিদ্ধান্তকে বদলানোর চেষ্টা করা হয়। গত শনিবার মোহনবাগানের বার্ষিক সাধারণ সভাতেও সদস্যরা প্রশ্ন তোলেন,মে মাসে দুপুর ২টোয় ম্যাচ খেলা কতটা যুক্তিসঙ্গত? বার্ষিক সাধারণ সভার মঞ্চে দাঁড়িয়েই ক্লাবের সচিব দেবাশিস দত্ত বলেছিলেন, ‘দুপুর ২ টোয় ম্যাচ খেলা অত্যন্ত অবৈজ্ঞানিক। ক্লাব থেকে অবশ্যই ম্যাচের সময় পরিবর্তন নিয়ে এএফসির সঙ্গে কথা বলা হবে।’

এরপরেই এফসির কাছে ম্যাচের সময় বদলানোর আবেদন করা হয়।আপাতত যা ঠিক হয়েছে, তাতে এএফসি কাপের মূলপর্বে প্রথম দুটো ম্যাচ গোকুলাম আর বসুন্ধরার বিরুদ্ধে মোহনবাগান মাঠে নামবে বিকেল ৫টা থেকে। গ্রুপের শেষ ম্যাচ মালদ্বীপের মাজিয়া এস অ্যান্ড আরসি’র বিরুদ্ধে হুগো বুমোসরা মাঠে নামবেন রাত ৯টায়। সরকারিভাবে কিছুদিনের মধ্যে ম্যাচের সময় জানিয়ে দেবে এশিয়ান ফুটবল কনফেডারেশন।

বন্ধ করুন