বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > AFC Women’s Asian Cup 2022: মাঠে নামার আগেই করোনার কড়া ট্যাকেল, আক্রান্ত ভারতের ২ সদস্য

AFC Women’s Asian Cup 2022: মাঠে নামার আগেই করোনার কড়া ট্যাকেল, আক্রান্ত ভারতের ২ সদস্য

ইরানের বিরুদ্ধে নামার আগে ভারতীয় মহিলা দলের অনুশীলন (ছবি:টুইটার) 

ফিফা বিশ্বকাপের প্লে-অফে জায়গা দখলের জন্য এএফসি এশিয়ান কাপে অভিযান শুরু করবে ভারত। মহিলাদের এএফসি এশিয়ান কাপে নিজেদের উদ্বোধনী ম্যাচে বৃহস্পতিবার ভারত খেলবে ইরানের বিরুদ্ধে। কিন্তু মাঠে নামার আগেই দুঃসংবাদ। করোনায় আক্রান্ত ভারতীয় দলের দুই সদস্য।

ফিফা বিশ্বকাপের প্লে-অফ স্পটে জায়গা দখলের জন্য এএফসি এশিয়ান কাপে অভিযান শুরু করবে ভারত। মহিলাদের এএফসি এশিয়ান কাপে নিজেদের উদ্বোধনী ম্যাচে বৃহস্পতিবার ভারত খেলবে ইরানের বিরুদ্ধে। কিন্তু মাঠে নামার আগেই দুঃসংবাদ। করোনায় আক্রান্ত ভারতীয় দলের দুই সদস্য। এদিকে র‌্যাঙ্কের বিচারে ইরান ভারতের থেকে নিচে থাকলেও তাদের রক্ষণ খুবই মজবুত। তবে মঙ্গলবার ভারতের মহিলা ফুটবল দলের কোচ থমাস ডেনারবি সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেছেন এএফসি মহিলা এশিয়ান কাপ ফুটবলের উদ্বোধনী ম্যাচে, ইরানের শক্তিশালী রক্ষণ ভাঙতে তৈরি তার দল। ইরানের বিরুদ্ধে ম্যাচটি জিতে কোয়ার্টার ফাইনালে প্রবেশ করতে চেয়েছিলেন ভারতের কোচ। কিন্তু সেই স্বপ্নে করোনা বড় বাধা হয়ে দাঁড়িয়েছে।

এএফসি এশিয়ান কাপে অভিযান শুরু করার আগেই ধাক্কা খেল ভারতীয় টিম। করোনায় আক্রান্ত হয়ে পড়লেন ভারতীয় দলের দুই সদস্য। তবে তাঁরা ফুটবলার কিনা, তা অবশ্য জানানো হয়নি। তবে সূত্রের খবর, ওই দুই সদস্যের একজন ফুটবলার। যাঁর আবার প্রথম একাদশে থাকার কথা। ওই দুই সদস্যকে আপাতত আইসোলেশনে রাখা হয়েছে। তবে টিমে করোনা ঢুকে পড়ায় আয়োজক দেশ হিসেবে কিছুটা চাপে রয়েছে ভারত।

'এ' গ্রুপে ইরান সর্বনিম্ন র‌্যাঙ্কড দল। এই গ্রুপে চিন ও চাইনিজ তাইপেও রয়েছে। বিশ্ব র‌্যাঙ্কিংয়ে ইরান ৭০তম এবং ভারত ৫৫তম স্থানে রয়েছে। নভি মুম্বইয়ে বৃহস্পতিবারই যাত্রা শুরু করতে চলেছে থমাস ডেনারবির মেয়েরা। টুর্নামেন্টের যা সূচি, তাতে ভারতের নক আউট যাওয়ার সম্ভাবনা রয়েছে। ইরানের বিরুদ্ধে নামার আগেই এক ফুটবলারের করোনায় আক্রান্ত হওয়াটা বড় ধাক্কা হিসেবেই ধরা হচ্ছে। ইরানের মতো লড়াকু টিমের বিরুদ্ধে জেতাটাই লক্ষ্য। কিন্তু প্রথম দলের এক ফুটবলার আক্রান্ত হয়ে পড়ায় স্ট্র্যাটেজি পাল্টাতে হতে পারে ভারতীয় কোচকে। এখন দেখার ভারতীয় দল কোরনার ট্যাকেলকে কী ভাবে সামলে ওঠে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ মে’র রাশিফল ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল 'কর বাড়িয়ে দিন', ভোট না দিলে শাস্তি দেওয়ার বিধান পরেশের, বললেন আর কী? ‘হাতে বন্দুক,হেলমেটে ঢাকা মুখ' কী হয়েছিল জলপাইগুড়ি রামকৃষ্ণ মিশনে?বললেন মহারাজ 'এই * ছেলে', ‘ক্রিমিনালকে’ হুমকি অর্জুনের, শুনতে হল ‘কিচ্ছু করতে পারবি না’ কাউন্টিতে ঝোড়ো হাফ-সেঞ্চুরি ভারতীয় তারকার, ১ উইকেটের জন্য ম্যাচ জেতা হল না দলের অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে নীরব পুলিশ! আত্মহননের হুমকি অভিনেত্রীর NBU-তে ববিতার মৃত্যু, বিক্ষোভ চরমে, নম্বর বাড়ানোর নামে ফাঁদে ফেলেছিলেন অধ্যাপক?

Latest IPL News

অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.