বাংলা নিউজ > ময়দান > ফুটবল > আফগানিস্তানের পরে এবার পাকিস্তান, ফের খেলা চলাকালীন স্টেডিয়ামে বোমা বিস্ফোরণ
ফের খেলা চলাকালীন স্টেডিয়ামে বোমা বিস্ফোরণ, এবারের ঘটনা ঘটল পাকিস্তানে

আফগানিস্তানের পরে এবার পাকিস্তান, ফের খেলা চলাকালীন স্টেডিয়ামে বোমা বিস্ফোরণ

  • খেলা চলাকালীন হঠাৎ কেঁপে উঠল স্টেডিয়াম। পাকিস্তানের বালুচিস্তান এলাকার তারবাত ফুটবল স্টেডিয়ামের বাইরে ঘটল বোমা বিস্ফোরণের ঘটনা। স্টেডিয়ামে ম্যাচ চলাকালীন এই বিস্ফোরণ ঘটে। এই ঘটনায় এক পুলিশসহ ৩ জন আহত হয়েছেন। সূত্রের খবর সেখানে গ্রেনেড অ্যাটাক করা হয়েছিল।

খেলা চলাকালীন হঠাৎ কেঁপে উঠল স্টেডিয়াম। পাকিস্তানের বালুচিস্তান এলাকার তারবাত ফুটবল স্টেডিয়ামের বাইরে ঘটল বোমা বিস্ফোরণের ঘটনা। স্টেডিয়ামে ম্যাচ চলাকালীন এই বিস্ফোরণ ঘটে। পাকিস্তানের সংবাদপত্র ডনের তথ্য অনুসারে, ম্যাচটি আধাসামরিক বাহিনী ফ্রন্টিয়ার কর্পস, দক্ষিণ দ্বারা আয়োজন করা হয়েছিল। আয়োজকদের মতে, বিস্ফোরণে কোনও খেলোয়াড় আহত হয়নি। তবে জানা যাচ্ছে, এই ঘটনায় এক পুলিশসহ ৩ জন আহত হয়েছেন। শনিবার পাকিস্তানের বেলুচিস্তান প্রদেশের একটি ফুটবল স্টেডিয়ামের বাইরে বোমা হামলার ঘটনা ঘটে। সূত্রের খবর সেখানে গ্রেনেড অ্যাটাক করা হয়েছিল। 

আরও পড়ুন… ভিডিয়ো: ক্রিকেট টুর্নামেন্ট চলাকালীন আফগানিস্তানের স্টেডিয়ামে আত্মঘাতী হামলা

পুলিশ জানিয়েছে, মাঠে ম্যাচ চলাকালীন এ দুর্ঘটনাটি ঘটেছে। বোমা বিস্ফোরণে চারদিকে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। ম্যাচ দেখতে আসা দর্শক ও খেলোয়াড়রা সকলেই আতঙ্কিত হয়ে পড়েছেন। এই ঘটনার পর দর্শকদের স্টেডিয়াম থেকে বের করে দেওয়া হয়। এই ঘটনায় আহত তিনজনের মধ্যে ছিলেন স্টেডিয়ামের গেটে উপস্থিত এক পুলিশকর্মী। তবে এখনও পর্যন্ত কোনও জঙ্গি সংগঠন এই বিস্ফোরণের দায় নেয়নি।

তিন দিন আগে কাবুলের আন্তর্জাতিক স্টেডিয়ামে শাপাগিজা ক্রিকেট লিগের ম্যাচ চলাকালীন একই ধরনের বোমা বিস্ফোরণের খবর আসে। আফগান মিডিয়ার প্রতিবেদনে বলা হয়েছিল, একজন সন্ত্রাসী সেখানে দর্শকদের মধ্যে একটি বোমা দিয়ে নিজেকে বিস্ফোরণ করেন। দুর্ঘটনার সময় ওই লিগে পাকিস্তানি খেলোয়াড়দের উপস্থিতিও স্টেডিয়ামে ছিল। তবে সেখানেও বিস্ফোরণে সব খেলোয়াড়ই নিরাপদ ছিলেন। 

আরও পড়ুন… ভিডিয়ো: ক্রিকেট টুর্নামেন্ট চলাকালীন আফগানিস্তানের স্টেডিয়ামে আত্মঘাতী হামলা

আফগানিস্তানের স্টেডিয়ামে বিস্ফোরণের পরপরই খেলোয়াড় ও ম্যাচ কর্মকর্তাদের স্টেডিয়ামের একটি বাঙ্কারে নিয়ে যাওয়া হয়েছিল। গণমাধ্যমের খবরে জানা গেছে, এই ঘটনায় বহু মানুষ প্রাণ হারিয়েছেন ও অনেকে আহত হয়েছিলেন।

বন্ধ করুন