বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > Saudi Pro League: ইত্তিহাদের বিরুদ্ধে ম্যাচ হেরে মাথা গরম করে বিতর্কে জড়ালেন রোনাল্ডো

Saudi Pro League: ইত্তিহাদের বিরুদ্ধে ম্যাচ হেরে মাথা গরম করে বিতর্কে জড়ালেন রোনাল্ডো

ম্যাচ হেরে হতাশ রোনাল্ডো। ছবি- এএফপি 

সৌদি প্রো লিগে ইত্তিহাদের বিরুদ্ধে ম্যাচ হারের পর মাথা গরম করে বিতর্কে জড়ালেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। সাইড লাইনে থাকা জলের বোতলে লাথি মারেন তিনি। শুধু তাই নয়, আর্ম ব্যান্ডও খুলে মাটিতে ফেলতে যান সিআর সেভেন। 

ফের সমালোচনার মুখে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। মাঠের ভিতর তাঁর ব্যবহারের জন্য ফের কাঠগড়ায় উঠতে হল তাঁকে।‌ সৌদি প্রো লিগে আল ইত্তিহাদের বিরুদ্ধে খেলতে নামে আল নাসের। কাপ জয়ের জন্য রোনান্ডোদের প্রধান প্রতিপক্ষ আল ইত্তিহাদ। তাদের বিরুদ্ধে ১-০ হারে ক্রিশ্চিয়ানো রোনান্ডের দল। তারপরই বিতর্কে জড়ান সিআর সেভেন। যেখানে রোনাল্ডো আছেন সেখানে বিতর্ক হবে না, তা হতেই পারে না।

শেষ দুইটি ম্যাচে গোল করতে ব্যর্থ হয়েছেন সিআর সেভেন। আর এই ম্যাচের হারের পর ফের তার রাগের বিস্ফোরণ দেখা গেল মাঠের মধ্যে। সোশ্যাল মিডিয়ায় ম্যাচ শেষের পর একটি ভিডিও ভাইরাল হয়েছে। তাতে দেখা যাচ্ছে রাগে মাথা নাড়তে নাড়তে মাঠ ছাড়ছেন ক্রিশ্চিয়ানো। তাঁর সতীর্থরা তাঁকে সান্তনা দিতে চেষ্টা করলেও ম্যাচের ফলাফল নিয়ে কোনও ভাবেই সন্তুষ্ট ছিলেন না তিনি। নিজের হাতে পরা ব্যান্ডটি খুলে মাটিতে ফেলতে যান রোনাল্ডো। স্বভাবসিদ্ধ ভঙ্গিতে টাচলাইনে রাখা জলের বোতলে লাথি মেরে ড্রেসিংরুমের দিকে এগিয়ে যান এই পর্তুগিজ।

গত মাসে ৪ ম্যাচে ৮ গোল করে আল নাসেরের নতুন ‘হিরো’ হয়ে উঠেছিলেন প্রাক্তন ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের ফুটবলার। ফলে আল নাসেরের চির প্রতিদ্বন্দ্বীর বিরুদ্ধে সবার চোখ ছিল রোনাল্ডোর উপরে। কিন্তু এই ম্যাচে সেই ভাবে জ্বলে উঠতে পারেননি তিনি। গোল করার চেষ্টা করলেও তিনি ব্যর্থ হন। পুরো ম্যাচ জুড়ে বল দখলের জন্য বেশ লড়াই করতে হয় তাঁকে। প্রথমার্ধের খেলা শেষ হওয়ার আগে রোনাল্ডো গোলমুখী একটি শট করেন। কিন্তু সেই শট দারুণ তীব্রতায় বাঁচিয়ে দেন ইত্তিহাদের গোলরক্ষক মার্সেলো গ্রোহে। যদি সেটি গোলে হত তাও তা বৈধ হতো না। কারণ রোনান্ডো অফসাইডে ছিলেন।

প্রথমার্ধ গোলশূন্য অবস্থায় শেষ হওয়ার পর খেলার ৮০ মিনিটে আল ইত্তিহাদের ফুটবলার রোমারিনহো ম্যাচের একমাত্র গোল করেন। কিং আবদুল্লাহ স্পোর্টস সিটি স্টেডিয়ামে আল নাসেরের কোচ রোনান্ডোকে সামনে রেখে ৫-৪-১ ফর্মেশনে দল সাজান। অন্যদিকে ইত্তিহাদ মাঠে নামে ৪-২-৩-১ ফর্মেশনে। ম্যাচের পরিসংখ্যান দেখলেই বোঝা যায় ম্যাচে কোনও ভাবেই এগিয়ে ছিল না আল নাসের। সব দিক থেকেই এগিয়ে থাকে ইত্তিহাদ। ফলে ম্যাচ জিততে কোনও রকম অসুবিধা হয়নি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

আফগানিস্তানে হিন্দুদের সম্পত্তির অধিকার মানছে তালিবান, মুখ খুলল ভারত 'ইতিবাচক উন্নতি', ভারতের সঙ্গে সীমান্ত সম্পর্ক নিয়ে মুখ খুলল চিন তুষ্টিকরণের জন্য় রাজস্থানে মন্দির ভেঙেছে কংগ্রেস, অভিযোগ মোদীর সিপিএমের FB পেজে ‘ইদহীন’ শুভেচ্ছা, রণনীতি নিয়ে জোর চর্চা রাজ্যের আপত্তি খারিজ, শর্ত দিয়ে শ্রীরামপুরে রামনবমীর মিছিলে অনুমতি হাইকোর্টের আগামিকাল মেষ সংক্রান্তি, করুন এই প্রতিকার, জেনে নিন এই দিনের গুরুত্ব রবিবার হওয়ায় পয়লা বৈশাখের ছুটি নষ্ট! নয়া ১টি ‘হলিডে’ ঘোষণা করে ‘উপহার’ দিল রাজ্য ৪৮ ঘণ্টার মধ্যে ইজরায়েলে সরাসরি হামলা করতে পারে ইরান- বিস্ফোরক দাবি রিপোর্টে Love Sex Aur Dhokha 2: ডিজিটাল প্রজন্মের প্রেম-যৌনতা-প্রতারণার গল্পে স্বস্তিকা ‘বিজেপি চ্যালাকাঠ নিয়ে ভোটকেন্দ্রের বাইরে থাকবে’,বিতর্কিত মন্তব্য BJP প্রার্থীর

Latest IPL News

কুলদীপের ভেল্কির পর দুরন্ত ম্যাকগার্ক ও পন্ত! লখনউকে হারিয়ে লাইফলাইন পেল দিল্লি ভারতীয় দল থেকে বিরতিটা দরকার ছিল, বিতর্কিত অধ্যায় নিয়ে মুখ খুললেন ইশান LSG vs GT: অষ্টম উইকেটে ৭৩ রানের IPL -এ ইতিহাস গড়লেন আয়ুষ বাদোনি ও আরশাদ খান! IPL 2024-এ অনুপস্থিত থাকাটা বড় সিদ্ধান্ত- নাম তুলে নেওয়ার কারণ জানালেন জেসন রয় সিরাজকে বিশ্রাম দেওয়া উচিত RCB-র- ফ্যাফকে পরামর্শ ক্যারিবিয়ান কিংবদন্তির MI-এর সাজঘরে রোহিত শর্মা ও বিরাট কোহলির সাক্ষাৎ! T20 WC দল নিয়ে কি আলোচনা হল? ভিডিয়ো: রোহিত ব্যাট করতে নামতেই খোঁচা দিলেন কোহলি! জানেন জবাবে কী করলেন হিটম্যান হার্দিকের সৎ ভাই বৈভবকে ১৬ এপ্রিল পর্যন্ত হেফাজতে রাখার নির্দেশ দিল আদালত বুমরাহের বিরুদ্ধে ২-৩ বছর নেটে খেলেন না সূর্য- কারণটা নিজেই ফাঁস করলেন MI তারকা ১৫ কোটি টাকার জালিয়াতি মামলায় গ্রেফতার ধোনির প্রাক্তন বিজনেস পার্টনার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.