বাংলা নিউজ > ময়দান > ফুটবল > শেষ ৫ মিনিটে জোড়া গোল কেরলের, Santosh Trophy-র দ্বিতীয় ম্যাচে ল্যাজেগোবরে বাংলা
সন্তোষ ট্রফির দ্বিতীয় ম্যাচেই হারল বাংলা।

শেষ ৫ মিনিটে জোড়া গোল কেরলের, Santosh Trophy-র দ্বিতীয় ম্যাচে ল্যাজেগোবরে বাংলা

  • সন্তোষ ট্রফির দ্বিতীয় ম্যাচে পুরোটাই কার্যত রক্ষণাত্মক ফুটবল খেলে বাংলা। আর শেষ পাঁচ মিনিটে জোড়া গোল হজম করে ম্যাচ হারতে হয় বাংলাকে।

প্রথম ম্যাচ জেতার পরেই, সন্তোষ ট্রফির দ্বিতীয় ম্যাচে মুখ থুবড়ে পড়ল বাংলা। সোমবার মাঞ্জেরি ফুটবল স্টেডিয়ামে কেরলের কাছে ০-২ গোলে হারতে হল রঞ্জন ভট্টাচার্যের বাংলাকে।

সন্তোষ ট্রফির দ্বিতীয় ম্যাচে পুরোটাই কার্যত রক্ষণাত্মক ফুটবল খেলে বাংলা। আর শেষ পাঁচ মিনিটে জোড়া গোল হজম করে ম্যাচ হারতে হয় বাংলাকে। মূলত বাংলার ডিফেন্সিভ ফুটবলের সুযোগ নিয়ে কেরল কিন্তু বারবার আক্রমণে উঠেছে। তবে প্রিয়ন্ত সিংয়ের অনবদ্য গোলকিপিং বাংলাকে বাঁচিয়ে রেখেছিল। কিন্তু শেষপর্যন্ত সেটা কাজে এল না।

আরও পড়ুন: পঞ্জাবকে এক গোলে হারিয়ে টুর্নামেন্ট শুরু করল বাংলা

আরও পড়ুন: ফুটবল প্রেমীদের জন্য সুখবর, ২ বছর পর এই প্রথম I-League-এর ম্যাচে ফিরছে দর্শক

কেরলের দুই গোলদাতা নৌফাল এবং জেসিন। মাঞ্জেরি স্টেডিয়াম এ দিন কানায় কানায় ভরেছিল। উপচে পড়ছিল ফুটবল উন্মাদানা। বাংলাতেও বোধহয় ইদানীং কালে সন্তোষ ট্রফির ম্যাচ দেখতে এমন ভিড় হয় না। বাংলাকেও ছাপিয়ে গিয়েছিল কেরলের ফুটবল উন্মাদনা। 'মাঞ্জাপ্পাডা' ব্যানার, ফেস্টুন নিয়ে হাজির ছিল কেরলের সমর্থকরা। প্রিয় দলের জন্য গলা ফাটাচ্ছিলেন ফ্যানরা।

অন্যদিকে এ দিন বদলার ম্যাচ ছিল বাংলার। চার বছর আছে যুবভারতীতে বাংলাকে হারিয়ে সন্তোষ ট্রফি জিতেছিল কেরল। কিন্তু এ দিন কেরলের ঘরের মাঠে তাদের বিরুদ্ধে প্রতিশোধ নিতে পারলেন না বাংলার ছেলেরা। উল্টে প্রতিপক্ষের কাছে আত্মসমর্পণ করে রঞ্জন ভট্টাচার্যের দল। গোলের নীচে প্রিয়ন্ত কয়েকটা অনবদ্য সেভ না করলে আরও বেশি ব্যবধানে হারতে হতো বাংলাকে।

বন্ধ করুন