বাংলা নিউজ > ময়দান > ফুটবল > AFC Cup খেলে ফেরার পরেই কোভিড পজিটিভ ATK MB কিপার, চিন্তা বাড়ল ইগর স্টিমাচের
অমরিন্দর সিং।
অমরিন্দর সিং।

AFC Cup খেলে ফেরার পরেই কোভিড পজিটিভ ATK MB কিপার, চিন্তা বাড়ল ইগর স্টিমাচের

  • ১ অক্টোবর থেকে মলদ্বীপে সাফ কাপ শুরু হচ্ছে। আর তার জন্য ভারতীয় শিবির শুরু হওয়ার কথা রয়েছে। তার আগে অমরিন্দরের করোনায় আক্রান্ত হওয়ার খবরে আলোড়ন পড়ে গিয়েছে। এটিকে মোহনবাগানের মোট সাত জন প্লেয়ারের জাতীয় দলের শিবিরে যোগ দেওয়ার কথা ছিল। যাঁরা এই মুহূর্তে অনিশ্চিত হয়ে পড়ল।

এএফসি কাপের ইন্টার জোনাল সেমিফাইনালে বিশ্রি হারের পর ফের ধাক্কা খেল এটিকে মোহনবাগান। ৬ গোল হজম করে আসার পর এ বার করোনায় আক্রান্ত হয়ে পড়লেন দলের এক নম্বর গোলকিপার অমরিন্দর সিং। তিনি করোনায় আক্রান্ত হওয়ায় এই মুহূর্তে সবচেয়ে বেশি চাপে পড়ে গেলেন ইগর স্টিমাচ। 

কারণ এতে সাফ কাপের জন্য জাতীয় দলের শিবিরে যেমন তিনি অমরিন্দরকে পাবেন না, তেমনই এটিকে মোহনবাগানের বাকি প্লেয়ার, যাঁরা জাতীয় দলে সুযোগ পেয়েছেন, তাঁদের নিয়েও অনিশ্চয়তা তৈরি হল। কারণ এএফসি-র ম্যাচ খেলার সময়ে অমরিন্দরের সংস্পর্শে এসেছেন প্রত্যেকেই। আর অমরিন্দর যদি আগেই উজবেকিস্তানে করোনায় আক্রান্ত হয়ে থাকেন, সে ক্ষেত্রে বাকি প্লেয়ারদের নিয়েও অনিশ্চয়তা থেকে যাবে।

১ অক্টোবর থেকে মলদ্বীপে সাফ কাপ শুরু হচ্ছে। আর তার জন্য ভারতীয় শিবির শুরু হওয়ার কথা রয়েছে। তার আগে অমরিন্দরের করোনায় আক্রান্ত হওয়ার খবরে আলোড়ন পড়ে গিয়েছে। প্রীতম কোটাল, মনবীর সিং সহ এটিকে মোহনবাগানের মোট সাত জন প্লেয়ারের জাতীয় দলের শিবিরে যোগ দেওয়ার কথা ছিল। যাঁরা এই মুহূর্তে অনিশ্চিত হয়ে পড়ল। যার ফলে বড় ধাক্কা খেল ভারতীয় ফুটবল ম্যানেজমেন্ট।

সোমবার করোনা পরীক্ষা হওয়ার কথা রয়েছে প্রীতমদের। তার পরেই বোঝা যাবে ঠিক কী পরিস্থিতিতে রয়েছে এটিকে মোহনবাগানের বাকি ফুটবলাররা। এই মুহূর্তে অমরিন্দর নিজের বাড়িতে আইসোলেশনে রয়েছেন বলে জানা গিয়েছে। তাঁর জ্বর রয়েছে। এখন দেখার শেষ পর্যন্ত কী হয়!

বন্ধ করুন