বাংলা নিউজ > ময়দান > ফুটবল > East Bengal Crisis: সমস্যা মিটিয়ে কি শেষ পর্যন্ত লগ্নিকারী সংস্থার চুক্তিপত্রে সই করছেন ইস্টবেঙ্গলের কর্তারা!
সমস্যা মিটতে চলেছে SC ইস্টবেঙ্গলে (ছবি:টুইটার)
সমস্যা মিটতে চলেছে SC ইস্টবেঙ্গলে (ছবি:টুইটার)

East Bengal Crisis: সমস্যা মিটিয়ে কি শেষ পর্যন্ত লগ্নিকারী সংস্থার চুক্তিপত্রে সই করছেন ইস্টবেঙ্গলের কর্তারা!

  • সবকিছু ঠিকঠাক থাকলে আগামী সপ্তাহেই মিটে যেতে পারে ইস্টবেঙ্গল কর্তাদের সঙ্গে লগ্নিকারী সংস্থা শ্রী সিমেন্টের চুক্তিপত্রে সই করার যাবতীয় সমস্যা।

সবকিছু ঠিকঠাক থাকলে আগামী সপ্তাহেই মিটে যেতে পারে ইস্টবেঙ্গল কর্তাদের সঙ্গে লগ্নিকারী সংস্থা শ্রী সিমেন্টের চুক্তিপত্রে সই করার যাবতীয় সমস্। শেষ পর্যন্ত চূড়ান্ত চুক্তিপত্রে সই করতে পারেন ইস্টবেঙ্গল কর্তারা। সেক্ষেত্রে নতুন চুক্তিপত্র তৈরি করা হতে পারে। শোনা যাচ্ছে নবান্নের হস্তক্ষেপেই লাল হলুদের সকল সমস্যা মিটতে চলেছে। সকলের প্রচেষ্টায় তৈরি হয়েছে  তেমনই এক সম্ভাবনা।

বিগত কয়েকদিনের মধ্যে লাল-হলুদ কর্তাদের সঙ্গে শ্রী সিমেন্টের কর্তাদের বেশ কয়েক দফা গোপন বৈঠক হয়েছে। শোনা যাচ্ছে এই বৈঠকের পরে দুই পক্ষের মধ্যে বরফ গলেছে। নতুন করে আবার চুক্তিপত্র তৈরি করা হচ্ছে। সূত্রের খবর অনুযায়ী, সামনে সপ্তাহের মধ্যেই চূড়ান্ত চুক্তিপত্রে সই করবেন লাল-হলুদ কর্তারা। শ্রী সিমেন্টের আইনজীবীরা নতুন করে চুক্তিপত্র তৈরি করছেন। তারপর তাঁরা সেই চুক্তিপত্র পাঠাবেন শ্রী সিমেন্টের কর্তাদের কাছে। শ্রী সিমেন্টের কর্তারা সেই চুক্তিপত্র FSDL-এর কাছে পাঠাবে। ISL-এর এই আয়োজক সংস্থাও চূড়ান্ত চুক্তিপত্র খতিয়ে দেখবে। তারা অনুমোদন দেওয়ার পর ইস্টবেঙ্গল কর্তাদের কাছে পাঠানো হবে। তারপর কার্যকরী কমিটির বৈঠক ডেকে চূড়ান্ত চুক্তিপত্রে সই করার ব্যাপারে অনুমোদন নেওয়া হবে। সামনের সপ্তাহের মধ্যে সমস্ত বিষয়টি চূড়ান্ত হয়ে যাবে বলে মনে করা হচ্ছে।

ইস্টবেঙ্গল কর্তারা চিঠি দিয়ে বারবার মুখোমুখি আলোচনায় বসতে চেয়েছিলেন। কিন্তু শ্রী সিমেন্টের কর্তারা বারবার বলে আসছিলেন, আগে চূড়ান্ত চুক্তিপত্রে সই করতে হবে, তারপর আলোচনায় বসবেন। ইস্টবেঙ্গল কর্তারা মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির মুখাপেক্ষী হয়ে বসেছিলেন। অবশেষে সমস্যা মেটাতে নবান্নের হস্তক্ষেপে সমস্যা মিটতে চলেছে।

বন্ধ করুন