বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > কিয়েল্লিনির অবসরের পর জুভেন্টাসের নয়া অধিনায়ক অভিজ্ঞ ডিফেন্ডার বোনুচ্চি

কিয়েল্লিনির অবসরের পর জুভেন্টাসের নয়া অধিনায়ক অভিজ্ঞ ডিফেন্ডার বোনুচ্চি

বোনুচ্চি। ছবি: টুইটার

গত বুধবার ইতালিয়ান কাপের ফাইনালে ইন্টার মিলানের কাছে ৪-২ গোলে হারের পর কিয়েল্লিনি ১৭ বছরের জুভেন্টাস কেরিয়ারের ইতি টানার ঘোষণা করেন। সেখানেই তার এই মরশুম শেষ হয়ে যায়।

শুভব্রত মুখার্জি: ঘরে, বাইরে সময়টা খুব একটা ভালো যাচ্ছে না ইতালির অন্যতম জনপ্রিয় ক্লাব জুভেন্টাসের। ইউরোপীয় সার্কিট হোক বা ঘরোয়া লিগ সাফল্যের দেখা নেই কোথাও। ইতিমধ্যেই জর্জিও কিয়েল্লিনি অবসর নিয়েছেন। তার চলে যাওয়ার পরেই এবার দলের নতুন অধিনায়কের নাম ঘোষণা করা হল। নতুন অধিনায়ক চূড়ান্ত করে ফেলেছেন ইতালিয়ান ক্লাবটির কোচ মাস্সিমিলিয়ানো আল্লেগ্রি। ডিফেন্ডার লিওনার্দো বোনুচ্চিকে দলের পরবর্তী অধিনায়ক ঘোষণা করা হল।

সেরি-এতে আজ অর্থাৎ সোমবার লাৎজিওর বিপক্ষে খেলবে জুভেন্টাস। নিজের ঘরের মাঠ আলিয়াঞ্জ স্টেডিয়ামে চলতি মরশুমে এটিই তাদের শেষ ম্যাচ। ম্যাচের আগের দিন পরবর্তী অধিনায়ক হিসেবে ৩৫ বছর বয়সি বোনুচ্চির নাম নিশ্চিত করা হয়েছে ক্লাবের তরফে। উল্লেখ্য গত বুধবার ইতালিয়ান কাপের ফাইনালে ইন্টার মিলানের কাছে ৪-২ গোলে হারের পর কিয়েল্লিনি ১৭ বছরের জুভেন্টাস কেরিয়ারের ইতি টানার ঘোষণা করেন। সেখানেই তার এই মরশুম শেষ হয়ে যায়। তুরিনের দলটির হয়ে ইতিমধ্যেই ২০টি ট্রফি জিতেছেন অভিজ্ঞ এই ডিফেন্ডার।

সেরি-এ'তে জুভেন্টাসের শেষ ম্যাচ ফিওরেন্তিনার মাঠে। কিয়েল্লিনির পাশাপাশি পাওলো দিবালার জন্যও আলিয়াঞ্জ স্টেডিয়ামে শেষ ম্যাচ ছিল এটি। নতুন চুক্তি প্রক্রিয়া ভেস্তে যাওয়ায় চলতি মরশুম শেষে আর্জেন্টাইন ফরোয়ার্ডের ক্লাব ছাড়ার কথা আগেই জানিয়েছেন জুভেন্টাস কর্তৃপক্ষকে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

কেমন কাটবে আগামিকাল? মাঘী পূর্ণিমায় কোন কোন রাশি লাকি? রইল ২৪ ফেব্রুয়ারির রাশিফল একই রাতে চলে গেলেন দুই ভাই, আলাদা জঙ্গলে ঝুলছিল জোড়া দেহ, কীসের এত অভিমান! WPL: নারীশক্তির জয়গান, উদ্বোধনী অনুষ্ঠানে শাহরুখ বললেন কেন কেনেননি মেয়েদের দল দেশের প্রথম বুলেট ট্রেন আসতে আর কত দেরি? সুখবর দিলেন রেলমন্ত্রী চিকিৎসার জন্য আরও বেশি টাকা পাবেন সরকারি কর্মী ও পেনশনভোগীরা! কোন খাতে কত মিলবে? রূপশ্রীর টাকা পেতে রেজিস্ট্রির ছক! আড়াই বছর আগে বিয়ে, কোলে দেড় বছরের সন্তান জাম্পার ঘুর্ণিতে দ্বিতীয় T20I-তেও উড়ে গেল কিউয়িরা,সিরিজ পকেটে পুড়ল অস্ট্রেলিয়া ফের আসন রফাসূত্র নাকচ তৃণমূলের, তবুও আশায় বুক বেঁধে রয়েছে কংগ্রেস মনে হচ্ছে সন্দেশখালির পুলিশ কর্মীদের বাড়িতে মা - বোন নেই: লকেট চট্টোপাধ্যায় বাদ গুজরাট প্রসঙ্গ, সেন্সর বোর্ডের ছাড়পত্রে মুক্তি পেল ‘সাদা রঙের পৃথিবী’

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.