বাংলা নিউজ > ময়দান > ফুটবল > কিয়েল্লিনির অবসরের পর জুভেন্টাসের নয়া অধিনায়ক অভিজ্ঞ ডিফেন্ডার বোনুচ্চি
বোনুচ্চি। ছবি: টুইটার

কিয়েল্লিনির অবসরের পর জুভেন্টাসের নয়া অধিনায়ক অভিজ্ঞ ডিফেন্ডার বোনুচ্চি

  • গত বুধবার ইতালিয়ান কাপের ফাইনালে ইন্টার মিলানের কাছে ৪-২ গোলে হারের পর কিয়েল্লিনি ১৭ বছরের জুভেন্টাস কেরিয়ারের ইতি টানার ঘোষণা করেন। সেখানেই তার এই মরশুম শেষ হয়ে যায়।

শুভব্রত মুখার্জি: ঘরে, বাইরে সময়টা খুব একটা ভালো যাচ্ছে না ইতালির অন্যতম জনপ্রিয় ক্লাব জুভেন্টাসের। ইউরোপীয় সার্কিট হোক বা ঘরোয়া লিগ সাফল্যের দেখা নেই কোথাও। ইতিমধ্যেই জর্জিও কিয়েল্লিনি অবসর নিয়েছেন। তার চলে যাওয়ার পরেই এবার দলের নতুন অধিনায়কের নাম ঘোষণা করা হল। নতুন অধিনায়ক চূড়ান্ত করে ফেলেছেন ইতালিয়ান ক্লাবটির কোচ মাস্সিমিলিয়ানো আল্লেগ্রি। ডিফেন্ডার লিওনার্দো বোনুচ্চিকে দলের পরবর্তী অধিনায়ক ঘোষণা করা হল।

সেরি-এতে আজ অর্থাৎ সোমবার লাৎজিওর বিপক্ষে খেলবে জুভেন্টাস। নিজের ঘরের মাঠ আলিয়াঞ্জ স্টেডিয়ামে চলতি মরশুমে এটিই তাদের শেষ ম্যাচ। ম্যাচের আগের দিন পরবর্তী অধিনায়ক হিসেবে ৩৫ বছর বয়সি বোনুচ্চির নাম নিশ্চিত করা হয়েছে ক্লাবের তরফে। উল্লেখ্য গত বুধবার ইতালিয়ান কাপের ফাইনালে ইন্টার মিলানের কাছে ৪-২ গোলে হারের পর কিয়েল্লিনি ১৭ বছরের জুভেন্টাস কেরিয়ারের ইতি টানার ঘোষণা করেন। সেখানেই তার এই মরশুম শেষ হয়ে যায়। তুরিনের দলটির হয়ে ইতিমধ্যেই ২০টি ট্রফি জিতেছেন অভিজ্ঞ এই ডিফেন্ডার।

সেরি-এ'তে জুভেন্টাসের শেষ ম্যাচ ফিওরেন্তিনার মাঠে। কিয়েল্লিনির পাশাপাশি পাওলো দিবালার জন্যও আলিয়াঞ্জ স্টেডিয়ামে শেষ ম্যাচ ছিল এটি। নতুন চুক্তি প্রক্রিয়া ভেস্তে যাওয়ায় চলতি মরশুম শেষে আর্জেন্টাইন ফরোয়ার্ডের ক্লাব ছাড়ার কথা আগেই জানিয়েছেন জুভেন্টাস কর্তৃপক্ষকে।

বন্ধ করুন