বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > মেসির জন্মদিনে জোর গুজব, পরের মরশুমে তাঁর সঙ্গে বার্সায় জুটি বাঁধছেন রোনাল্ডো

মেসির জন্মদিনে জোর গুজব, পরের মরশুমে তাঁর সঙ্গে বার্সায় জুটি বাঁধছেন রোনাল্ডো

মেসি-রোনাল্ডো কি জুটি বাঁধবেন?

এফসি বার্সেলোনার প্রেসিডেন্ট জোয়ান লাপোর্তা চাইছেন, মেসির সঙ্গে রোনাল্ডোকে দলে নিয়ে এক যুগান্তকারী ঘটনা ঘটাতে। তিনি নিজেই এই নিয়ে ইঙ্গিতও দিয়েছেন। স্বভাবতই জল্পনা তীব্র আকার নিয়েছে।

৩৪-এ পা দিলের লিওনেল মেসি। তবে আলাদা করে এই জন্মদিন সেলিব্রেট করার উপায় নেই। কারণ তিনি এখন কোপা আমেরিকা খেলতে ব্যস্ত। তবে তাঁর জন্মদিনের দিনই বিশ্ব ফুটবলের সবচেয়ে বড় খবর নিয়ে আলোড়ন পড়ে গিয়েছে। শোনা যাচ্ছে, ক্রিশ্চিয়ানো রোনাল্ডো নাকি বার্সেলোনায় যোগ দিতে চলেছেন। তার আগেই  শোনা গিয়েছিল, বার্সার সঙ্গে ২০২৩ পর্যন্ত চুক্তি করতে চলেছেন মেসি। তবে কি সত্যিই পরের মরশুমে মেসি এবং রোনাল্ডো জুটি বেঁধে খেলবেন?

বিশ্ব ফুুটবল প্রেমীরা এমনই একটি ঘটনা সত্যি হওয়ার অপেক্ষায় রয়েছে। আসলে এফসি বার্সেলোনার প্রেসিডেন্ট জোয়ান লাপোর্তা চাইছেন, মেসির সঙ্গে রোনাল্ডোকে দলে নিয়ে এক যুগান্তকারী ঘটনা ঘটাতে। তিনি নিজেই এই নিয়ে ইঙ্গিতও দিয়েছেন। স্বভাবতই জল্পনা তীব্র আকার নিয়েছে।

এত দিন মেসি বনাম রোনাল্ডোর লড়াই সকলে দেখেছেন। তবে একসঙ্গে তাঁরা খেললে, ঠিক কী হতে পারে, সেটা নিয়ে শুরু হয়ে গিয়েছে জল্পনা। মেসি এবং রোনাল্ডো একে অপরের সম্পর্কে সব সময় উচ্ছ্বসিত প্রশংসা করেই থাকেন। কিন্তু দু'জনের মধ্যে ঠাণ্ডা লড়াইয়ের কথাও কারও অজানা নয়। বিশ্ব ফুটবলের দুই মহাতারকা একই দলে খেললে সেই অঙ্কটা কী হবে, সেটাই দেখার অপেক্ষা।

রোনাল্ডো জুভেন্তাস ছাড়ছে, এমনটা অনেক আগে থেকেই শোনা যাচ্ছিল। তবে তিনি কোন ক্লাবে যোগ দেবেন, সেটা নিয়ে জল্পনা চলছিল। তার মাঝেই সিআরসেভেনের বার্সায় যোগ দেওয়ার খবর নিয়ে হঠাৎ করেই হইহই পড়ে গিয়েছে। এখন দেখার, মেসি আদৌ বার্সেলোনায় থাকেন কিনা! বা রোনাল্ডো আদৌ বার্সায় যোগ দেন কিনা!

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ISL 2023 (Goa vs NorthEast Utd) Live Updates: বেশি প্যারাসিটামল খেলে ফেল হতে পারে লিভার, আর কী বলছে গবেষণার রিপোর্ট দিদি নম্বর ১-এ এসে খুশিতে ডগমগ মমতা, মুখ্যমন্ত্রীকে কী বললেন BJP নেতা সুকান্ত? চুরি যাওয়া ফোনের IMEI নম্বর বদলে ফেলছে চালাক চোরের দল, জেরা করতেই চোখ কপালে! পর্ন ছবির শ্যুটে লিঙ্গবর্ধক ওষুধের ব্যবহার! পডকাস্টে সত্যি ফাঁস করলেন জনি সিন্স রকুল-জ্যাকির সঙ্গীত অনুষ্ঠানে ফাটিয়ে নাচলেন রাজ-শিল্পা! ঝড়ের বেগে ভাইরাল ভিডিয়ো 'সুইৎজারল্যান্ড ভুলে যাবেন…', কাশ্মীরে নয়া রেল প্রকল্প উদ্বোধন করে দাবি মোদীর সমপ্রেম সম্পর্ক? মুখ খুললেন শিশু খুনে অভিযুক্ত মা, সওয়ালে পেলেন না আইনজীবী ‘কাঞ্চন ইমোশনাল ফুল’!, সদ্য বিয়ে করেই কেন স্বামীকে নিয়ে একথা বললেন শ্রীময়ী? NZ vs AUS T20I: ম্যাচ জিতেও হতাশ করলেন অজি বোলাররা, কামিন্সরা গড়লেন লজ্জার নজির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.