বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ম্যান ইউনাইটেড ছাড়তে ইচ্ছুক তারকাকে দলে নিতে কেউ আগ্রহী নন, দাবি কোচ রাংনিকের
ম্যান ইউনাইটেড সতীর্থদের সঙ্গে মার্শিয়াল। ছবি- রয়টার্স। (REUTERS)
ম্যান ইউনাইটেড সতীর্থদের সঙ্গে মার্শিয়াল। ছবি- রয়টার্স। (REUTERS)

ম্যান ইউনাইটেড ছাড়তে ইচ্ছুক তারকাকে দলে নিতে কেউ আগ্রহী নন, দাবি কোচ রাংনিকের

রেড ডেভিলসদের হয়ে এ মরশুমে লিগে মাত্র দু'টি ম্যাচে প্রথম এগারোয় সুযোগ পেয়েছন তারকা ফুটবলার।

ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ফরোয়ার্ড অ্যান্থনি মার্শিয়াল যে আসন্ন জানুয়ারি উইন্ডোতেই দল বদল করতে আগ্রহী, তা তাঁর এজেন্ট কিছুদিন আগেই জানিয়েছিলেন। এই মরশুমে মাত্র দু'টি লিগ ম্য়াচে প্রথম এগারোয় সুযোগ পাওয়া মার্শিয়াল অধিক সুযোগের আশাতেই অন্য দলে যেতে চান। এবার ২৬ বছর বয়সী ফুটবলারের দল ছাড়ার আগ্রহের কথা কোচ রাল্ফ রাংনিকও মেনে নিলেন।

দল ছাড়ার বিষয়ে কোচ এবং ফরাসি ফুটবলারের মধ্যে দীর্ঘক্ষণ আলোচনা হয়েছেন বলে স্বীকার করেন রাংনিক। সোমবার (ভারতীয় সময় অনুযায়ী মঙ্গলবার ২৮ ডিসেম্বর মধ্যরাত) নিউক্যাসেল ইউনাইটেডের বিরুদ্ধে ম্যাচের আগে সাংবাদিক সম্মেলনে তিনি বলেন, ‘আমরা বুধবার এই বিষয়ে দীর্ঘক্ষণ একে অপরের সঙ্গে আলোচনা করেছি। ও আমায় জানায় যে বিগত সাত বছর ধরে ও ইউনাইটেডের হয়ে খেলছে এবং ওর মতে এটাই দল বদল করে অন্য জায়গায় যাওয়ার সেরা সময়।’

মার্শিয়ালের বক্তব্যের পিছনে রাংনিক কারণটা বুঝতে পারলেও তিনি সাফ জানিয়ে দেন বর্তমানে ক্লাবে করোনার সঙ্গে বহু খেলোয়াড়ই লড়াই করছে। আক্রান্তের সংখ্যা বাড়লে বা দলে চোট পাওয়া খেলোয়াড়ের সংখ্যা বৃদ্ধি পেলে তাঁকে ছাড়া সম্ভব হবে না। পাশপাশি এখনও অবধি যে তাঁকে দলে নেওয়ার জন্য কোনো ক্লাব আগ্রহ দেখায়নি, সে কথাও সাফ করে দেন রেড ডেভিলস বস।

‘আমি ওর ব্যাপারটা বুঝতে পারছি, তবে ক্লাবের বর্তমান পরিস্থিতির দিকে নজর দেওয়াটাও জরুরি। আমরা বর্তমানে করোনাকালে এখনও তিন প্রতিযোগিতায় রয়েছি এবং ভাল ফল করার আশা করছি। আমি ওকে বলেছি কোনো ক্লাব ওকে নিতে আগ্রহ দেখানোটাই শেষ কথা নয়, সেটা যেন আমাদের জন্যও লাভদায়ক হয়, সেই দিকটাও দেখতে হবে। এখনও অবধি কেউ ওকে নিতে আগ্রহ দেখায়নি এবং পরিস্থিতি এমন থাকলে ও আমাদের দলের হয়েই খেলা চালিয়ে যাবে।’ জানান রাংনিক।

বন্ধ করুন