বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > আনোয়ার আলিকে বিশাল বড় অঙ্কের প্রস্তাব, পরের মরশুমের দল গোছানো শুরু ATK MB-র

আনোয়ার আলিকে বিশাল বড় অঙ্কের প্রস্তাব, পরের মরশুমের দল গোছানো শুরু ATK MB-র

আনোয়ার আলি।

চার বছরের চুক্তিতে মোট ১১ কোটি টাকার প্যাকেজে এটিকে মোহনবাগানে যোগ দেওয়ার প্রস্তাব দেওয়া হয়েছে আনোয়ারকে। অর্থাৎ প্রতি বছর প্রায় ২ কোটি টাকার বিপুল বেতন পাওয়ার সম্ভাবনা রয়েছে আনোয়ারের। আনোয়ারের হাত ধরেই পরের মরশুমের জন্য দল গোছাতে শুরু করে দিল সবুজ-মেরুন ব্রিগেড।

নতুন বছরের প্রথম ম্যাচেই মুম্বই সিটি এফসি-র কাছে হেরে বড় ধাক্কা খেয়েছে এটিকে মোহনবাগান। ফের তারা ঘুরে দাঁড়াতে মরিয়া। আর সেই লক্ষ্যেই ডিফেন্সে জোর দিতে বড় পদক্ষেপ করল সবিজ-মেরুন ব্রিগেড। ২২ বছরের তরুণ ডিফেন্ডার আনোয়ার আলিকে চার বছরের চুক্তিতে আগামী মরশুমে সই করাতে চলেছে এটিকে মোহনবাগান। আনোয়ারের জন্য বড় অঙ্কের টাকা খরচ করতে চলেছে বাগান কর্তৃপক্ষ।

সূত্রের খবর অনুযায়ী, চার বছরের চুক্তিতে মোট ১১ কোটি টাকার প্যাকেজে এটিকে মোহনবাগানে যোগ দেওয়ার প্রস্তাব দেওয়া হয়েছে আনোয়ারকে। অর্থাৎ প্রতি বছর প্রায় ২ কোটি টাকার বিপুল বেতন পাওয়ার সম্ভাবনা রয়েছে আনোয়ারের। আনোয়ারের হাত ধরেই পরের মরশুমের জন্য দল গোছাতে শুরু করে দিল সবুজ-মেরুন ব্রিগেড।

আরও পড়ুন: ম্যাচ হারলেই চোট অজুহাত খাড়া করেন ATKMB কোচ,ঘরের মাঠে হারের পরেও তুষ্ট ফেরান্দো

ভারতীয় ফুটবলে এই মুহূর্তে অন্যতম সেরা ডিফেন্ডার আনোয়ার আলি। এই তরুণের ডিফেন্ডারের ক্যারিয়ারটাই হয়তো শেষ হয়ে যেতে পারত। ২০১৯ সালে হৃদযন্ত্রের সমস্যা ধরা পড়ায় সর্বভারতীয় ফুটবল ফেডারেশন আনোয়ারকে সমস্ত ধরণের ফুটবল থেকে সরিয়ে দেয়।

আরও পড়ুন: সুযোগ মিসের খেসারত দিল বাগান- মুম্বইয়ের কাছে হারের নজির বজায় থাকল

কিন্তু নিজের অদম্য জেদ ও ইচ্ছাশক্তির জেরে আবারও ফুটবলে ফিরে আসেন আনোয়ার। প্রথমে টেকট্রো স্বদেশ ইউনাইটেড, আর তার পর দিল্লি এফসির হয়ে খেলেন আনোয়ার। দিল্লির হয়ে দুরন্ত পারফর্মেন্সের সুবাদে দুই বছরের লোন চুক্তিতে এফসি গোয়াতে সই করেন আনোয়ার।

গোয়ার সঙ্গে আনোয়ারের চুক্তি চলতি বছরের মে মাসে শেষ হচ্ছে। আর এই পরিস্থিতির সুযোগ নিয়ে আনোয়ারকে বড় অফার ইতিমধ্যেই দিয়ে দিল এটিকে মোহনবাগান।

এটিকে মোহনবাগান ১৩ ম্যাচে ২৩ পয়েন্ট নিয়ে রয়েছে লিগ টেবলের চার নম্বরে। সাতটি ম্যাচ তারা জিতেছে। ২টি ড্র করেছে। চারটি ম্যাচ হেরেছে। মুম্বইয়ের কাছে হারের পর কিছুটা চাপেই রয়েছে জুয়ান ফেরান্দোর টিম।

বন্ধ করুন