বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > আনোয়ার আলিকে বিশাল বড় অঙ্কের প্রস্তাব, পরের মরশুমের দল গোছানো শুরু ATK MB-র

আনোয়ার আলিকে বিশাল বড় অঙ্কের প্রস্তাব, পরের মরশুমের দল গোছানো শুরু ATK MB-র

আনোয়ার আলি।

চার বছরের চুক্তিতে মোট ১১ কোটি টাকার প্যাকেজে এটিকে মোহনবাগানে যোগ দেওয়ার প্রস্তাব দেওয়া হয়েছে আনোয়ারকে। অর্থাৎ প্রতি বছর প্রায় ২ কোটি টাকার বিপুল বেতন পাওয়ার সম্ভাবনা রয়েছে আনোয়ারের। আনোয়ারের হাত ধরেই পরের মরশুমের জন্য দল গোছাতে শুরু করে দিল সবুজ-মেরুন ব্রিগেড।

নতুন বছরের প্রথম ম্যাচেই মুম্বই সিটি এফসি-র কাছে হেরে বড় ধাক্কা খেয়েছে এটিকে মোহনবাগান। ফের তারা ঘুরে দাঁড়াতে মরিয়া। আর সেই লক্ষ্যেই ডিফেন্সে জোর দিতে বড় পদক্ষেপ করল সবিজ-মেরুন ব্রিগেড। ২২ বছরের তরুণ ডিফেন্ডার আনোয়ার আলিকে চার বছরের চুক্তিতে আগামী মরশুমে সই করাতে চলেছে এটিকে মোহনবাগান। আনোয়ারের জন্য বড় অঙ্কের টাকা খরচ করতে চলেছে বাগান কর্তৃপক্ষ।

সূত্রের খবর অনুযায়ী, চার বছরের চুক্তিতে মোট ১১ কোটি টাকার প্যাকেজে এটিকে মোহনবাগানে যোগ দেওয়ার প্রস্তাব দেওয়া হয়েছে আনোয়ারকে। অর্থাৎ প্রতি বছর প্রায় ২ কোটি টাকার বিপুল বেতন পাওয়ার সম্ভাবনা রয়েছে আনোয়ারের। আনোয়ারের হাত ধরেই পরের মরশুমের জন্য দল গোছাতে শুরু করে দিল সবুজ-মেরুন ব্রিগেড।

আরও পড়ুন: ম্যাচ হারলেই চোট অজুহাত খাড়া করেন ATKMB কোচ,ঘরের মাঠে হারের পরেও তুষ্ট ফেরান্দো

ভারতীয় ফুটবলে এই মুহূর্তে অন্যতম সেরা ডিফেন্ডার আনোয়ার আলি। এই তরুণের ডিফেন্ডারের ক্যারিয়ারটাই হয়তো শেষ হয়ে যেতে পারত। ২০১৯ সালে হৃদযন্ত্রের সমস্যা ধরা পড়ায় সর্বভারতীয় ফুটবল ফেডারেশন আনোয়ারকে সমস্ত ধরণের ফুটবল থেকে সরিয়ে দেয়।

আরও পড়ুন: সুযোগ মিসের খেসারত দিল বাগান- মুম্বইয়ের কাছে হারের নজির বজায় থাকল

কিন্তু নিজের অদম্য জেদ ও ইচ্ছাশক্তির জেরে আবারও ফুটবলে ফিরে আসেন আনোয়ার। প্রথমে টেকট্রো স্বদেশ ইউনাইটেড, আর তার পর দিল্লি এফসির হয়ে খেলেন আনোয়ার। দিল্লির হয়ে দুরন্ত পারফর্মেন্সের সুবাদে দুই বছরের লোন চুক্তিতে এফসি গোয়াতে সই করেন আনোয়ার।

গোয়ার সঙ্গে আনোয়ারের চুক্তি চলতি বছরের মে মাসে শেষ হচ্ছে। আর এই পরিস্থিতির সুযোগ নিয়ে আনোয়ারকে বড় অফার ইতিমধ্যেই দিয়ে দিল এটিকে মোহনবাগান।

এটিকে মোহনবাগান ১৩ ম্যাচে ২৩ পয়েন্ট নিয়ে রয়েছে লিগ টেবলের চার নম্বরে। সাতটি ম্যাচ তারা জিতেছে। ২টি ড্র করেছে। চারটি ম্যাচ হেরেছে। মুম্বইয়ের কাছে হারের পর কিছুটা চাপেই রয়েছে জুয়ান ফেরান্দোর টিম।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

কখন, কোথায় হবে Argentina vs Colombia Match? কীভাবে দেখবেন মেসির খেলা? খড়দায় লেভেল ক্রশিংয়ে ট্রেন ও গাড়ির মধ্যে সংঘর্ষ, বিরাট দুর্ঘটনা থেকে রক্ষা! জিম্বাবোয়ের বিরুদ্ধে টি২০ সিরিজের ৪ ম্যাচে জয়,ভারত অধিনায়ক হিসাবে ইতিহাস শুভমনের এটাই নতুন ভারত, টেস্ট ও T20-র শেষ ২ সিরিজে রচিত হল ঘুরে দাঁড়ানোর নতুন উপাখ্যান ঠিক যেন রাজরানি! রিসেপশনে নজরকাড়া লুকে রাধিকা, গোলাপি শাড়িতে টেক্কা নীতার ‘যতক্ষণ না পর্যন্ত আদালত থেকে …’ কোটা বিরোধী আন্দোলন নিয়ে আর কী বললেন হাসিনা? Euro 2024 Final: কখন, কোথায়, কীভাবে দেখতে পাবেন Spain vs England-এর ফাইনাল ফাইট সেলফিস,কখনও ভালো লিডার হতে পারবে না- যশস্বীর জন্য শুভমনকে তীব্র আক্রমণ নেটপাড়ার পরপর ২ বার জকোভিচকে হারিয়ে উইলম্বডন জয় আলকারাজের! কুর্সিতে একাই থাকলেন ফেডেরার ভিডিয়ো: শর্ট ফাইন থেকে থ্রো করে নন স্ট্রাইকার এন্ডে রাজাকে রান আউট করলেন শিবম!

T20 WC 2024

US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.