বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > Mohun Bagan Transfer News: ‘ডার্বি জয়’, ২-৩ দিন পরেই আপুইয়া হবেন মোহনবাগানের প্লেয়ার! আসছেন বিশ্বকাপজয়ীও?

Mohun Bagan Transfer News: ‘ডার্বি জয়’, ২-৩ দিন পরেই আপুইয়া হবেন মোহনবাগানের প্লেয়ার! আসছেন বিশ্বকাপজয়ীও?

মোহনবাগানে আসছেন আপুইয়া, অপেক্ষা শুধু সইয়ের। তবে আসছেন না বিশ্বকাপজয়ী। (ফাইল ছবি, সৌজন্যে ইনস্টাগ্রাম apuia_ralte13 এবং এক্স @FCBayernEN)

Mohun Bagan Transfer News: ইস্টবেঙ্গলকে টেক্কা দিয়ে মুম্বই সিটি এফসি থেকে লালেংমাউইয়া রালতে বা আপুইয়াকে ছিনিয়ে নিল মোহনবাগান সুপার জায়ান্ট। দু'তিনদিন পরেই আপুইয়া হবেন মোহনবাগানের খেলোয়াড়। অন্যদিকে, স্পেনের বিশ্বকাপজয়ী কি আসছেন মোহনবাগানে?

মাঠের বাইরের ‘ডার্বিতে’ বাজিমাত করতে চলেছে মোহনবাগান। ইস্টবেঙ্গলকে টেক্কা দিয়ে মুম্বই সিটি এফসি থেকে লালেংমাউইয়া রালতে বা আপুইয়াকে আনতে চলেছে সবুজ-মেরুন ব্রিগেড। সূত্রের খবর, সোমবার রাতেই মুম্বই সিটি এফসিকে সরকারিভাবে নিজের মনোভাব জানিয়ে দিয়েছেন আপুইয়া। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী দু'তিনদিনের মধ্যেই সরকারিভাবে মোহনবাগানে সই করে ফেলবেন ২৩ বছরের মিজোরামের তারকা। তবে স্পেনের বিশ্বকাপজয়ী জাভি মার্টিনেজও মোহনবাগানে আসতে পারেন বলে যে জল্পনা ছড়িয়েছিল, সেটার কোন ও ভিত্তি নেই বলে দাবি করেছে সংশ্লিষ্ট মহল। ওই মহলের দাবি, পুরো বিষয়টি ভিত্তিহীন। 

আপুইয়া ‘ডার্বি’ জয়

এবার আপুইয়াকে নিজেদের দলে মরিয়া হয়ে ওঠে মোহনবাগান সুপার জায়ান্ট এবং ইস্টবেঙ্গল। দলবদলের বাজারে তিনিই হয়ে ওঠেন প্রাণভোমরা। মাঝেমাঝেই দুই শিবিরের সমর্থকদের থেকে শোনা যেত যে তাঁদের দলেই আসছেন আপুইয়া। ‘ডিল ডান’ হয়ে গিয়েছে। তবে আপাতত যা খবর, তাতে আইএসএল শিল্ডজয়ী মোহনবাগানেই আসতে চলেছেন আপুইয়া। মুম্বই কোনওভাবেই তাঁকে ছাড়তে না চাইলেও সবুজ-মেরুন ব্রিগেড একেবারে শেষ দেখে ছেড়েছে।

আরও পড়ুন: CFL 2023-এর সর্বোচ্চ গোলদাতাকে তিন বছরের চুক্তিতে মহমেডান থেকে ছিনিয়ে নিল ইস্টবেঙ্গল

সূত্রের খবর, সোমবার মুম্বইকে সরকারিভাবে মিজো তারকা জানিয়ে দেvনযে তিনি দল ছাড়তে চলেছেন। সবকিছু ঠিকঠাক থাকলে এই সপ্তাহের মধ্যেই মোহনবাগানে সই করে ফেলবেন। হয়ে যাবেন মোহনবাগানের খেলোয়াড়। সেজন্য অবশ্য মোটা অঙ্কের ট্রান্সফার ফি দিতে হচ্ছে মোহনবাগানকে। দিতে হবে ছয় কোটি টাকা বেতনও। কিন্তু এবার এএফসি চ্যাম্পিয়ন্স লিগ ২-তে ভালো ফল করার স্বপ্নে বুঁদ থাকা মোহনবাগানের কাছে অন্তরায় হয়ে দাঁড়ায়নি অর্থ।

আরও পড়ুন: ইস্টবেঙ্গলে গ্রিক স্ট্রাইকার! দিমিত্রিয়াস ডিমানটাকোসকে কত বছরের জন্য সই করাল লাল হলুদ ব্রিগেড?

স্পেনের বিশ্বকাপজয়ী খেলোয়াড় আসছেন না মোহনবাগানে

জোসে মোলিনা মোহনবাগানের হেড কোচ হওয়ার পরে জল্পনা ছড়িয়েছিল যে সবুজ-মেরুনে আসতে চলেছেন মার্টিনেজ। তাঁর সঙ্গে সই-সাবুদও মিটে গিয়েছে বলে একটি মহলের তরফে দাবি করা হতে থাকে। যদিও সূত্রের খবর, মার্টিনেজের সঙ্গে কোনও কথাবার্তাই হয়নি মোহনবাগানের। তাঁকে সই করানোর আপাতত কোনও পরিকল্পনা নেই বলে সূত্রের খবর।

মার্টিনেজের ইতিবৃত্ত

যে স্পেন দল ২০১০ সালের বিশ্বকাপ জিতেছিল, সেই দলের সদস্য ছিলেন মার্টিনেজ। তবে বিশ্বকাপে মাত্র একটি ম্যাচে খেলেছিলেন। বিশ্বকাপের পরপরই জার্মান ক্লাব বার্য়ান মিউনিখে যোগ দিয়েছিলেন স্প্যানিশ ডিফেন্সিভ মিডফিল্ডার। বার্য়ানের জার্সিতে ন'টি লিগ খেতাব জিতেছিলেন। দু'বার জিতেছিলেন উয়েফা চ্যাম্পিয়ন্স লিগও। তারপর ২০২১ সালে কাতার এসসিতে যোগ দেন। যিনি ২০১০ সাল থেকে ২০১৪ সালের মধ্যে স্পেনের জাতীয় দলের হয়ে ১৮টি ম্যাচ খেলেছেন।

আরও পড়ুন: Jamie Maclaren not signed yet- দু নৌকায় পা দিয়ে মোহনবাগানকে ঝুলিয়ে রেখেছেন ম্যাকলারেন, সৌদির দিকে ঝুঁকে!

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

কৃষ্ণনগরে মাছ ব্যবসায়ীরকে গুলি করে টাকা ছিনতাই, ধৃত তৃণমূল ছাত্র পরিষদ নেতাসহ ২ হাতে জয়ন্তর ট্যাটু! আড়িয়াদহকাণ্ডে গ্রেফতার আরেক কালপ্রিট রাহুল গুপ্ত 'সাহস থাকলে…' হাসিনের সঙ্গে সুখের হয়নি বিয়ে, সানিয়াকে সত্যিই বিয়ে করছেন শামি প্রথমেই সূর্যের কথা বলেননি গম্ভীর, হার্দিক ক্যাপ্টেন না হওয়ার কারণ একেবারেই অন্য ‘তোর বাপ আমি ***’, ‘চোর’ শুনে বললেন শুভেন্দু, জুতো দেখিয়ে বললেন ‘নোংরা কালচার’ ভিকি-তৃপ্তির নতুন ছবি ‘ব্যাড নিউজ’-এর সঙ্গে বিশেষ যোগ সুস্মিতা সেনের! কী বলুন তো জেনে নিন শ্রাবণ মাসে ভোলেনাথের আশীর্বাদ পেতে কী করবেন আর কী করবেন না শক্তি বাড়াল নিম্নচাপ, দক্ষিণবঙ্গের কোথায় কবে ভারী বৃষ্টি হতে চলেছে? শীর্ষ নেতৃত্বের শিলমোহর নিয়ে বসেছিলেন মসনদে, কালনার সেই পুরপ্রধানকে শোকজ করল TMC 'গুলি করতে হল কেন?' অগ্নিগর্ভ বাংলাদেশ, হাসিনার সরকারকে প্রশ্ন চঞ্চল-ফারুকিদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.