বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > Argentina vs Saudi Arabia Live Streaming: বিশ্বরেকর্ডের মুখে মেসিরা, কখন ও কোথায় আর্জেন্টিনা-সৌদি আরব ম্যাচ দেখবেন?

Argentina vs Saudi Arabia Live Streaming: বিশ্বরেকর্ডের মুখে মেসিরা, কখন ও কোথায় আর্জেন্টিনা-সৌদি আরব ম্যাচ দেখবেন?

আজ সৌদি আরবের বিরুদ্ধে নামছে লিওনেল মেসির আর্জেন্টিনা। (ফাইল ছবি, সৌজন্যে এএফপি)

Argentina vs Saudi Arabia Live Streaming: ফিফা বিশ্বকাপে সৌদি আরবের বিরুদ্ধে নামতে চলেছে লিওনেল মেসির আর্জেন্টিনা। যে ম্যাচে অপরাজিত থাকলে বিশ্বরেকর্ড স্পর্শ করবেন মেসিরা।

মঙ্গলবার বিশ্বকাপ অভিযান শুরু হতে চলেছে লিওনেল মেসির। গ্রুপ ‘সি’-র ম্যাচে সৌদি আরবের বিরুদ্ধে নামছে আর্জেন্টিনা (Argentina vs Saudi Arabia)। যে ম্যাচে জিতলে বা ড্র করলে ইতালির বিশ্বরেকর্ড স্পর্শ করবেন মেসিরা।

কোথায় আর্জেন্টিনা বনাম সৌদি আরব হবে?

আজ কাতারের লুসেল স্টেডিয়ামে সৌদি আরবের বিরুদ্ধে নামতে চলেছে লিওনেল মেসির আর্জেন্টিনা।

কখন আর্জেন্টিনা বনাম সৌদি আরব শুরু হবে?

ভারতীয় সময় অনুযায়ী, আজ (মঙ্গলবার, ২২ নভেম্বর) দুপুর ৩ টে ৩০ মিনিট থেকে ম্যাচ শুরু হবে। 

কোন কোন চ্যানেলে এবং অনলাইনে কোথায় কোথায় খেলা দেখা যাবে?

ভারতে Sports 18, Sports 18 এবং MTV HD-তে সরাসরি খেলা যাবে। সেইসঙ্গে Jio Cinema-তে লাইভ স্ট্রিমিং হবে। যা একাধিক ভাষায় দেখা যাবে - ইংরেজি, বাংলা, হিন্দি, মালায়ালম এবং তামিল। জিয়ো সিনেমাতে বিনামূল্যে লাইভ স্ট্রিমিং হবে। তাছাড়া আর্জেন্টিনা বনাম সৌদি আরব ম্যাচের লাইভ আপডেটের জন্য নজর রাখুন হিন্দুস্তান টাইমস বাংলায় - এখানে ক্লিক করুন

রেকর্ডের মুখে দাঁড়িয়ে আর্জেন্টিনা

২০১৮ সাল থেকে ২০২১ সাল পর্যন্ত টানা ৩৭ টি ম্যাচে অপরাজিত ছিল ইতালি। যে ইতালি এবার বিশ্বকাপের টিকিট পায়নি। দ্বিতীয় স্থানে আছে আর্জেন্টিনা। ২০১৯ সাল থেকে এখনও পর্যন্ত টানা ৩৬ টি ম্যাচে (২৫ ম্যাচে জয় এবং ১১ ম্যাচে ড্র) অপরাজিত আছে। ২০১৯ সালের জুলাইয়ে কোপা আমেরিকার সেমিফাইনালে ব্রাজিলের বিরুদ্ধে হেরেছিল আর্জেন্টিনা।

আরও পড়ুন: FIFA WC Lionel Messi: ‘আমার শেষ বিশ্বকাপ, স্বপ্নপূরণ করার শেষ সুযোগ’, চোট জল্পনা উড়িয়ে প্রত্যয়ী মেসি

মেসিদের পরে যুগ্মভাবে তৃতীয় স্থানে আছে স্পেন এবং ব্রাজিল। ২০০৭ সাল থেকে ২০০৯ সাল পর্যন্ত টানা ৩৫ টি ম্যাচে স্পেনকে (২০১০ সালের বিশ্বকাপ জিতেছিল) হারাতে পারেনি কোনও দল। ১৯৯৩-৯৮ সালের মধ্যে ৩৫ টি ম্যাচে অপরাজিত ছিল ব্রাজিল। যে সময়ের মধ্যে ১৯৯৪ সালে বিশ্বকাপ জিতেছিল। তারপর ১৯৯৮ সালের বিশ্বকাপের ফাইনালে উঠেছিল।

আরও পড়ুন: Qatar World Cup 2022: আর্জেন্তিনা এবং উরুগুয়ের প্লেয়ারদের জন্য জাহাজ ভরে কাতারে আসছে কিলো কিলো মাংস

আর্জেন্টিনা এবং সৌদি আরবের মুখোমুখি পরিসংখ্যান 

এখনও পর্যন্ত চারবার মুখোমুখি হয়েছে আর্জেন্টিনা এবং সৌদি আরব। দু'বার জিতেছে আর্জেন্টিনা। ২০১২ সালের শেষবার একটি ফ্রেন্ডলিতে দুই দেশ মুখোমুখি হয়েছিল।

বন্ধ করুন