বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ISL-এর ম্যাচে জয় এখনও অধরা, SC EB-র পারফরম্যান্সও খারাপ, নেতৃত্ব ছাড়লেন অরিন্দম
অরিন্দম ভট্টাচার্য।
অরিন্দম ভট্টাচার্য।

ISL-এর ম্যাচে জয় এখনও অধরা, SC EB-র পারফরম্যান্সও খারাপ, নেতৃত্ব ছাড়লেন অরিন্দম

  • এসসি ইস্টবেঙ্গলের নেতৃত্ব থেকে সরে দাঁড়ালেন অরিন্দম ভট্টাচার্য। নিজেই সোশ্যাল মিডিয়ায় এই খবর জানিয়েছেন লাল-হলুদের গোলকিপার।

আইএসএলের ১১টি ম্যাচ খেলে ফেলেছে এসসি ইস্টবেঙ্গল। এখনও জয় অধরা। ছ'টি ম্যাচ লাল-হলুদ বাহিনী ড্র করেছে। পাঁচটি ম্যাচে তারা হেরেছে। এই পরিস্থিতিতে লাল-হলুদের নেতৃত্ব থেকে সরে দাঁড়ালেন অরিন্দম ভট্টাচার্য। নিজেই সোশ্যাল মিডিয়ায় এই খবর দিয়েছেন লাল-হলুদের গোলকিপার।

টুইটারে অরিন্দম লিখেছেন, ‘আমি সব সময়ই অত্যন্ত সততার সঙ্গে খেলি। কিন্তু এই মুহূর্তে আমার চার পাশের পরিস্থিতি বিচার করেই এসসি ইস্টবেঙ্গলের নেতৃত্ব ছাড়ার সিদ্ধান্ত নিলাম।’ অরিন্দমের লেখাতেই পরিষ্কার তিনি নিজের ইচ্ছেতে নয়, বাধ্য হয়েই অথবা ক্লাব ম্যানেজমেন্টের চাপেই নেতৃত্ব থেকে সরে দাঁড়িয়েছেন।

তবে নেতৃত্ব ছাড়লেও লাল-হলুদের হয়ে একশো শতাংশ দিতে মরিয়া থাকবেন বলেই জানিয়েছেন অরিন্দম। অন্য একটি টুইটে অরিন্দম লিখেছেন, ‘সব সময়ের মতো ক্লাব, জার্সি এবং সমর্থকদের জন্য নিজের সেরাটা উজাড় করে দেব। প্রতি মুহূর্তে নিজের ১০০ শতাংশ দেওয়ার চেষ্টা করে থাকি। এ বার নেতৃত্ব ছাড়া বাকি যে ভাবে দলের কাজে লাগতে পারি, সেটাই উজাড় করে দেবো। ভালো জায়গায় থেকে মরশুম শেষ করাই আমাদের লক্ষ্য।’

আইএসএলে ইস্টবেঙ্গলের পারফরম্যান্স যত তলানিতে গিয়ে ঠেকছে, ততই দলের মধ্যে ডামাডোল বাড়ছে। কোচ পরিবর্তন, প্লেয়ার পরিবর্তনের পর এ বার নেতা পাল্টানোর পথে হাঁটছে লাল-হলুদ। তবে এত পরিবর্তনের মাঝেও দলের পারফরম্যান্সের কোনও পরিবর্তন হয়নি। যে তিমিরে ছিল লাল-হলুদ, সেই তিমিরেই রয়ে গিয়েছে। এসসি ইস্টবেঙ্গলই একমাত্র দল, যারা এখনও পর্যন্ত এ বার আইএসএলের কোনও ম্যাচে জয় পায়নি।

বন্ধ করুন