বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ATK MB-র তারকাকেই অধিনায়ক হিসেবে বেছে নিল SC East Bengal, সহ অধিনায়ক কে জানেন?
অরিন্দম ভট্টাচার্য।
অরিন্দম ভট্টাচার্য।

ATK MB-র তারকাকেই অধিনায়ক হিসেবে বেছে নিল SC East Bengal, সহ অধিনায়ক কে জানেন?

  • গত মরসুম সবুজ-মেরুন জার্সিতে দুরন্ত পারফরম্যান্স করেছিলেন অরিন্দম। তবু এই বছর তাঁকে দ্বিতীয় গোলকিপার করে অমরিন্দর সিং-কে তাঁর জায়গায় নিয়ে এসেছে এটি মোহনবাগান। যে কারণে অরিন্দম যোগ দেন এসসি ইস্টবেঙ্গলে। এ বার এই দলকে চ্যাম্পিয়ন করাটাই বড় লক্ষ্য বাঙালি তারকা কিপারের।

এটিকে মোহনবাগান ছেড়ে আসা তারকা গোলকিপার অরিন্দম ভট্টাচার্যকেই অধিনায়ক হিসেবে বেছে নিল এসসি ইস্টবেঙ্গল। আইএসএলের অরিন্দমের অভিজ্ঞতাকে কাজে লাগাতে চায় লাল-হলুদ ব্রিগেড। সহ-অধিনায়কের হিসেবে বেছে নেওয়া হয়েছে অস্ট্রেলিয়ার সেন্টার ব্যাক টমিস্লাভ মার্সেলাকে।

গত মরসুম সবুজ-মেরুন জার্সিতে দুরন্ত পারফরম্যান্স করেছিলেন অরিন্দম। তবু এই বছর তাঁকে দ্বিতীয় গোলকিপার করে অমরিন্দর সিং-কে তাঁর জায়গায় নিয়ে এসেছে এটি মোহনবাগান। যে কারণে অরিন্দম যোগ দেন এসসি ইস্টবেঙ্গলে। এ বার এই দলকে চ্যাম্পিয়ন করাটাই বড় লক্ষ্য বাঙালি তারকা কিপারের। 

লাল-হলুদের অধিনায়ক হয়ে স্বাভাবিক ভাবে উচ্ছ্বসিত অরিন্দম। এক প্রেস বিজ্ঞপ্তিতে তিনি জানিয়েছেন, ‘এটা আমার এবং আমার পরিবারের কাছে বিশাল সম্মান। কারণ, আমার পরিবারের সকলেই ইস্টবেঙ্গল সমর্থক। আইএসএল-এ নিজের সেরাটা দেব এবং সবার প্রত্যাশা পূরণ করার চেষ্টা করব। আমি খেলার সময় গোলে থাকলেও, দলকে সামনে থেকে নেতৃত্ব দেওয়ার চেষ্টা করব। পুরো বিশ্বে লাল-হলুদ সমর্থকরা যাতে গর্বিত হন, সেটার জন্য আপ্রাণ চেষ্টা করব।’

টমিস্লাভ মার্সেলা আবার বলেছেন, ‘আমি সম্মানিত। আমি সদ্য এই ক্লাবে যোগ দিয়েছি। তারপরেই দলকে নেতৃত্ব দেওয়ার সুযোগ পেলাম। এতে আমার আত্মবিশ্বাস বাড়বে। তবে আমাদের দলে আরও অনেক নেতা আছে। আমি তাদের একজন।’

আগামী ২১ নভেম্বর জামশেদপুর এফসি-র বিরুদ্ধে ম্যাচ দিয়ে এ বারের অভিযান শুরু করছে এসসি ইস্টবেঙ্গল।এর পর ২৭ নভেম্বর দ্বিতীয় ম্যাচেই চির প্রতিদ্বন্ধী এটিকে মোহনবাগানের মুখোমুখি হবে অরিন্দমের বাহিনী। গত বারের খারাপ পারফ্যান্স ঝেড়ে নতুন করে এই মরশুমে ঘুরে দাঁড়াতে চায় লাল-হলুদ। জোড়া ডার্বি হারের বদলাও তারা নিতে চায় এই মরশুমে।

বন্ধ করুন