বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > গ্রেফতার মেসি-নেইমারদের সতীর্থ দানি আলভেস! ব্রাজিলিয়ান তারকার বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ

গ্রেফতার মেসি-নেইমারদের সতীর্থ দানি আলভেস! ব্রাজিলিয়ান তারকার বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ

গ্রেফতার হলেন দানি আলভেস (ছবি-এপি)

আলভেসের বিরুদ্ধেই যৌন নিগ্রহের অভিযোগ উঠেছে। অভিযোগ উঠেছে যে, তিনি বার্সেলোনার এক নাইট ক্লাবে এক মহিলাকে যৌন নিগ্রহ করেছেন। যার ফলে এ বার আলভেসকে আদালতে পেশ করা হবে। সেই শুনানির পর তিনি জামিনের জন্য আবেদন করতে পারবেন।

ব্রাজিলিয়ান তারকা ফুটবলার দানি আলভেসের বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ উঠেছে। যার ফলে স্পেনে আটক করা হয়েছে তাঁকে। কাতার বিশ্বকাপেও ব্রাজিলের জার্সিতে নেইমারের পাশে দেখা গিয়েছে দানি আলভেসকে। তিনিই ছিলেন মরুদেশের বিশ্বকাপের সব থেকে বয়স্ক ফুটবলার। এবার সেই আলভেসের বিরুদ্ধেই যৌন নিগ্রহের অভিযোগ উঠেছে। অভিযোগ উঠেছে যে, তিনি বার্সেলোনার এক নাইট ক্লাবে এক মহিলাকে যৌন নিগ্রহ করেছেন। যার ফলে এ বার আলভেসকে আদালতে পেশ করা হবে। সেই শুনানির পর তিনি জামিনের জন্য আবেদন করতে পারবেন।

আরও পড়ুন… আমার ও শুভমনের বাবার জন্য একটি গর্বের দিন- যুবরাজের প্রশংসা শুনে কী বললেন গিল?

সুপিরিয়র কোর্ট অফ ক্যাটালোনিয়ার তরফে জানানো হয়েছে যে, এক ফুটবলারের বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ করা হয়েছে। এক মহিলা এই অভিযোগ করেছেন। সেই অভিযোগে যদিও বার্সেলোনা এবং জুভেন্তাসে খেলা আলভেসের নাম নেই। ক্যাটালান পুলিশের তরফে জানানো হয়েছে যে, ২ জানুয়ারি তাদের কাছে যৌন নিগ্রহের অভিযোগ করেন এক মহিলা। তিনি জানিয়েছিলেন যে, আলভেস তাঁকে আপত্তিকর ভাবে ছুঁয়েছেন। পুলিশের কাছে করা রিপোর্টে বলা হয় যে, ওই মহিলার প্যান্টের ভিতরে হাত ঢোকান দানি আলভেস।

আরও পড়ুন… ICC অ্যাকাউন্ট থেকে উধাও ২০ কোটি টাকা! কীভাবে ঘটল অনলাইন জালিয়াতি?

উল্লেখ্য বর্তমানে মেক্সিকোতে খেলছেন দানি। পুমাস উনাম ক্লাবের হয়ে এখন তিনি খেলেন। আলভেস অবশ্য নাইটক্লাবে উপস্থিতির কথা মেনে নিয়েছেন। তিনি জানিয়েছেন সে দিন তিনি উপস্থিত ছিলেন তাঁর বন্ধুদের সঙ্গে। তবে এমন ঘটনার কথা পুরোপুরি অস্বীকার করেছেন‌ তিনি। তিনি জানিয়েছেন, ‘আমি নাচছিলাম, উপভোগ করছিলাম। তবে কাউকে বিরক্ত করিনি। আমি জানি না ওই মহিলাকে। আমি কী করে একজনের সঙ্গে এমনটা করব? আমি কখনোই এমন আচরণ করব না।’ উল্লেখ্য গত ডিসেম্বর মাসেই ক্যামেরুনের বিরুদ্ধে ব্রাজিলের হয়ে খেলতে নেমে ব্রাজিল ফুটবলের ইতিহাসে মাঠে থাকা সবথেকে বয়স্ক ফুটবলার হওয়ার নজির গড়েছিলেন তিনি। ব্রাজিল ফুটবলের ইতিহাসে ক্লাব এবং জাতীয় দল মিলিয়ে সর্বাধিক ৪৩টি ট্রফি জয়ের নজিরও রয়েছে তাঁর দখলে।

আরও পড়ুন… যৌন হয়রানির চেষ্টা! তদন্ত শুরু দানি আলভেসের বিরুদ্ধে, নিশ্চিত করল কোর্ট

 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বন্ধ করুন