বাংলা নিউজ > ময়দান > ফুটবল > সফরকারী দলের সদস্য কোভিড পজিটিভ,আমেরিকা সফর বাতিল করল আর্সেনাল
আর্সেনাল। ছবি- টুইটার।
আর্সেনাল। ছবি- টুইটার।

সফরকারী দলের সদস্য কোভিড পজিটিভ,আমেরিকা সফর বাতিল করল আর্সেনাল

  • আমেরিকায় ফ্রেন্ডলি ম্যাচে তাদের ইন্টার মিলানের মুখোমুখি হওয়ার কথা ছিল।

শুভব্রত মুখার্জি

করোনার প্রকোপের মাঝেই আয়োজিত হয়েছে ইউরো ও কোপার মতন প্রতিযোগিতা। বসছে অলিম্পিক্সের আসর। সর্বত্র কঠোরভাবে মানা হচ্ছে কোভিড প্রোটোকল। তার মাঝেও প্রায়শই মাথাচাড়া দিচ্ছে কোভিড। এই করোনার কারণেই এবার প্রিমিয়ার লিগের জনপ্রিয় ফুটবল দল আর্সেনালের আমেরিকা সফর বাতিল করতে হল। 

আমেরিকায় তাদের ফ্রেন্ডলি ম্যাচে মুখোমুখি হওয়ার কথা ছিল ইন্টার মিলানের। জানা গেছে সফরকারী সফরসঙ্গীদের মধ্যেই একজন করোনা পজিটিভ আর সেই কারণেই বাতিল এই সফর। তবে তিনি ফুটবলার, কোচ না কোচিং স্টাফ, সেই বিষয়ে কিছু সরকারিভাবে জানানো হয়নি।

করোনার কারণেই আমেরিকার অরল্যান্ডো প্রদেশে অনুষ্ঠিত হতে চলা ফ্লোরিডা কাপ থেকে নিজেদের নাম প্রত্যাহার করল আর্সেনাল। এছাড়াও সমস্ত প্রি সিজন ফ্রেন্ডলি যা তাদের আমেরিকাতে খেলার কথা ছিল তাও বাতিল করা হয়েছে।

দলের তরফ থেকে অফিসিয়াল এক স্টেটমেন্টে বলা হয়েছে, ' আমরা জানি আমাদের যেসব সমর্থক আমেরিকাতে থাকেন তারা স্বাভাবিকভাবেই এই সফর বাতিল হওয়ার ফলে মনঃক্ষুন্ন হবেন। আমাদের প্রি-সিজন ফ্রেন্ডলি এবং ফ্লোরিডা কাপ থেকে নাম প্রত্যাহারের ফলে তাদের যে মনখারাপ তা আমরা বুঝতে পারি। আমাদের সফরকারী দলের একটা ছোট অংশ কোভিড পজিটিভ। তারা উপসর্গহীন,ফলে তাদের এই মুহূর্তে নিজেদের ঘরেই আইসোলেশনে রাখা হয়েছে।'

বন্ধ করুন