বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > Asian Cup Qualifiers: চিকেনপক্সে জাতীয় দলের বাইরে ঋত্বিক দাস, বদলি হিসাবে সুযোগ পেলেন ATK MB-র টাংরি

Asian Cup Qualifiers: চিকেনপক্সে জাতীয় দলের বাইরে ঋত্বিক দাস, বদলি হিসাবে সুযোগ পেলেন ATK MB-র টাংরি

জাতীয় দলে ডাক পেলেন দীপক টাংরি। ছবি- টুইটার।

লিস্টন কোলাসো এএফসি কাপ থেকে চোট নিয়ে জাতীয় শিবিরে যোগ দেওয়ায় তাঁর খেলা নিয়েও সংশয় রয়েছে।

৮ জুন থেকে শুরু হচ্ছে ভারতীয় দলের এএফসি এশিয়ান কাপের কোয়ালিফায়ার পর্ব। যুবভারতীয় ক্রীড়াঙ্গনে খেলবে ভারতীয় দল। সেই মহাগুরুত্বপূর্ণ কোয়ালিফায়ারের আগেই অসুস্থ হয়ে পড়েছেন ঋত্বিক দাস। ফ্রেন্ডলি ম্যাচের জন্য ২৬ জনের ভারতীয় দলে ছিলেন ঋত্বিক। তবে  চিকেন পক্স হওয়ায় আপাতত খেলা হচ্ছে না তাঁর।

ঋত্বিকের বদলিও ইতিমধ্যেই ঘোষণা করে দিয়েছন ভারতীয় দলের কোচ ইগর স্টিমাচ। তাঁর বদলে জাতীয় দলের স্কোয়াডে যোগ দিয়েছেন এটিকে মোহনবাগানের ২৩ বছর বয়সি মিডফিল্ডার দীপক টাংরি। এ বিষয়ে জানিয়ে স্টিমাচ বলেন, ‘ঋত্বিক দাসের চিকেনপক্স হওয়ায় আমরা দীপক টাংরিকে দলে নিয়েছে। দীপক মিডফিল্ড এবং সেন্ট্রাল ডিফেন্ডার, যেখানে আমরা ওকে খেলাতে পছন্দ করি, উভয় জায়গাতেই খেলতে পারে।’ স্টিমাচ আরও জানান রাহুল কেপি, আপুইয়া, বিক্রম এবং রহিম আলিকেও পাচ্ছে না দল। 

এছাড়া সম্ভবত বর্তমানে ভারতের সবচেয়ে ইনফর্ম খেলোয়াড় লিস্টন কোলাসোর খেলা নিয়েও জল্পনা রয়েছে। এএফসি কাপে সুবজ-মেরুনের হয়ে হ্যাটট্রিক করা লিস্টন, চোট নিয়েই জাতীয় শিবিরে যোগ দিয়েছেন বলে জানান স্টিমাচ। ‘লিস্টন এএফসি কাপ চোট পায় এবং সেই নিয়েই আমাদের সঙ্গে যোগ দিয়েছে। এই পরিস্থিতিটা আমাদের খতিয়ে দেখতে হবে। ও এটিকে মোহনবাগানের হয়ে দারুণ খেলেছে এবং পাসিং হোক, গোল করা হোক বা এক বনাম এক, ও দারুণ খেলতে সক্ষম।’ ভারত আট জুন কম্বোডিয়া, ১১ জুন আফগানিস্তান এবং ১৪ তারিখ হংকংয়ের বিরুদ্ধে খেলবে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

৪৫টা ট্রফি! অনন্য কীর্তির জন্য লিওনেল মেসিকে বিশেষ সম্মান দিল ইন্টার মায়ামি শুক্রাদিত্য রাজযোগে ৫ রাশির প্রেম জীবনে আসবে জোয়ার, দেখুন সাপ্তাহিক প্রেম রাশিফল কড়া হল সরকার, এবার থেকে এই ভাতা পেতে বাংলার সরকারি শিক্ষকদের মানতে হবে ১৩ শর্ত গেমসের ভারতীয় দলে সেনার ২৪ প্রতিযোগী, রয়েছেন সার্ভিসেস থেকে মহিলা প্রতিযোগীও 'আপনি মাসি নাকি...' বোনঝির সঙ্গে নেচে কটাক্ষের শিকার মিমি! কিন্তু কেন? পেট্রাপোলে বন্ধ বাণিজ্য, বাংলাদেশ থেকে মাছ আসছে না এপারে, লোকসান কয়েক কোটি টাকার T20I ফর্ম্যাটে সূর্যকুমার যাদব অধিনায়ক হওয়ার পরেই এল স্ত্রীর বিশেষ বার্তা বিশেষভাবে সক্ষম সমর্থকের প্রতি হৃদয়স্পর্শী আচরণ, মন জিতলেন স্মৃতি মন্ধনা বাস্টাডে ফর্মে ফেরার ইঙ্গিত দিয়ে ২ বছর পর টুর্নামেন্ট ফাইনালে রাফায়েল নাদাল Hair Care: চুল কোমর পর্যন্ত লম্বা হবে, শুধু এই ২টি জিনিস লাগান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.