বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > নম্বর নাইনের মতোই কিয়ানকে ব্যবহার করতে চেয়েছিলেন, ম্যাচের পর বললেন ATK MB কোচ

নম্বর নাইনের মতোই কিয়ানকে ব্যবহার করতে চেয়েছিলেন, ম্যাচের পর বললেন ATK MB কোচ

হ্যাটট্রিক করেন কিয়ান নাসিরি।

লাল-হলুদের প্রাক্তন তারকা ফুটবলারের ছেলেই এখন সবুজ-মেরুনের নয়নের মণি। শুধু হ্যাটট্রিক করেছেন বলে নয়, পরিবর্তে নেমে যে দক্ষতা কিয়ান দেখিয়েছেন, তাতে মুগ্ধ ফুটবল মহল।

এলেন, দেখালেন আর মন জয় করলেন। কিয়ান নাসিরিতে ডুবে এখন সবুজ-মেরুন সমর্থকেরা। বাবা জামশিদ নাসিরি বলে আলাদা কোনও সুযোগ বা পরিচিতি তিনি পাননি বা নিজেও কখনও জাহির করার চেষ্টাও করেননি। আড়ালেই থাকতেন কিয়ান। কিন্তু শনিবারের ডার্বিতে হ্যাটট্রিকের পর তিনি সকলের নজর কেড়েছেন। লাল-হলুদের প্রাক্তন কিংবদন্তি ফুটবলারের ছেলেই এখন সবুজ-মেরুনের নয়নের মণি। শুধু হ্যাটট্রিক করেছেন বলে নয়, পরিবর্তে নেমে যে দক্ষতা কিয়ান দেখিয়েছেন, তাতে মুগ্ধ ফুটবল মহল।

কিয়ান নাসিরির বাবা জামশিদ নাসিরিও যে একজন বিখ্যাত ফুটবলার, সেটা ভালো করেই জানেন এটিকে মোহনবাগানের স্প্যানিশ কোচ জুয়ান ফেরান্দো। তবে তার জন্য কিন্তু তিনি কিয়ানকে দলে সুযোগ দেননি, বরং তাঁকে অনুশীলনে দেখে, তাঁর পরিশ্রম করার প্রবণতায় মুগ্ধ হয়ে তাঁকে ডার্বিতে নামার সুযোগ দেন ফেরান্দো। আর তরুণ ফরোয়ার্ড সেই সুযোগ কাজে লাগাতে পারায় উচ্ছ্বসিত সবুজ মেরুন কোচ।

 ম্যাচের পর ফেরান্দো বলেছেন, ‘কিয়ানের জন্য আমি খুব খুশি। ও অনুশীলনে খুবই পরিশ্রম করে, উন্নতিও করেছে অনেক। ম্যাচটা যখন বেশ কঠিন জায়গায় চলে যাচ্ছিল, তখন আমরা সিস্টেম পরিবর্তনের সিদ্ধান্ত নিই। কিয়ানকে নম্বর নাইনের মতো ব্যবহার করতে চেয়েছিলাম। ও যে সফল হয়েছে, সে জন্য আমি খুবই খুশি। ওর মতো তরুণ খেলোয়াড় সফল হওয়ায় আমি খুশি হয়েছি।’

বন্ধ করুন