বাংলা নিউজ > ময়দান > ফুটবল > এক বিদেশি নিয়ে মঙ্গলবার থেকে প্র্যাক্টিস শুরু করতে চলেছেন ATK MB কোচ
শহরে পৌঁছে গেলেন কাউকো এবং হাবাস।
শহরে পৌঁছে গেলেন কাউকো এবং হাবাস।

এক বিদেশি নিয়ে মঙ্গলবার থেকে প্র্যাক্টিস শুরু করতে চলেছেন ATK MB কোচ

  • মঙ্গলবার হুগো বৌমাস শহরে পৌঁছে যাচ্ছেন। সন্দেশের সোমবার আসার কথা থাকলেও তিনি ব্যক্তিগত কারণে আসতে পারেননি বলে জানা গিয়েছে। তিনিও মঙ্গলবার দলের সঙ্গে যোগ দেবেন। কার্ল ম্যাকহিউজ আবার ৩০ জুলাই শহরে আসতে পারেন।

সকালবেলায় শহরে পৌঁছে গিয়েছেন এটিকে মোহনবাগানের কোচ আন্তোনিও লোপেজ হাবাস। তাঁর সঙ্গেই শহরে এসেছেন এই বছর ইউরোতে খেলা ফিনল্যান্ডের জনি কাউকো। স্বদেশি প্লেয়াররাও দলের সঙ্গে সবাই যোগ দিয়েছেন। সন্দেশ ঝিঙ্গান বাদ দিয়ে। সূত্রের খবর, এক বিদেশিকে নিয়ে মঙ্গলবার থেকেই অনুশীলন শুরু করে দিতে চলেছেন হাবাস। 

মঙ্গলবার হুগো বৌমাস শহরে পৌঁছে যাচ্ছেন। সন্দেশের সোমবার আসার কথা থাকলেও তিনি ব্যক্তিগত কারণে আসতে পারেননি বলে জানা গিয়েছে। তিনিও মঙ্গলবার দলের সঙ্গে যোগ দেবেন। কার্ল ম্যাকহিউজ আবার ৩০ জুলাই শহরে আসতে পারেন। ডেভিড উইলিয়ামস কবে পৌঁছবেন, সেই বিষয়ে এখনও কিছু জানা যায়নি। এখনও দলের সঙ্গে যোগ দেননি রয় কৃষ্ণ। কবে আসবেন ফিজির তারকা স্ট্রাইকার? সেই নিয়ে এখনও কেউ কিছু বলেননি। শোনা যাচ্ছে, ফিজির তারকা স্ট্রাইকার নাকি অগস্টের শুরুতে আসবেন। তবে এখনও এই নিয়ে সরকারি ভাবে কিছু জানানো হয়নি।

এফসি কাপের প্রস্তুতি যুবভারতীতেই শুরু করতে চলেছেন হাবাস। এমনটাই খবর। এএফসি কাপে এটিকে মোহনবাগানের খেলা রয়েছে ১৮-২৫ অগস্ট। সোমবার শহরে পৌঁছে কাউকো এবং হাবাস পুরো বিশ্রাম নিয়েছেন। এ দিকে এ দিন কাউকোকে স্বাগত জানাতে মোহনবাগান সমর্থকেরা বিমানবন্দরে হাজির হয়েছিলেন। ফুলের তোড়া এবং দুর্গামূর্তি দিয়ে কাউকোকে স্বাগত জানান সমর্থকেরা। হাবাসকেও একই ভাবে স্বাগত জানান তাঁরা।

বন্ধ করুন