বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > দলে রয়েছেন তারকা সব বিদেশি, AFC কাপের জন্য বিদেশি বাছতে হিমশিম দশা ATK MB কোচের

দলে রয়েছেন তারকা সব বিদেশি, AFC কাপের জন্য বিদেশি বাছতে হিমশিম দশা ATK MB কোচের

হাবাস এবং রয় কৃষ্ণ।

নিয়ম অনুযায়ী এএফসি কাপের দলে রাখা যাবে চার জন বিদেশিকে। যে কারণে এটিকে মোহনবাগানের ছ'জন বিদেশির মধ্যে চার জনকে বেছে নিতে হিমশিম খাচ্ছেন আন্তোনিও লোপেজ হাবাস।

নয় নয় করে পাঁচ জন বিদেশিকে একেবারে চূড়ান্ত করে ফেলেছে এটিকে মোহনবাগান। তিরিকে নিয়ে কোচ আন্তোনিও লোপেজ হাবাসের একটি দ্বিধা থাকলেও, ষষ্ঠ বিদেশি হিসেবে সম্ভবত তিরিকেই রাখা হতে পারে। কারণ তিরির সঙ্গে চুক্তি রয়েছে এটিকে মোহনবাগানের। তবে নিয়ম অনুযায়ী এই ছ'জন বিদেশির মধ্যে এএফসি কাপের দলে রাখা যাবে চার জনকে। তাই এই ছ'জনের মধ্যে কাকে রেখে, কাকে বাদ দেবেন, ঠিক করে উঠতে পারছেন না হাবাস। তাই বড় সমস্যায় পড়ে গিয়েছেন তিনি।

এটিকে মোহনবাগান সূত্রের খবর অনুযায়ী, ডেভিড উইলিয়ামকেও তারা রেখে দিচ্ছে। তবে তাঁর বেতন কমানো হচ্ছে। রয় কৃষ্ণের সঙ্গে সবার আগে চুক্তি করেছে সবুজ-মেরুন। গত বারের তুুলনায় প্রায় দ্বিগুণ টাকা দিয়ে তাঁকে দলে ধরে রেখেছে। গত বারের এটিকে মোহনবাগানের সাফল্যের অন্যতম প্রধান কারিগর ডিফেন্সে খেলা আইরিশ ফুটবলার কার্ল ম্যাকহিউজকেও সই করিয়ে নিয়েছে সবুজ-মেরুন ব্রিগেড। আইএসএল চ্যাম্পিয়ন দল মুম্বই সিটি এফসি-র হুগো বৌমাসকেও সই করিয়েছে তারা। এ ছাড়াও এই বছর ইউরোতে খেলা ফিনল্যান্ডের মিডফিল্ডার জনি কাউকোকেও সই করানো হয়েছে। মোট পাঁচ জন বিদেশিকেই ইতিমধ্যে চূড়ান্ত করে ফেলেছে এটিকে মোহনবাগান। তিরিকেও সম্ভবত রেখে দেওয়াই হচ্ছে।

এ বার এই ছ'জন বিদেশির মধ্যে চার জনকে বেছে নিতে হিমশিম খাচ্ছেন আন্তোনিও লোপেজ হাবাস। প্রত্যেকেই ভাল প্লেয়ার। তবে শোনা যাচ্ছে, রয় কৃষ্ণ, ডেভিড উইলিয়ামস, জনি কাউকো এবং হুগো বৌমাসকে এএফসি-র জন্য বেছে নিতে পারেন হাবাস। সেক্ষেত্রে তিরি এবং কার্ল ম্যাকহিউজকে নাও নিয়ে যেতে পারেন তিনি। এর মধ্যেই আবার শোনা যাচ্ছে, করোনার কারণে উইলিয়ামস এবং রয় কৃষ্ণের নিজেদের দেশ থেকে আসতে একটু সমস্যা হচ্ছে। তবে রয় কৃষ্ণকে ছাড়া নিজের দল গড়ার কথা ভাবনাতেই রাখতে চান না এটিকে মোহনবাগানের স্প্যানিশ কোচ।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘শেখ শাহজাহানকে চিনিই না,’ সাফ কথা শাসকদলের, সন্দেশখালিতে মুখ বদলে ‘অন্য তৃণমূল’ বর্ষা আগমনের সুখবর দিল IMD, বৃষ্টি বাড়বে বাংলাতেও, কলকাতায় আবার চড়বে পারদ ‘হাসিন জাহান লাইট’! হার্দিক T20 বিশ্বকাপ খেলতে যেতেই পোস্ট নাতাশার, চটল ভক্তরা লোকসভা ভোটে বাংলায় BJP-র ফল নিয়ে 'বিস্ফোরণ' নড্ডার, অঙ্ক মিলল না শাহের সঙ্গে! গ্রহের অশুভ প্রভাব থেকে মুক্তি পেতে শনি জয়ন্তীতে রাশি অনুসারে করুন এইগুলি দান জয় নিয়ে নিশ্চিত NDA? মোদীর শপথের জন্য এবার ভাঙবে প্রথা! ১ মাস আগেই ঠিক হয় সবকিছু কৃতজ্ঞ.. টানা দ্বিতীয় বার T20-তে ICC-র বর্ষসেরা প্লেয়ার হয়ে উচ্ছ্বসিত সূর্য জয়ার পর, ঐশ্বর্যকে ‘অপমান’ অমিতাভের? নেটপাড়া খচে লাল, বউমার সাথে কী করল বিগ বি পর্নস্টারকে ঘুষকাণ্ডে কোণঠাসা ট্রাম্প নিজেকে তুলনা করলেন মাদার টেরিজার সঙ্গে! আজ কাদের প্রেমের সম্পর্কের অবনতি হতে পারে? দেখে নিন কী বলছে আজকের প্রেম রাশিফল

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.