বাংলা নিউজ > ময়দান > ফুটবল > অমরিন্দরকে টপকে AFC Cup-এ নজর কাড়েন, আর্শের সঙ্গে আরও ৩ বছরের চুক্তি ATK MB-র
আর্শ আনোয়ার।

অমরিন্দরকে টপকে AFC Cup-এ নজর কাড়েন, আর্শের সঙ্গে আরও ৩ বছরের চুক্তি ATK MB-র

  • এটিকে মোহনবাগানের ক্লাবের যুব দলের সঙ্গে ছিলেন আর্শ। আর এ বার সিনিয়র দলে পাকাপোক্ত জায়গা করে নিলেন তিনি। শোনা যাচ্ছে, তাঁকে এবং বিশাল কাইথকে স্পেনে প্রি সিজন ট্রেনিং করাতে নিয়ে যেতে পারে এটিকে মোহনবাগান। সেখানে তাঁরা স্পেনের প্রাক্তন তারকা কিপার এবং কোচ জেভিয়ার পিনদাদোর কাছে অনুশীলন করবেন।

শোনা যাচ্ছে, ইতিমধ্যেই তিন বছরের চুক্তিতে বিশাল কাইথকে সই করিয়ে নিয়েছে এটিকে মোহনবাগান। এ বার তারা তরুণ আর্শ আনোয়ার শেখকে আরও তিন বছরের জন্য রিটেইন করল। বুধবার এমনটাই ঘোষণা করা হয়েছে। এএফসি কাপের প্রাক ও মূল পর্বে আর্শের পারফরম্যান্স নজর কেড়েছিল কোচ জুয়ান ফেরান্দোর। আর তার জেরেই তিন বছরের দীর্ঘমেয়াদী চুক্তি করা হল আর্শের সঙ্গে।

অমরিন্দর সিং ব্যর্থ হওয়ায় এই তরুণ গোলরক্ষককেই নামিয়ে দিয়েছিলেন জুয়ান ফেরান্দো। বেশ কিছু নিশ্চিত গোল সেভ করে তাক লাগিয়ে দেন আর্শ। যুবভারতীতে এএফসি কপের প্রাক পর্বের দু'টি এবং মূল পর্বে ঢাকা আবাহনীর বিরুদ্ধে ম্যাচে তাঁর পারফরম্যান্স নজর কেড়েছিল।

আরও পড়ুন: নর্থ-ইস্টে পাড়ি দিচ্ছেন রয় কৃষ্ণ? NEUFC-র বড় প্রস্তাব রয়েছে ফিজির তারকার কাছে

আরও পড়ুন: ‘আনেলকা, পিরেসের কাছে ভারতীয় ফুটবলের কথা শুনেছি’,ATK MB-তে সই করে উচ্ছ্বসিত পোগবা

এটিকে মোহনবাগানের যুব দলের সঙ্গে ছিলেন আর্শ। আর এ বার সিনিয়র দলে পাকাপোক্ত জায়গা করে নিলেন তিনি। শোনা যাচ্ছে, তাঁকে এবং বিশাল কাইথকে স্পেনে প্রি সিজন ট্রেনিং করাতে নিয়ে যেতে পারে এটিকে মোহনবাগান। সেখানে তাঁরা স্পেনের প্রাক্তন তারকা কিপার এবং কোচ জেভিয়ার পিনদাদোর কাছে অনুশীলন করবেন।

এ দিকে অমরিন্দর সিং-এর পারফরম্যান্সে এটিকে মোহনবাগানের ম্যানেজমেন্ট একেবারেই খুশি নয়। সূত্রের খবর, তাঁকে ছেড়ে দিচ্ছে সবুজ-মেরুন ব্রিগেড। গত বছর ঢাকঢোল পিটিয়ে ৫ বছরের চুক্তিতে অমরিন্দরক সই করানো হয়েছিল। বছর ঘুরতেই মোহভঙ্গ। এ কথাও শোনা যাচ্ছে, অমরিন্দর সিংকে নতুন ক্লাব খুঁজে নিতে বলা হয়েছে। তারকা কিপার সম্ভবত তাঁর পুরনো ক্লাবেই ফেরৎ যেতে পারেন। মুম্বই সিটি এফসি-র সঙ্গেই তাঁর কথা চলছে। অমরিন্দরের সম্ভাব্য গন্তব্য হতে পারে মুম্বইয়র দলই।

বন্ধ করুন