বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > অমরিন্দরকে টপকে AFC Cup-এ নজর কাড়েন, আর্শের সঙ্গে আরও ৩ বছরের চুক্তি ATK MB-র

অমরিন্দরকে টপকে AFC Cup-এ নজর কাড়েন, আর্শের সঙ্গে আরও ৩ বছরের চুক্তি ATK MB-র

আর্শ আনোয়ার।

এটিকে মোহনবাগানের ক্লাবের যুব দলের সঙ্গে ছিলেন আর্শ। আর এ বার সিনিয়র দলে পাকাপোক্ত জায়গা করে নিলেন তিনি। শোনা যাচ্ছে, তাঁকে এবং বিশাল কাইথকে স্পেনে প্রি সিজন ট্রেনিং করাতে নিয়ে যেতে পারে এটিকে মোহনবাগান। সেখানে তাঁরা স্পেনের প্রাক্তন তারকা কিপার এবং কোচ জেভিয়ার পিনদাদোর কাছে অনুশীলন করবেন।

শোনা যাচ্ছে, ইতিমধ্যেই তিন বছরের চুক্তিতে বিশাল কাইথকে সই করিয়ে নিয়েছে এটিকে মোহনবাগান। এ বার তারা তরুণ আর্শ আনোয়ার শেখকে আরও তিন বছরের জন্য রিটেইন করল। বুধবার এমনটাই ঘোষণা করা হয়েছে। এএফসি কাপের প্রাক ও মূল পর্বে আর্শের পারফরম্যান্স নজর কেড়েছিল কোচ জুয়ান ফেরান্দোর। আর তার জেরেই তিন বছরের দীর্ঘমেয়াদী চুক্তি করা হল আর্শের সঙ্গে।

অমরিন্দর সিং ব্যর্থ হওয়ায় এই তরুণ গোলরক্ষককেই নামিয়ে দিয়েছিলেন জুয়ান ফেরান্দো। বেশ কিছু নিশ্চিত গোল সেভ করে তাক লাগিয়ে দেন আর্শ। যুবভারতীতে এএফসি কপের প্রাক পর্বের দু'টি এবং মূল পর্বে ঢাকা আবাহনীর বিরুদ্ধে ম্যাচে তাঁর পারফরম্যান্স নজর কেড়েছিল।

আরও পড়ুন: নর্থ-ইস্টে পাড়ি দিচ্ছেন রয় কৃষ্ণ? NEUFC-র বড় প্রস্তাব রয়েছে ফিজির তারকার কাছে

আরও পড়ুন: ‘আনেলকা, পিরেসের কাছে ভারতীয় ফুটবলের কথা শুনেছি’,ATK MB-তে সই করে উচ্ছ্বসিত পোগবা

এটিকে মোহনবাগানের যুব দলের সঙ্গে ছিলেন আর্শ। আর এ বার সিনিয়র দলে পাকাপোক্ত জায়গা করে নিলেন তিনি। শোনা যাচ্ছে, তাঁকে এবং বিশাল কাইথকে স্পেনে প্রি সিজন ট্রেনিং করাতে নিয়ে যেতে পারে এটিকে মোহনবাগান। সেখানে তাঁরা স্পেনের প্রাক্তন তারকা কিপার এবং কোচ জেভিয়ার পিনদাদোর কাছে অনুশীলন করবেন।

এ দিকে অমরিন্দর সিং-এর পারফরম্যান্সে এটিকে মোহনবাগানের ম্যানেজমেন্ট একেবারেই খুশি নয়। সূত্রের খবর, তাঁকে ছেড়ে দিচ্ছে সবুজ-মেরুন ব্রিগেড। গত বছর ঢাকঢোল পিটিয়ে ৫ বছরের চুক্তিতে অমরিন্দরক সই করানো হয়েছিল। বছর ঘুরতেই মোহভঙ্গ। এ কথাও শোনা যাচ্ছে, অমরিন্দর সিংকে নতুন ক্লাব খুঁজে নিতে বলা হয়েছে। তারকা কিপার সম্ভবত তাঁর পুরনো ক্লাবেই ফেরৎ যেতে পারেন। মুম্বই সিটি এফসি-র সঙ্গেই তাঁর কথা চলছে। অমরিন্দরের সম্ভাব্য গন্তব্য হতে পারে মুম্বইয়র দলই।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

আংটি বদল থেকে রোমের ভ্যাকেশন: নবদম্পতি সিদ্ধার্থ-জ্যাসমিনের সেরা ১০ ছবি দেখুন ট্রেনের ধাক্কায় ২ টুকরো BJP কর্মীর দেহ, চক্রান্তের অভিযোগ TMCর বিরুদ্ধে চাকরির অফার, বিয়ের যোগ, আর্থিক লাভ আসতে পারে শুক্রের কৃপায়, লাকি তুলা সহ ৩ রাশি আকাশ কালো করে নামল বৃষ্টি, অবশেষে ‘শক্তি’ বাড়ল বর্ষার? সপ্তাহের শুরুতেই হবে ঝড় সন্তান আসবে শীঘ্রই, এরই মাঝে ‘বেবিমুন’ সারতে কোথায় গেলেন ‘দীপ-বীর’? ‘‌নরেন্দ্র মোদী এখন সম্পূর্ণ অসহায়’, নিট–পিজি পরীক্ষা স্থগিত হতেই আক্রমণে রাহুল ‘সবই যখন মিথ্যা, তখন কেন…’! তনুশ্রীর আনা মিটু-র অভিযোগে ফের মুখ খুললেন নানা টসে জিতল South Africa Women , প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নিল| শুধু সুগন্ধি মসলা হিসেবে নয়, রোগ নিরাময়ে করার ক্ষেত্রেও ১০ গোল দেয় জায়ফল বিয়ের আগেই ফাঁস সোনাক্ষী-জাহিরের পছন্দের খাবার,রেস্তোরাঁয় গেলেই কী অর্ডার করেন

T20 WC 2024

ক্যারিবিয়ানদের ডেরায় আদরের নাম পন্তকে! ‘পকেট রকেট’ বললেন ভিভ, সেরা ফিল্ডার সূর্য আফগান ক্রিকেটে ব্র্যাভো ম্যাজিক! ৬টি ম্যাচে ৪টিতেই প্রতিপক্ষকে অলআউট রশিদদের এই তো সবে শুরু! অস্ট্রেলিয়া-কে প্রথমবার হারিয়ে হুঙ্কার আফগান অধিনায়কের ‘আভি হামকো চাহিয়ে ফুল ইজ্জত’, অজিদের হারিয়ে মির্জাপুরের সংলাপ মনে করালেন রশিদরা AFG vs AUS: অজিদের হারিয়ে ইতিহাস আফগানদের, গ্রুপ ওয়ানের সেমিতে ওঠার অঙ্ক জটিল হল ‘পরপর উইকেট পড়া বন্ধ করত হবে…’ বঞ্চনার জবাব দিয়ে রোহিতদের সাবধান করলেন হার্দিক T20-তে শতরান, অর্ধশতরানের চেয়ে গুরুত্বপূর্ণ… নিজের উইকেট ছোড়ার অজুহাত রোহিতের? ভিডিয়ো-বল খুঁজতে খুঁজতে স্টেজের তলায় বিরাট কোহলি! ছোটবেলার স্মৃতি মনে করাল কোহলি বাংলাদেশ হারতেই মজাদার পোস্ট পশ্চিমবঙ্গ পুলিশের! ‘বাঘবন্দী খেলায়’ জিত হার্দিকদের এক ইনিংসে ১৩টি ছয়! বাংলাদেশকে কচুকাটা করে রেকর্ড গড়লেন হার্দিক, শিবম দুবেরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.