বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > কলকাতা লিগে খেলা নিয়ে সংশয়ে ATK MB, জাতীয় দলে ডাক পেয়েছে বাগানের ৯ ফুটবলার

কলকাতা লিগে খেলা নিয়ে সংশয়ে ATK MB, জাতীয় দলে ডাক পেয়েছে বাগানের ৯ ফুটবলার

এটিকে মোহনবাগান।

সর্বভারতীয় ফুটবল সংস্থার সভাপতি কল্যাণ চৌবেকে অনুরোধ করেছিলেন আইএফএ কর্তারা, যাতে সবুজ-মেরুনের অন্তত কিছু ফুটবলারকে জাতীয় শিবির থেকে ছাড়া হয়। ধোঁয়াশা কাটেনি। আগামী বুধবার সুপার সিক্সের সূচি ঘোষণা হতে পারে।

ফের কলকাতা লিগে খেলা নিয়ে সংশয় দেখা দিয়েছে এটিকে মোহনবাগানে। কিন্তু হঠাৎ করে কেন? আইএফএ থেকে এটিকে মোহনবাগানের বকেয়া টাকার প্রথম কিস্তি মিটিয়ে দেওয়া হয়েছে। ফলে কলকাতা লিগ খেলতে আপত্তি থাকার কথা নয় ক্লাবের।

জাতীয় দলের শিবিরে ডাক পেয়েছেন দলের ন’জন ফুটবলার। ফলে কলকাতা লিগে এটিকে মোহনবাগানের খেলা নিয়ে নতুন করে ধোঁয়াশা তৈরি হয়েছে। অবস্থা যা, তাতে আরও কিছু ফুটবলারকে না পেলে কলকাতা লিগে সুপার সিক্সে দল নামানোই কার্যত অসম্ভব হয়ে পড়বে সবুজ-মেরুনের।

এই অবস্থায় সর্বভারতীয় ফুটবল সংস্থার সভাপতি কল্যাণ চৌবেকে অনুরোধ করেছিলেন আইএফএ কর্তারা, যাতে সবুজ-মেরুনের অন্তত কিছু ফুটবলারকে জাতীয় শিবির থেকে ছাড়া হয়। ধোঁয়াশা কাটেনি। আগামী বুধবার সুপার সিক্সের সূচি ঘোষণা হতে পারে।

আইএফএ সচিব অনির্বাণ দত্ত বলেছেন, ‘আমি সমস্যার কথা এআইএফএফ সভাপতিকে বলেছি। উনি আশ্বাস দিয়েছেন যে কথা বলবেন। কিন্তু পাকা কথা দিতে পারেননি। যদি সম্ভব হয়, তা হলে কিছু ফুটবলারকে ছেড়ে দেওয়া হতে পারে। তবে শিবিরে ডাকা মানেই যে সবাই সুযোগ পাবে, তা তো নয়। তাই কিছু ফুটবলারকে ছাড়া হতেই পারে।’

ডুরান্ড কাপের পর এএফসি ইন্টারজোনাল সেমিফাইনালেও হেরে গিয়েছে সবুজ-মেরুন দল। পরপর দুই টুর্নামেন্টে ব্যর্থ হয়েছে তাঁরা। গোল করার ক্ষেত্রে দক্ষতার অভাব এবং জঘন্য রক্ষণ- সব মিলিয়ে জেরবার হয়েছে জুয়ান ফেরান্দোর দল। দলে কোনও বিদেশি স্ট্রাইকারকে সই করায়নি এটিকে মোহনবাগান। ডিফেন্সে ফ্লোরেন্তিন পোগবা থাকলেও সে ভাবে ভরসা দিতে পারেননি তিনি।

এর মধ্যেই কলকাতা লিগ নিয়ে টালবাহানা চলছে। আইএসএল-এর আগে দল গুছিয়ে নিতে না পারলে বিপদ হতে পারে এটিকে মোহনবাগানের। তাই কলকাতা লিগ সেরা মঞ্চ হতে পারত। কিন্তু ফেরান্দোর পরিকল্পনায় কলকাতা লিগ নেই। সেই জন্যই হয়তো, কলকাতা লিগে খেলতে চাইছে না তারা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বিশ্বকাপে পন্টিংয়ের বাজি স্বদেশী হেডের সঙ্গে এই ভারতীয়… তবে বিরাট কোহলি নয়! 'নোনা জলে সোনা ফলে' শেখ শাহজাহানের বিরুদ্ধে চার্জশিট দাখিল করল ইডি গরমে সব সময় ক্লান্ত লাগছে? জলখাবারে খান এইসব খাবার, সারাদিন এনার্জি থাকবে তুঙ্গে লেপ - তোশক - বালিশ নিয়ে যাওয়া যাবে না স্বর্গে, নির্দেশ জারি করল কলকাতা পুরসভা উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের গবেষিকার মৃত্যুতে ১৩ দিন পর গ্রেফতার অভিযুক্ত অধ্যাপক Wheat Production: গম উৎপাদনের ক্ষেত্রে মধ্যপ্রদেশএগিয়ে কেন IPL 2024: ব্যর্থ ব্যাটাররা,মায়াঙ্কের চোট,মালিক-রাহুল বিতর্ক- কোন কারণে ডুবল LSG? পাকিস্তানকে কাঁদিয়ে দ্রুততম ১০০ ODI উইকেটের নজির সোফির, ভাঙলেন ২১বছর আগের রেকর্ড পুরসভার জল খেতে বারণ করা হয়েছে, পানীয় কিনতে দোকানের সামনে লম্বা লাইন শিলিগুড়িতে 'শাহজাহান-শিবুরা ছাড়া পেলেই রক্তপান করবে, CPM-ও এরকম ছিল না', আতঙ্কে সন্দেশখালি

Latest IPL News

সরাসরি রিটেনশন নয়, তার বদলে বরং....'প্লেয়ারদের স্বার্থে' নিলামের প্রস্তাব KKR-এর ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.