বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > রয় কৃষ্ণের পরিবর্ত হিসেবে ব্রাজিলে-জাত মলডোভার ফরোয়ার্ডকে সই করাতে আগ্রহী ATK MB

রয় কৃষ্ণের পরিবর্ত হিসেবে ব্রাজিলে-জাত মলডোভার ফরোয়ার্ডকে সই করাতে আগ্রহী ATK MB

হেনরিকে লুভানোর।

হেনরিকে লুভানোর মলডোভার খেলোয়াড় হলেও, তিনি আসলে ব্রাজিলে জন্মগ্রহণ করেন। তিনি এখনও খেলছেন ব্রাজিলের দ্বিতীয় ডিভিশনের দল ক্রুজেইরোতে। তবে তাঁকে আনতে গেলে মোটা অঙ্কের ট্রান্সফার ফি দিতে হবে এটিকে মোহনবাগানকে।

রয় কৃষ্ণের পরিবর্ত হিসেবে এটিকে মোহনবাগান কাকে নেবে? তা নিয়ে জল্পনার অন্ত নেই। উঠে আসছে বহু নাম। এ বার শোনা যাচ্ছে, রয় কৃষ্ণের পরিবর্ত হিসেবে মলডোভার ফরোয়ার্ড হেনরিক লুভানোরকে দলে নেওয়ার চেষ্টা করছে এটি মোহনবাগান। নাকি এই প্লেয়ারের সঙ্গে ইতিমধ্যে কথাবার্তাও শুরু করে দিয়েছে সবুজ-মেরুন ব্রিগেড।

হেনরিক লুভানোর মলডোভার খেলোয়াড় হলেও, তিনি আসলে ব্রাজিলে জন্মগ্রহণ করেন। তিনি এখনও খেলছেন ব্রাজিলের দ্বিতীয় ডিভিশনের দল ক্রুজেইরোতে। তবে তাঁকে আনতে গেলে মোটা অঙ্কের ট্রান্সফার ফি দিতে হবে এটিকে মোহনবাগানকে। কারণ চলতি বছরের ৩১ ডিসেম্বর পর্যন্ত ক্রুজেইরোর সঙ্গে চুক্তিবদ্ধ রয়েছেন লুভানোর। তাই তাঁকে দলে নিতে গেলে এটিকে মোহনবাগানকে ৬ কোটি টাকা ট্রান্সফার ফি দিতে হবে ক্রুজেইরোকে।

আরও পড়ুন: অমরিন্দরে মোহভঙ্গ, চেন্নাইয়িনের কিপারকে দলে নেওয়ার পথে ATK MB

আরও পড়ুন: কলকাতার সঙ্গে গভীর যোগ, অ্যাস্টন ভিলার তারকাকে নিয়ে চলছে EB, ATK MB-র টানাটানি

তবে সবুজ-মেরুন চাইছে তাঁকে লোনে নিতে। সেই নিয়েও চলছে আলোচনা। গোলটা ভালো চেনেন বলেই, বেশ নামও রয়েছে লুভানোরের। তবে শুধু ফরোয়ার্ডেই নয়, তিনি দুই উইংয়ে খেলতেও সক্ষম। চলতি মরশুমে ২৯ ম্যাচে ১২টি গোল করেছেন। সেই সঙ্গে দু'টি গোলে সহায়তা করেছেন। ফলে যদি তিনি এটিকে মোহনবাগানে আসেন, তবে তিনি আক্রমণ ভাগের বড় শক্তি হবেন।

ক্রুজেইরো ছাড়াও ইউরোপে শেরিফ টিরাসপোলের হয়ে খেলেছেন ইউরোপা লিগ। এছাড়া এশিয়ায় আল শাবাব আল আরাবি, আল আহলি ও আল ওয়াহদায় খেলেছেন তিনি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

আইপিএলে ইতিহাস কোহলির, বিশ্বের প্রথম ক্রিকেটার হিসেবে ছুঁলেন ৮ হাজারের এভারেস্ট রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো শুঁটকি বাটা থেকে ডাব চিঁংড়ি আরও কত কী! শ্বশুরবাড়িতে কব্জি ডুবিয়ে খেলেন অনীক! কাঠফাটা রোদে গামছা মাথায়, বাইকে চললেন কোথায়? সমুদ্রে পা ভিজিয়ে সৃজিত লিখলেন… বুলগারি থেকে সব্যসাচী- কানের ইতিহাসে কোন গয়নাগুলো নিয়ে সবথেকে বেশি আলোচনা চলছে? 'অ্যানিমাল পার্ক' থেকে শুরু করে 'ডন-৩', বলিউডে আসছে কোন কোন জমজমাট সিক্যুয়েল লক্ষ্মীর ভাণ্ডার প্রকল্পে উপকৃত ৮৫.‌৬ শতাংশ মহিলা, সমীক্ষায় উঠে এল বড় মাপের তথ্য Netherlands বনাম Scotland ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? পুলিশকে পেটাচ্ছে বাংলার বিধায়ক? না, ভাইরাল ভিডিয়োটি মিরাটের দেখতে তারামাছের মতো, নিজেকে ভেঙে সন্তান বানায়! সন্ধান মিলল অদ্ভুত প্রাণীর

Latest IPL News

রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো IPL 2024-বোলারদের স্ট্যাটস দেখি না, রানে ফিরতেই উদ্ধত মন্তব্য কোহলির নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির তর্ক টিপ্পনী এখন অতীত, বিরাটে মজে সুনীল গাভাসকর, বলছেন RCB ফেভারিট রিঙ্কু সিং কোথায় গেলেন! KKR-এর তারকা ব্যাটরকে নিয়ে বড় মন্তব্য করলেন মাইকেল ভন মিলে গেল KKR-কে নিয়ে গম্ভীরের ভবিষদ্বাণী! ফাইনালের জন্য দিলেন বিশেষ বার্তা আমদাবাদে জঙ্গি গতিবিধি! কোহলির নিরাপত্তা নিয়ে সংশয়ে অনুশীলন বাতিল RCB-র! আইপিএল গ্রুপ পর্যায়ে প্রথম দুইয়ে থাকা KKR,SRH-এর ক'জন যাচ্ছেন T20 বিশ্বকাপে? হঠাৎই IPL-র লাইভ শোতে ঢুকে পড়লেন SRK, চাইলেন ক্ষমা, এরপর কী হল? দেখুন ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.