বাংলা নিউজ > ময়দান > ফুটবল > রয় কৃষ্ণের পরিবর্ত হিসেবে ব্রাজিলে-জাত মলডোভার ফরোয়ার্ডকে সই করাতে আগ্রহী ATK MB
হেনরিকে লুভানোর।

রয় কৃষ্ণের পরিবর্ত হিসেবে ব্রাজিলে-জাত মলডোভার ফরোয়ার্ডকে সই করাতে আগ্রহী ATK MB

  • হেনরিকে লুভানোর মলডোভার খেলোয়াড় হলেও, তিনি আসলে ব্রাজিলে জন্মগ্রহণ করেন। তিনি এখনও খেলছেন ব্রাজিলের দ্বিতীয় ডিভিশনের দল ক্রুজেইরোতে। তবে তাঁকে আনতে গেলে মোটা অঙ্কের ট্রান্সফার ফি দিতে হবে এটিকে মোহনবাগানকে।

রয় কৃষ্ণের পরিবর্ত হিসেবে এটিকে মোহনবাগান কাকে নেবে? তা নিয়ে জল্পনার অন্ত নেই। উঠে আসছে বহু নাম। এ বার শোনা যাচ্ছে, রয় কৃষ্ণের পরিবর্ত হিসেবে মলডোভার ফরোয়ার্ড হেনরিক লুভানোরকে দলে নেওয়ার চেষ্টা করছে এটি মোহনবাগান। নাকি এই প্লেয়ারের সঙ্গে ইতিমধ্যে কথাবার্তাও শুরু করে দিয়েছে সবুজ-মেরুন ব্রিগেড।

হেনরিক লুভানোর মলডোভার খেলোয়াড় হলেও, তিনি আসলে ব্রাজিলে জন্মগ্রহণ করেন। তিনি এখনও খেলছেন ব্রাজিলের দ্বিতীয় ডিভিশনের দল ক্রুজেইরোতে। তবে তাঁকে আনতে গেলে মোটা অঙ্কের ট্রান্সফার ফি দিতে হবে এটিকে মোহনবাগানকে। কারণ চলতি বছরের ৩১ ডিসেম্বর পর্যন্ত ক্রুজেইরোর সঙ্গে চুক্তিবদ্ধ রয়েছেন লুভানোর। তাই তাঁকে দলে নিতে গেলে এটিকে মোহনবাগানকে ৬ কোটি টাকা ট্রান্সফার ফি দিতে হবে ক্রুজেইরোকে।

আরও পড়ুন: অমরিন্দরে মোহভঙ্গ, চেন্নাইয়িনের কিপারকে দলে নেওয়ার পথে ATK MB

আরও পড়ুন: কলকাতার সঙ্গে গভীর যোগ, অ্যাস্টন ভিলার তারকাকে নিয়ে চলছে EB, ATK MB-র টানাটানি

তবে সবুজ-মেরুন চাইছে তাঁকে লোনে নিতে। সেই নিয়েও চলছে আলোচনা। গোলটা ভালো চেনেন বলেই, বেশ নামও রয়েছে লুভানোরের। তবে শুধু ফরোয়ার্ডেই নয়, তিনি দুই উইংয়ে খেলতেও সক্ষম। চলতি মরশুমে ২৯ ম্যাচে ১২টি গোল করেছেন। সেই সঙ্গে দু'টি গোলে সহায়তা করেছেন। ফলে যদি তিনি এটিকে মোহনবাগানে আসেন, তবে তিনি আক্রমণ ভাগের বড় শক্তি হবেন।

ক্রুজেইরো ছাড়াও ইউরোপে শেরিফ টিরাসপোলের হয়ে খেলেছেন ইউরোপা লিগ। এছাড়া এশিয়ায় আল শাবাব আল আরাবি, আল আহলি ও আল ওয়াহদায় খেলেছেন তিনি।

বন্ধ করুন