বাংলা নিউজ > ময়দান > ফুটবল > উইলিয়ামসকে আনুষ্ঠানিক বিদায়ী শুভেচ্ছা ATK MB-র, বদলী হিসেবে নজরে জাপানি ফুটবলার
ডেভিড উইলিয়ামস।

উইলিয়ামসকে আনুষ্ঠানিক বিদায়ী শুভেচ্ছা ATK MB-র, বদলী হিসেবে নজরে জাপানি ফুটবলার

  • এ দিকে শোনা যাচ্ছে, পরের মরশুমে এটিকে মোহনবাগান অস্ট্রেলিয়ার ডেভিড উইলিয়ামসের পরিবর্ত হিসেবে জাপানের শীর্ষস্থানীয় লিগ জে লিগের ফুটবলার ইউমা সুজুকিকে টার্গেট করা হয়েছে। কাশিমা অ্যান্টলার্সের হয়ে খেলা ২৬ বছর বয়সের এই ফরোয়ার্ডকে আনতে আগ্রহ দেখিয়েছে এটিকে মোহনবাগান, এমনটাই আপাতত শোনা যাচ্ছে।

আগেই থেকে শোনা যাচ্ছিল। এ বার শিলমোহর পড়ল। এটিকে মোহনবাগান ছেড়ে নতুন মরশুমে মুম্বই সিটি এফসি-তে যোগ দিচ্ছেন ডেভিড উইলিয়ামস। শনিবার আনুষ্ঠানিক ভাবে উইলিয়ামসকে বিদায়ী শুভেচ্ছা জানানো হয় সবুজ-মেরুনের তরফে।

এটিকে মোহনবাগানে উইলিয়ামসকে নিয়ে এসেছিলেন প্রাক্তন কোচ আন্তোনিও লোপেজ হাবাস। রয় কৃষ্ণের সঙ্গে মাঠে তাঁর জুটির কথা ভেবেই দু’জনকে ওয়েলিংটন ফিনিক্স থেকে সই করানো হয়েছিল। কিন্তু সবুজ-মেরুনে কৃষ্ণের সঙ্গে জুটি ভেঙে যাচ্ছে তাঁর। তবে রয় কৃষ্ণর কাছে নাকি মুম্বইয়ের ক্লাবেরও প্রস্তাব রয়েছে। যদি তিনি মুম্বইয়ে যোগ দেন, তবে ফের জুটি বেঁধে খেলবে দুই তারকা।

আরও পড়ুন: ATK MB-তে রয় কৃষ্ণর পরিবর্ত কি ‘এ’ লিগে খেলা সার্বিয়ার ফুটবলার? সম্ভাবনা প্রবল

এটিকে মোহনবাগান তাদের বিদায়ী মেসেজে লিখেছে, ‘সমস্ত বড় এবং ম্যাজিক্যাল মুহূর্তের জন্য… সব সময়ে আমাদের মুখে হাসি এনে দিয়েছো… ধন্যবাদ ডেভিড’।

এ দিকে শোনা যাচ্ছে, পরের মরশুমে এটিকে মোহনবাগান অস্ট্রেলিয়ার ডেভিড উইলিয়ামসের পরিবর্ত হিসেবে জাপানের শীর্ষস্থানীয় লিগ জে লিগের ফুটবলার ইউমা সুজুকিকে টার্গেট করেছে। কাশিমা অ্যান্টলার্সের হয়ে খেলা ২৬ বছর বয়সের এই ফরোয়ার্ডকে আনতে আগ্রহ দেখিয়েছে এটিকে মোহনবাগান, এমনটাই আপাতত শোনা যাচ্ছে।

তবে জাপানি সুজুকিকে আনতে বড় সমস্যা হবে ট্রান্সফার ফি। ২০২৩ সালের জানুয়ারি পর্যন্ত চুক্তিবদ্ধ সুজুকি। আর সেক্ষেত্রে ১০ কোটির বেশি ট্রান্সফার ফি দিতে হতে পারে জাপানি এই ফরোয়ার্ডকে আনার জন্য। তবে জানা গিয়েছে, সবুজ-মেরুন নাকি সেই টাকা দিতে রাজি।

বন্ধ করুন