বাংলা নিউজ > ময়দান > ফুটবল > কৃষ্ণ, ম্যাকহিউ, শুভাশিস কোভিড পজিটিভ? কেমন করে করোনা হানা দিল ATK MB-তে?
কৃষ্ণ, ম্যাকহিউ, শুভাশিস কোভিড পজিটিভ?

কৃষ্ণ, ম্যাকহিউ, শুভাশিস কোভিড পজিটিভ? কেমন করে করোনা হানা দিল ATK MB-তে?

  • বাগানের তিন ফুটবলার করোনা আক্রান্ত হয়ে পড়ার পর তীব্র আতঙ্ক তৈরি হয়েছে সব টিমের মধ্যেই। জৈব সুরক্ষা বলয় আরও কঠোর করা হচ্ছে আয়োজকদের তরফে। মোহনবাগানের সব ফুটবলারকেই ঘরবন্দি করা হয়েছে। এক সঙ্গে লাঞ্চ বা ডিনার করাও যাবে না। টিম মিটিং আপাতত বন্ধ রাখতে বলা হয়েছে।

একজন নয়, এটিকে মোহনবাগানের একাধিক প্লেয়ারই করোনায় আক্রান্ত বলে সূত্রের খবর। জানা গিয়েছে, রয় কৃষ্ণ, কার্ল ম্যাকহিউ, শুভাশিস বসু কোভিড পজিটিভ। আইএসএলের কোভিড বিধি অনুযায়ী নিয়মিত কোভিড টেস্ট বাধ্যতামূলক। ম্যাচের ২৪ ঘণ্টা আগে যে টেস্ট করানো হয়েছে, তাতে দেখা গিয়েছে দলের তিন ফুটবলার করোনায় আক্রান্ত হয়ে পড়েছেন। যদিও এই নিয়ে এটিকে মোহনবাগান বা আইএসএলের তরফে এখনও কিছু জানানো হয়নি।

বাগানের তিন ফুটবলার করোনা আক্রান্ত হয়ে পড়ার পর তীব্র আতঙ্ক তৈরি হয়েছে সব টিমের মধ্যেই। জৈব সুরক্ষা বলয় আরও কঠোর করা হচ্ছে আয়োজকদের তরফে। মোহনবাগানের সব ফুটবলারকেই ঘরবন্দি করা হয়েছে। এক সঙ্গে লাঞ্চ বা ডিনার করাও যাবে না। টিম মিটিং আপাতত বন্ধ রাখতে বলা হয়েছে। সবুজ-মেরুন শিবিরে ব্যাপক হারে করোনা ঢুকে পড়ল কেন, তা নিয়েও খোঁজখবর নিতে শুরু করেছে আয়োজকরা।

অনেকেই মনে করছেন, সম্প্রতি এইচএনকে সিবেনিকের থেকে ছাড়পত্র পেয়ে এটিকে মোহনবাগানে যোগ দিয়েছেন সন্দেশ ঝিঙ্গান। তিনি ইতিমধ্যেই গোয়ার শিবিরে পৌঁছেও গিয়েছেন। সেখান সতীর্থদের সঙ্গে হাতও মেলান। আর তার পর থেকেই নাকি একের পর এক ফুটবলার করোনায় আক্রান্ত হচ্ছেন সবুজ-মেরুন শিবিরে।

আর এটিকে মোহনবাগান শিবির করোনা হানা দেওয়ার কারণে শনিবারের আইএসএলের ওড়িশা এফসি-র বিরুদ্ধে সবুজ-মেরুনের ম্যাচও বাতিল হয়ে গিয়েছে। তবে ওড়িশার অন্যতম মালিক রোহন শর্মার টুইটে লিখেছেন, ‘আমার টিমের সমস্ত ফুটবলার ভালো এবং সুস্থ রয়েছে। একটা টিমের ভুলের খেসারত দিতে হচ্ছে আমাদের।’ রোহন শর্মা ম্যাচ বাতিল হওয়ার জন্য পুরো ক্ষোভটাই উগড়ে দিয়েছেন এটিকে মোহনবাগানের উপর।

এ দিকে এটিকে মোহনবাগানের অনেক আগেই কিন্তু এফসি গোয়ার করোনা। তাদের বেশ কিছু ফুটবলার করোনা আক্রান্ত হয়ে পড়ে। যে কারণে গত পাঁচ দিন প্র্যাক্টিস করেনি তারা। টিমও কার্যত আইসোলেশনে ছিল। আজ, শনিবার রাতে অবশ্য তারা ম্যাচ খেলতে নামবে চেন্নাইয়ের বিরুদ্ধে। তার আগে গোয়া টিমেরও র‍্যাপিড করোনা টেস্ট করা হয়েছে। রাতের ম্যাচ নিয়ে কিছুটা আশঙ্কা রয়ে গিয়েছে।

বন্ধ করুন