বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > গার্সিয়াকে ছেড়ে দিল ATK MB, ছাড়া হতে পারে উইলিয়ামসকেও, নজরে অজি স্ট্রাইকার

গার্সিয়াকে ছেড়ে দিল ATK MB, ছাড়া হতে পারে উইলিয়ামসকেও, নজরে অজি স্ট্রাইকার

সবুজ-মেরুন জার্সিতে এডু গার্সিয়াকে এই বচর আর খেলতে দেখা যাবে না।

ইতিমধ্যেই রেকর্ড মূল্যে রয় কৃষ্ণের সঙ্গে চুক্তি হয়ে গিয়েছে এটিকে মোহনবাগানের। এই বছর ইউরোতে খেলা ফিনল্যান্ডের মিডফিল্ডার জনি কাউকোকেও সই করিয়ে নিয়েছে সবুজ-মেরুন ব্রিগেড।

চোটের জন্য গত মরশুমে সে ভাবে খেলতেই পারেননি এডু গার্সিয়া। আইএসএলে মাত্র পাঁচ ম্যাচ খেলেছিলেন তিনি। তবে এটিকে মোহনবাগানের সঙ্গে আরও এক বছরের চুক্তি রয়েছে গার্সিয়ার। সূত্রের খবর অবশ্য, এডু গার্সিয়াকে এই বছরই এটিকে মোহনবাগান ছেড়ে দিচ্ছে। এই স্প্যানিশ মিডিও সম্ভবত হায়দরাবাদ এফসি-তে সই করতে চলেছেন। এডুর সঙ্গে হায়দরাবাদের ক্লাবটির কথাবার্তা প্রায় চূড়ান্ত হয়ে গিয়েছে বলে খবর।

সূত্র মারফৎ জানা গিয়েছে, এডু এবং এটিকে মোহনাবাগনের মধ্যে পারস্পরিক বোঝাপড়ার মাধ্যমেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। দু'তরফের সম্মতিতেই এটিকে মোহনবাগানকে বিদায় জানাচ্ছেন এডু। কোচ আন্তোনিও লোপেজ হাবাসের পরামর্শ মেনেই যাবতীয় সিদ্ধান্ত নিচ্ছে এটিকে মোহনবাগান। নতুন প্লেয়ার সই করানোর আগেও হাবাসের সঙ্গে আলোচনা করে নেওয়া হচ্ছে। 

ইতিমধ্যেই রেকর্ড মূল্যে রয় কৃষ্ণের সঙ্গে চুক্তি হয়ে গিয়েছে এটিকে মোহনবাগানের। এই বছর ইউরোতে খেলা ফিনল্যান্ডের মিডফিল্ডার জনি কাউকোকেও সই করিয়ে নিয়েছে সবুজ-মেরুন ব্রিগেড। সেই সঙ্গে অস্ট্রেলিয়ার এক স্ট্রাইকারও নজরে রয়েছেন এটিকে মোহনবাগান কর্তাদের। তাঁকে পাওয়া গেলে সম্ভবত ছেড়ে দেওয়া হবে ডেভিড উইলিয়ামসকেও। কারণ গত বছর আইএসএলে উইলিয়ামসের পারফরম্যান্সও সে ভাবে ভাল ছিল না। ১৮ ম্যাচ খেলে মাত্র ৬টি গোল করেছিলেন উইলিয়ামস।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

আগামিকাল কেমন কাটবে আপনার? ভাগ্য ভালো থাকবে কি? জানুন ২৬ জুনের রাশিফল বিগ বস-এ রণবীর,এরই মাঝে মুক্তি পেল 'অ্যক্সিডেন্ট অর কনস্পিরেসি গোধরা'র ট্রেলার এবারের টি২০ বিশ্বকাপে ভারতকে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন রোহিত, দেখে নিন কীভাবে? প্রাথমিক টেট পরীক্ষা মামলায় ভুল প্রশ্নের সংখ্যা কত?‌ পৃথক কমিটির ভাবনায় হাইকোর্ট আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায়, একঝলকে ওয়ার্নারের কেরিয়ারর সেরা প্রাপ্তি... ক্রিকেট খেলা শুরুই করেছি ভারতের হয়ে খেলব বলে! দলে ডাক পেয়ে বললেন অভিমানী রিয়ান 'এত তাড়াতাড়ি সুযোগ পাব ভাবিনি',জিম্বাবোয়ে সফরে সুযোগ পেয়ে ঘোর কাটছে না নীতীশের মমতার এক ধমকেই নিভে গেল নবান্নের করিডরের লাইট, এসি চালালে বকবে না তো কেউ! কলকাতায় মুগ্ধ মেলিন্ডা, অবসরের পর এসে থাকতে চান তিলোত্তমায়, শিখবেন বাংলা ভাষা ১ সপ্তাহের মাথায় বাসন্তীর একই পুকুরে ফের দেখা গেল বিরাট কুমির!

T20 WC 2024

ক্রিকেট খেলা শুরুই করেছি ভারতের হয়ে খেলব বলে! দলে ডাক পেয়ে বললেন অভিমানী রিয়ান 'এত তাড়াতাড়ি সুযোগ পাব ভাবিনি',জিম্বাবোয়ে সফরে সুযোগ পেয়ে ঘোর কাটছে না নীতীশের একটা ক্যাচই বদলে দিয়েছিল ম্যাচের মোড়! মার্শকে সাজঘরে ফিরিয়ে সেরা ফিল্ডার অক্ষর অস্ট্রেলিয়া তো সেমিতে যাবেই, হম্বিতম্বি করেছিলেন কামিন্স, মনে করালেন আফগান তারকা IND vs AUS: রোহিত ঝড়ে কাবু অজিরা, T20 WC-এ এত দ্রুত আগে পার করতে পারেনি ভারত কামিন্স-জাম্পা-স্টইনিসদের লজ্জার নজিরের দিনে ব্যতিক্রমী বোলিং হেজেলউডের পন্তের খারাপ দিন! শুরুতে মুখ খেলেন রোহিতের থেকে, শেষটায় হার্দিকের অগ্নিরোষ গুলবদিনকে লাল কার্ড দিতে বললেন অশ্বিন, শাহরুখের সিনেমার উল্লেখ করে মজা আফগানের ৩ উইকেট হারানোর পরেই সেমির আশা ছেড়ে দিয়েছিল বাংলাদেশ- জানালেন বাংলাদেশ অধিনায়ক দশম দল হিসেবে বিশ্বকাপের সেমিতে গেল আফগানিস্তান, জানেন ভারত কবে প্রথম উঠেছিল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.