বাংলা নিউজ > ময়দান > ফুটবল > গার্সিয়াকে ছেড়ে দিল ATK MB, ছাড়া হতে পারে উইলিয়ামসকেও, নজরে অজি স্ট্রাইকার
সবুজ-মেরুন জার্সিতে এডু গার্সিয়াকে এই বচর আর খেলতে দেখা যাবে না।
সবুজ-মেরুন জার্সিতে এডু গার্সিয়াকে এই বচর আর খেলতে দেখা যাবে না।

গার্সিয়াকে ছেড়ে দিল ATK MB, ছাড়া হতে পারে উইলিয়ামসকেও, নজরে অজি স্ট্রাইকার

  • ইতিমধ্যেই রেকর্ড মূল্যে রয় কৃষ্ণের সঙ্গে চুক্তি হয়ে গিয়েছে এটিকে মোহনবাগানের। এই বছর ইউরোতে খেলা ফিনল্যান্ডের মিডফিল্ডার জনি কাউকোকেও সই করিয়ে নিয়েছে সবুজ-মেরুন ব্রিগেড।

চোটের জন্য গত মরশুমে সে ভাবে খেলতেই পারেননি এডু গার্সিয়া। আইএসএলে মাত্র পাঁচ ম্যাচ খেলেছিলেন তিনি। তবে এটিকে মোহনবাগানের সঙ্গে আরও এক বছরের চুক্তি রয়েছে গার্সিয়ার। সূত্রের খবর অবশ্য, এডু গার্সিয়াকে এই বছরই এটিকে মোহনবাগান ছেড়ে দিচ্ছে। এই স্প্যানিশ মিডিও সম্ভবত হায়দরাবাদ এফসি-তে সই করতে চলেছেন। এডুর সঙ্গে হায়দরাবাদের ক্লাবটির কথাবার্তা প্রায় চূড়ান্ত হয়ে গিয়েছে বলে খবর।

সূত্র মারফৎ জানা গিয়েছে, এডু এবং এটিকে মোহনাবাগনের মধ্যে পারস্পরিক বোঝাপড়ার মাধ্যমেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। দু'তরফের সম্মতিতেই এটিকে মোহনবাগানকে বিদায় জানাচ্ছেন এডু। কোচ আন্তোনিও লোপেজ হাবাসের পরামর্শ মেনেই যাবতীয় সিদ্ধান্ত নিচ্ছে এটিকে মোহনবাগান। নতুন প্লেয়ার সই করানোর আগেও হাবাসের সঙ্গে আলোচনা করে নেওয়া হচ্ছে। 

ইতিমধ্যেই রেকর্ড মূল্যে রয় কৃষ্ণের সঙ্গে চুক্তি হয়ে গিয়েছে এটিকে মোহনবাগানের। এই বছর ইউরোতে খেলা ফিনল্যান্ডের মিডফিল্ডার জনি কাউকোকেও সই করিয়ে নিয়েছে সবুজ-মেরুন ব্রিগেড। সেই সঙ্গে অস্ট্রেলিয়ার এক স্ট্রাইকারও নজরে রয়েছেন এটিকে মোহনবাগান কর্তাদের। তাঁকে পাওয়া গেলে সম্ভবত ছেড়ে দেওয়া হবে ডেভিড উইলিয়ামসকেও। কারণ গত বছর আইএসএলে উইলিয়ামসের পারফরম্যান্সও সে ভাবে ভাল ছিল না। ১৮ ম্যাচ খেলে মাত্র ৬টি গোল করেছিলেন উইলিয়ামস।

বন্ধ করুন