বাংলা নিউজ > ময়দান > ফুটবল > যুবভারতীতেই সম্ভবত হতে চলেছে ATK MB-এর এএফসি কাপের শিবির
আন্তোনিও লোপেজ হাবাস।
আন্তোনিও লোপেজ হাবাস।

যুবভারতীতেই সম্ভবত হতে চলেছে ATK MB-এর এএফসি কাপের শিবির

  • সূত্রের তরফে জানা গিয়েছে, ২৮ জুলাইয়ের মধ্যে সব ফুটবলারদের কলকাতায় চলে আসার কথা। তার পরে যুবভারতীতে তারা প্র্যাক্টিস করবে।

এএফসি কাপের প্রস্তুতি সম্ভবত যুবভারতীতেই সারবে এটিকে মোহনবাগান। এমনটাই আপাতত সূত্র মারফৎ জানা গিয়েছে। এএফসি কাপে এটিকে মোহনবাগানের খেলা রয়েছে ১৮-২৫ অগস্ট। তার আগে কলকাতাতেই শিবির করবেন আন্তোনিও লোপেজ হাবাস।

সূত্রের তরফে জানা গিয়েছে, ২৮ জুলাইয়ের মধ্যে সব ফুটবলারদের কলকাতায় চলে আসার কথা। তার পরে যুবভারতীতে তারা প্র্যাক্টিস করবে। তবে করোনার জন্য রয় কৃষ্ণ এবং ডেভিড উইলিয়ামসের কলকাতায় আসা নিয়ে একটু সমস্যা হচ্ছে। কারণ করোনার জন্য ফিজি এবং অস্ট্রেলিয়ার নিয়ম বিধি বেশ কড়া। তবে দু'জনেই দলের সঙ্গে যোগ দেওয়ার চেষ্টা করছেন বলে, জানিয়েছেন।  

এ দিকে কলকাতা লিগও শুরু হওয়ার কথা অগস্টের তৃতীয় সপ্তাহে। কিন্তু এটিকে মোহনবাগান আইএফএ-র কাছে আর্জি জানিয়েছে, তাদের খেলা যেন কোনও ভাবেই ২৮ অগস্টের আগে না দেওয়া হয়। যেহেতু পুরো টিমটাই এএফসি কাপ খেলতে যাবে। এই মর্মে আইএফএ-কে চিঠিও দিয়েছে এটিকে মোহনবাগান।

কলকাতা লিগে প্লেয়ারদের ঘুরিয়ে ফিরিয়ে দেখে নিতে চাইছেন হাবাস। এই লিগকে আইএসএলের প্রস্তুতি হিসেবেই দেখছেন এটিকে মোহনবাগান কোচ।

তবে এএফসি কাপের জন্য বিদেশি বাছতে গিয়ে হিমশিম খাচ্ছেন আন্তোনিও লোপেজ হাবাস। নিয়ম অনুযায়ী এএফসি কাপের দলে রাখা যাবে চার জন বিদেশিকে। যে কারণে এটিকে মোহনবাগানের ছ'জন বিদেশির মধ্যে চার জনকে বেছে নিতেই সমস্যায় পড়েছেন আন্তোনিও লোপেজ হাবাস।

বন্ধ করুন