বাংলা নিউজ > ময়দান > ফুটবল > করোনা কাটিয়ে ১০দিন পর অনুশীলন শুরু করল ATK MB, তিরি অবশ্য রয়েছেন আইসোলেশনেই
অনুশীলনে নেমে পড়লেন রয় কৃষ্ণরা।
অনুশীলনে নেমে পড়লেন রয় কৃষ্ণরা।

করোনা কাটিয়ে ১০দিন পর অনুশীলন শুরু করল ATK MB, তিরি অবশ্য রয়েছেন আইসোলেশনেই

  • বৃহস্পতিবার কেরালা ব্লাস্টার্সের বিরুদ্ধে ম্যাচ রয়েছে এটিকে মোহনবাগানের। তার আগে নিজেদের প্রস্তুত রাখতে চাইছে সবুজ-মেরুন ব্রিগেড। তবে কেরালার বিরুদ্ধে ম্যাচটি আদৌ হবে কিনা, সেটা নিয়ে সংশয় রয়েছে। এটিকে মোহনবাগান করোনা কাটিয়ে উঠলেও, কেরালার ৮জন প্লেয়ার এখন কোভিড-পজিটিভ।

করোনায় জর্জরিত এটিকে মোহনবাগান অবশেষে অনুশীলন শুরু করল। ১০ দিন পর তারা বুধবার অনুশীলনে নেমেছিল। করোনায় আক্রান্ত হয়েছিলেন রয় কৃষ্ণ, শুভাশিস বসু, কার্ল ম্যাকহিউরা। প্রত্যেকের রিপোর্টই নেগেটিভ এসেছে। প্রত্যেকেই এ দিন অনুশীলন করেছে। এমন কী এ দিন প্রবীর দাসের রিপোর্টও নেগেটিভ আসে। একমাত্র তিরি এখনও করোনা পজিটিভ। তিনি তাই একেবারে আলাদা করে আইসোলেশনে রয়েছেন। সূত্রের খবর, রয় কৃষ্ণ এবং শুভাশিসের স্ত্রী-ও করোনায় আক্রান্ত হয়েছিলেন। তবে তাঁরা এখন ভালো রয়েছেন।

বৃহস্পতিবার কেরালা ব্লাস্টার্সের বিরুদ্ধে ম্যাচ রয়েছে এটিকে মোহনবাগানের। তার আগে নিজেদের প্রস্তুত রাখতে চাইছে সবুজ-মেরুন ব্রিগেড। তবে কেরালার বিরুদ্ধে ম্যাচটি আদৌ হবে কিনা, সেটা নিয়ে সংশয় রয়েছে। এটিকে মোহনবাগান করোনা কাটিয়ে উঠলেও, কেরালার ৮জন প্লেয়ার এখন কোভিড-পজিটিভ। তারা আদৌ টিম নামাতে পারবে কিনা, তা নিয়ে জল্পনা চলছে। মাঝে অবশ্য আরও একটি দিন রয়েছে। এর আগেও রবিবার কেরালার ম্যাচ বাতিল করতে হয়েছে।

শনিবার, রবিবার এবং সোমবার- পরপর তিন দিন আইএসএলের তিনটি ম্যাচ বাতিল হয়েছে। শনিবার এটিকে মোহনবাগান এবং বেঙ্গালুরু এফসি ম্যাচ বাতিল হয়েছে। রবিবার স্থগিত হয়ে গিয়েছে কেরালা ব্লাস্টার্স বনাম মুম্বই সিটি এফসি ম্যাচও। সোমবার আবার বাতিল হয়েছে হায়দরাবাদ এফসি এবং জামশেদপুর এফসি ম্যাচ। তারও আগে ওড়িশা এফসি-র সঙ্গে সবুজ-মেরুনের ম্যাচ স্থগিত হয়েছিল। তবে একের পর এক ম্যাচ স্থগিত হলেও, আইএসএল বন্ধ করতে রাজি নয় কর্তৃপক্ষ।

বন্ধ করুন