বাংলা নিউজ > ময়দান > ফুটবল > রয় কৃষ্ণ এবং তাঁর সঙ্গী উইলিয়ামসকে নতুন মরশুমে ছেড়ে দিতে চলেছে ATK MB
ডেভিড উইলিয়ামস এবং রয় কৃষ্ণ।
ডেভিড উইলিয়ামস এবং রয় কৃষ্ণ।

রয় কৃষ্ণ এবং তাঁর সঙ্গী উইলিয়ামসকে নতুন মরশুমে ছেড়ে দিতে চলেছে ATK MB

  • রয়ের সঙ্গে ছেঁটে ফেলা হতে পারে তাঁরই সঙ্গী ডেভিড উইলিয়ামসকে। যদিও এটিকে মোহনবাগানের খেলা শেষ এএফসি কাপের ম্যাচে ঢাকা আবাহনীর বিরুদ্ধে হ্যাটট্রিক করেন উইলিয়ামস। তবে আইএসএলে আশানুরূপ পারফরম্যান্স করতে পারেননি তিনি, তাই তাঁকে দলে না রাখার চিন্তাভাবনা শুরু হয়ে গিয়েছে।

২০২১-২২ মরশুমের শুরুতে রেকর্ড মূল্য তাঁকে সই করিয়েছিল এটিকে মোহনবাগান। কিন্তু বছর ঘোরার আগেই রয় কৃষ্ণের উপর থেকে মোহভঙ্গ হয়েছে সবুজ-মেরুন শিবিরের। আসলে ২০২০-২১ মরশুমে যে পারফরম্যান্স করেছিলেন কৃষ্ণ, তার ভিত্তিতেই এ বার তাঁকে দলে নেওয়া হয়েছিল। কিন্তু সে ভাবে নজরই কাড়তে পারেননি ফিজির তারকা স্ট্রাইকার। পারফরম্যান্সও তলানিতে। সম্ভবত সে কারণেই পরের মরশুমে তাঁকে আর দলে রাখা হবে না।

রয়ের সঙ্গে ছেঁটে ফেলা হতে পারে তাঁরই সঙ্গী ডেভিড উইলিয়ামসকে। যদিও এটিকে মোহনবাগানের খেলা শেষ এএফসি কাপের ম্যাচে ঢাকা আবাহনীর বিরুদ্ধে হ্যাটট্রিক করেন উইলিয়ামস। তবে আইএসএলে আশানুরূপ পারফরম্যান্স করতে পারেননি তিনি, তাই তাঁকে দলে না রাখার চিন্তাভাবনা শুরু হয়ে গিয়েছে।

আরও পড়ুন: দলকে সাফল্য এনে দিতে পারেননি, তবু নতুন মরশুমে ATK MB-র দায়িত্বে ফেরান্দোই

আরও পড়ুন: ডার্বিতে হ্যাটট্রিকের পুরস্কার, আরও ২ বছরের জন্য ATK MB-তে সই কিয়ান নাসিরির

আইএসএলের ৩ মরশুমে ৬০ ম্যাচে ফিজির তারকা স্ট্রাইকার রয় কৃষ্ণ ৩৬টি গোল করেছেন এবং ১৮টি গোল করতে সাহায্য করেছেন। অন্যদিকে কৃষ্ণের সঙ্গী স্ট্রাইকার ডেভিড উইলিয়ামস ৫৫ ম্যাচে ১৭টি গোল করেছেন। এবং ৮টি গোল হতে সাহায্য করেছেন।

জানা গিয়েছে আগামী মরশুমে বার্থোলোমিউ ওগবেচেকে সই করাতে চলেছে এটিকে মোহনবাগান। ইতিমধ্যে তাঁর কাছে প্রস্তাবও দেওয়া হয়েছে। রাজিও হয়েছে পিএসজি'র এই প্রাক্তন ফুটবলার। চলতি আইএসএল-এর সর্বোচ্চ গোলদাতার দৌড়ে শীর্ষে থাকা ওগবেচে এই মুহূর্তে হায়দরাবাদ এফসি'র সঙ্গে চুক্তিবদ্ধ। ৩১ মে হায়দরাবাদের সঙ্গে চুক্তি শেষ হচ্ছে ওগবেচের। তার কিছু দিন পরেই সরকারি ভাবে সবুজ-মেরুনের চুক্তিপত্রে সই করে দিতে পারবেন তিনি। সে ক্ষেত্রে চলতি আইএসএল-এর সর্বোচ্চ গোলদাতাকে পেতে এক পয়সা ট্রান্সফার ফিও দিতে হবে না বাগানকে।

বন্ধ করুন