বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > রয় কৃষ্ণ এবং তাঁর সঙ্গী উইলিয়ামসকে নতুন মরশুমে ছেড়ে দিতে চলেছে ATK MB

রয় কৃষ্ণ এবং তাঁর সঙ্গী উইলিয়ামসকে নতুন মরশুমে ছেড়ে দিতে চলেছে ATK MB

ডেভিড উইলিয়ামস এবং রয় কৃষ্ণ।

রয়ের সঙ্গে ছেঁটে ফেলা হতে পারে তাঁরই সঙ্গী ডেভিড উইলিয়ামসকে। যদিও এটিকে মোহনবাগানের খেলা শেষ এএফসি কাপের ম্যাচে ঢাকা আবাহনীর বিরুদ্ধে হ্যাটট্রিক করেন উইলিয়ামস। তবে আইএসএলে আশানুরূপ পারফরম্যান্স করতে পারেননি তিনি, তাই তাঁকে দলে না রাখার চিন্তাভাবনা শুরু হয়ে গিয়েছে।

২০২১-২২ মরশুমের শুরুতে রেকর্ড মূল্য তাঁকে সই করিয়েছিল এটিকে মোহনবাগান। কিন্তু বছর ঘোরার আগেই রয় কৃষ্ণের উপর থেকে মোহভঙ্গ হয়েছে সবুজ-মেরুন শিবিরের। আসলে ২০২০-২১ মরশুমে যে পারফরম্যান্স করেছিলেন কৃষ্ণ, তার ভিত্তিতেই এ বার তাঁকে দলে নেওয়া হয়েছিল। কিন্তু সে ভাবে নজরই কাড়তে পারেননি ফিজির তারকা স্ট্রাইকার। পারফরম্যান্সও তলানিতে। সম্ভবত সে কারণেই পরের মরশুমে তাঁকে আর দলে রাখা হবে না।

রয়ের সঙ্গে ছেঁটে ফেলা হতে পারে তাঁরই সঙ্গী ডেভিড উইলিয়ামসকে। যদিও এটিকে মোহনবাগানের খেলা শেষ এএফসি কাপের ম্যাচে ঢাকা আবাহনীর বিরুদ্ধে হ্যাটট্রিক করেন উইলিয়ামস। তবে আইএসএলে আশানুরূপ পারফরম্যান্স করতে পারেননি তিনি, তাই তাঁকে দলে না রাখার চিন্তাভাবনা শুরু হয়ে গিয়েছে।

আরও পড়ুন: দলকে সাফল্য এনে দিতে পারেননি, তবু নতুন মরশুমে ATK MB-র দায়িত্বে ফেরান্দোই

আরও পড়ুন: ডার্বিতে হ্যাটট্রিকের পুরস্কার, আরও ২ বছরের জন্য ATK MB-তে সই কিয়ান নাসিরির

আইএসএলের ৩ মরশুমে ৬০ ম্যাচে ফিজির তারকা স্ট্রাইকার রয় কৃষ্ণ ৩৬টি গোল করেছেন এবং ১৮টি গোল করতে সাহায্য করেছেন। অন্যদিকে কৃষ্ণের সঙ্গী স্ট্রাইকার ডেভিড উইলিয়ামস ৫৫ ম্যাচে ১৭টি গোল করেছেন। এবং ৮টি গোল হতে সাহায্য করেছেন।

জানা গিয়েছে আগামী মরশুমে বার্থোলোমিউ ওগবেচেকে সই করাতে চলেছে এটিকে মোহনবাগান। ইতিমধ্যে তাঁর কাছে প্রস্তাবও দেওয়া হয়েছে। রাজিও হয়েছে পিএসজি'র এই প্রাক্তন ফুটবলার। চলতি আইএসএল-এর সর্বোচ্চ গোলদাতার দৌড়ে শীর্ষে থাকা ওগবেচে এই মুহূর্তে হায়দরাবাদ এফসি'র সঙ্গে চুক্তিবদ্ধ। ৩১ মে হায়দরাবাদের সঙ্গে চুক্তি শেষ হচ্ছে ওগবেচের। তার কিছু দিন পরেই সরকারি ভাবে সবুজ-মেরুনের চুক্তিপত্রে সই করে দিতে পারবেন তিনি। সে ক্ষেত্রে চলতি আইএসএল-এর সর্বোচ্চ গোলদাতাকে পেতে এক পয়সা ট্রান্সফার ফিও দিতে হবে না বাগানকে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল আন্তর্জাতিক ম্যাচে অনফিল্ড আম্পায়ার হিসেবে বেঙ্কটরাঘবনের নজির ভাঙলেন নীতীন মেনন ভোট পরবর্তী হিংসার ১৩৮টি অভিযোগের তদন্ত করছে পুলিশ, আদালতে জানাল রাজ্য ‘‌আজই উড়িয়ে দেওয়া হবে এসএসকেএম’‌, হুমকি মেলে আলোড়ন হাসপাতাল চত্বরে প্রথমবার একসঙ্গে করিনা-আয়ুষ্মান, কার পরিচালনায় জুটি বাঁধবেন তাঁরা? বোনকে দাদার টিপস!‘ইশক ভিশক রিবাউন্ড’ নিয়ে কাকার মেয়ে পশমিনাকে কী পরামর্শ হৃতিকের মঙ্গলবার্তা সোনা খদ্দেরদের জন্য, এক ধাক্কায় ফের অনেকটা দাম কমল হলুদ ধাতুর ডিভোর্সি,ভিনধর্মীর সাথে মেয়ের বিয়েতে আপত্তি,রত্নার জেদের সামনে হার মানেন বাবা-মা ‘সেনসরি হিয়ারিং’ নষ্ট হয়েছে অলকা ইয়াগনিকের! জেনে নিন কী এই রোগ T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব

T20 WC 2024

ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.