বাংলা নিউজ > ময়দান > ফুটবল > অমরিন্দরে মোহভঙ্গ, চেন্নাইয়িনের কিপারকে দলে নেওয়ার পথে ATK MB
বিশাল কাইথ।

অমরিন্দরে মোহভঙ্গ, চেন্নাইয়িনের কিপারকে দলে নেওয়ার পথে ATK MB

  • বিশালের কাছে এটিকে মোহনবাগান ছাড়াও প্রস্তাব রয়েছে আইএসএল-এর একাধিক ক্লাবের। বড় প্রস্তাব ছিল ইস্টবেঙ্গলেরও। তবে গঙ্গা পারের ক্লাবের টাকার অঙ্কের প্রস্তাবটা অনেক বেশি। আর তাতেই নাকি পিছিয়ে পড়েছে লাল-হলুদ।

বড় কোনও অঘটন না ঘটলে নতুন বছরে আইএসএল-এ এটিকে মোহনবাগানের জার্সি গায়েই খেলবেন বিশাল কাইথ। সূত্রের খবর অনুযায়ী, বিশালকে বড় অঙ্কের প্রস্তাব দিয়েছ এটি মোহনবাগান ম্যানেজমেন্ট। তাতেই সবুজ-মেরুনের দিকে ঝুঁকেছেন তরুণ গোলরক্ষক। এটিকে মোহনবাগান সূত্রের খবর, এটিকে মোহনবাগানের সঙ্গে একাধিক মরশুমের চুক্তিতে সই করতে চলেছেন বিশাল কাইথ।

বিশালের কাছে এটিকে মোহনবাগান ছাড়াও প্রস্তাব রয়েছে আইএসএল-এর একাধিক ক্লাবের। বড় প্রস্তাব ছিল ইস্টবেঙ্গলেরও। তবে গঙ্গা পারের ক্লাবের টাকার অঙ্কের প্রস্তাবটা অনেক বেশি। আর তাতেই নাকি পিছিয়ে পড়েছে লাল-হলুদ। কাইথকে দীর্ঘ মেয়াদি চুক্তি অফার করা হয়েছে সবুজ-মেরুনের তরফে। চেন্নাইয়িন এফসির সঙ্গে তাঁর চুক্তি শেষ হওয়ায় এখন ফ্রি প্লেয়ার বিশাল কাইথ। ভারতের জাতীয় দলে খেলার পাশাপাশি আইএসএল-এর একাধিক দলে খেলেছেন বিশাল কাইথ। শিলং লাজং-এর জার্সিতে প্রথম ভারতীয় ফুটবলে পরিচিতি পান তিনি।

আরও পড়ুন: কলকাতার সঙ্গে গভীর যোগ, অ্যাস্টন ভিলার তারকাকে নিয়ে চলছে EB, ATK MB-র টানাটানি

আরও পড়ুন: ‘আমার মনে কী চলছে, তা শব্দে বোঝাতে পারব না’, ATK MB ছাড়ার আগে আবেগে ভাসলেন রয়

অমরিন্দর সিং-এর পারফরম্যান্সে ম্যানেজমেন্ট খুশি নয়। তাঁকে ছেড়ে দেওয়া হতে পারে বলে খবর। সে ক্ষেত্রে প্রথম একাদশে নিয়মিত খেলার মতো ভরসাযোগ্য গোলরক্ষক হাতে নেই এটিকে মোহনবাগানের। তাই কাইথকে টার্গেট করেছে সবুজ-মেরুন শিবির।

অপর দিকে, ভিনিথ রাইকেও নাকি এক প্রকার নিশ্চিত করে ফেলেছে এটিকে মোহনবাগান।তবে এখনও চূড়ান্ত চুক্তি পত্রে সই হয়নি। এফসি গোয়া থেকে গ্লেন মার্টিন্সকে পাওয়ার বিষয়েও আশাবাদী সবুজ-মেরুন। তবে, এটি একেবারে প্রাথমিক স্তরে রয়েছে। এখনও জোর দিয়ে কিছু বলা সম্ভব নয়।

বন্ধ করুন