বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > অমরিন্দরে মোহভঙ্গ, চেন্নাইয়িনের কিপারকে দলে নেওয়ার পথে ATK MB

অমরিন্দরে মোহভঙ্গ, চেন্নাইয়িনের কিপারকে দলে নেওয়ার পথে ATK MB

বিশাল কাইথ।

বিশালের কাছে এটিকে মোহনবাগান ছাড়াও প্রস্তাব রয়েছে আইএসএল-এর একাধিক ক্লাবের। বড় প্রস্তাব ছিল ইস্টবেঙ্গলেরও। তবে গঙ্গা পারের ক্লাবের টাকার অঙ্কের প্রস্তাবটা অনেক বেশি। আর তাতেই নাকি পিছিয়ে পড়েছে লাল-হলুদ।

বড় কোনও অঘটন না ঘটলে নতুন বছরে আইএসএল-এ এটিকে মোহনবাগানের জার্সি গায়েই খেলবেন বিশাল কাইথ। সূত্রের খবর অনুযায়ী, বিশালকে বড় অঙ্কের প্রস্তাব দিয়েছ এটি মোহনবাগান ম্যানেজমেন্ট। তাতেই সবুজ-মেরুনের দিকে ঝুঁকেছেন তরুণ গোলরক্ষক। এটিকে মোহনবাগান সূত্রের খবর, এটিকে মোহনবাগানের সঙ্গে একাধিক মরশুমের চুক্তিতে সই করতে চলেছেন বিশাল কাইথ।

বিশালের কাছে এটিকে মোহনবাগান ছাড়াও প্রস্তাব রয়েছে আইএসএল-এর একাধিক ক্লাবের। বড় প্রস্তাব ছিল ইস্টবেঙ্গলেরও। তবে গঙ্গা পারের ক্লাবের টাকার অঙ্কের প্রস্তাবটা অনেক বেশি। আর তাতেই নাকি পিছিয়ে পড়েছে লাল-হলুদ। কাইথকে দীর্ঘ মেয়াদি চুক্তি অফার করা হয়েছে সবুজ-মেরুনের তরফে। চেন্নাইয়িন এফসির সঙ্গে তাঁর চুক্তি শেষ হওয়ায় এখন ফ্রি প্লেয়ার বিশাল কাইথ। ভারতের জাতীয় দলে খেলার পাশাপাশি আইএসএল-এর একাধিক দলে খেলেছেন বিশাল কাইথ। শিলং লাজং-এর জার্সিতে প্রথম ভারতীয় ফুটবলে পরিচিতি পান তিনি।

আরও পড়ুন: কলকাতার সঙ্গে গভীর যোগ, অ্যাস্টন ভিলার তারকাকে নিয়ে চলছে EB, ATK MB-র টানাটানি

আরও পড়ুন: ‘আমার মনে কী চলছে, তা শব্দে বোঝাতে পারব না’, ATK MB ছাড়ার আগে আবেগে ভাসলেন রয়

অমরিন্দর সিং-এর পারফরম্যান্সে ম্যানেজমেন্ট খুশি নয়। তাঁকে ছেড়ে দেওয়া হতে পারে বলে খবর। সে ক্ষেত্রে প্রথম একাদশে নিয়মিত খেলার মতো ভরসাযোগ্য গোলরক্ষক হাতে নেই এটিকে মোহনবাগানের। তাই কাইথকে টার্গেট করেছে সবুজ-মেরুন শিবির।

অপর দিকে, ভিনিথ রাইকেও নাকি এক প্রকার নিশ্চিত করে ফেলেছে এটিকে মোহনবাগান।তবে এখনও চূড়ান্ত চুক্তি পত্রে সই হয়নি। এফসি গোয়া থেকে গ্লেন মার্টিন্সকে পাওয়ার বিষয়েও আশাবাদী সবুজ-মেরুন। তবে, এটি একেবারে প্রাথমিক স্তরে রয়েছে। এখনও জোর দিয়ে কিছু বলা সম্ভব নয়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মেট্রোয় ভাঙচুর দেখে কাঁদলেন হাসিনা, 'মৃতদেহ দেখতে যেতে পারলেন না?' উঠল প্রশ্ন উত্তরবঙ্গ আলাদা হলে সুকান্ত মুখ্য়মন্ত্রী হতে চান…খোঁচা দিলেন উদয়ন গলায় মালা পরে অলকানন্দার সঙ্গে আদুরে ছবি পোস্ট, সত্যিই বিয়ে করলেন সায়ক? ‘হিন্দুরা গায়েব হয়ে যাবে’, ক্রমশ ‘মুসলিম বাড়ছে’, বাংলাকে দায়ি করলেন BJP সাংসদ প্রীতির সঙ্গে হাত মিলিয়ে নতুন উদ্যোগ শুভমনের, কীসের ব্যবসা শুরু করলেন দুজনে? Durand-এর ডার্বিতে দুই প্রধান পাবে কত টিকিট পাবে, আগেভাগে জানালেন ক্রীড়ামন্ত্রী চিনের বিদেশমন্ত্রীর সঙ্গে বৈঠকে এস জয়শঙ্কর, প্রকৃত নিয়ন্ত্রণরেখার কথাও উঠল… এই গ্রীষ্মে ভারতে ৪০ হাজার আক্রান্ত হয়েছেন হিটস্ট্রোকে, মৃত্যুও অনেকের ভরা সংসদে সত্য়িই *** শব্দটি বলেছিলেন কল্যাণ? মালব্যকে পালটা চ্যালেঞ্জ TMC এমপির লুলিয়ার জন্মদিনেই সম্পর্কতে সিলমোহর দিলেন সলমন? একফ্রেমে গোটা 'খান'-দান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.