বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ইম্ফলে যুব লিগের লড়াইয়ে নর্থইস্ট ইউনাইটেডকে হারালো এটিকে মোহনবাগান

ইম্ফলে যুব লিগের লড়াইয়ে নর্থইস্ট ইউনাইটেডকে হারালো এটিকে মোহনবাগান

যুব লিগের লড়াইয়ে নর্থইস্ট ইউনাইটেডের মুখোমুখি এটিকে মোহনবাগান (ছবি-টুইটার)

রিলায়েন্স ফাউন্ডেশন আয়োজিত যুবদের ডেভেলপমেন্ট লিগের ম্যাচে বৃহস্পতিবার মুখোমুখি হয়েছিল এটিকে মোহনবাগান এবং নর্থইস্ট ইউনাইটেড। মনিপুরের রাজধানী ইম্ফলে আয়োজিত এই ম্যাচে ২-১ গোলে জয় পেয়েছে মোহনবাগান।

শুভব্রত মুখার্জি: ∆ এটিকে মোহনবাগান: ২, ∆ নর্থইস্ট ইউনাইটেড: ১

রিলায়েন্স ফাউন্ডেশন আয়োজিত যুবদের ডেভেলপমেন্ট লিগের ম্যাচে বৃহস্পতিবার মুখোমুখি হয়েছিল এটিকে মোহনবাগান এবং নর্থইস্ট ইউনাইটেড। মনিপুরের রাজধানী ইম্ফলে আয়োজিত এই ম্যাচে ২-১ গোলে জয় পেয়েছে মোহনবাগান। ন্যাশনাল গ্রুপ স্টেজের দুটি ম্যাচ আয়োজন করা হচ্ছে ইম্ফলের স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়ার (সাই) কমপ্লেক্সে। ২৭ এপ্রিলের ম্যাচে মোহনবাগান, নর্থইস্ট ইউনাইটেডকে হারিয়ে দিল। এদিনের শুরুটাই হয়েছিল দুই আইএসএল ক্লাবের যুবা দলের লড়াই দিয়ে। তবে ম্যাচে জিততে যথেষ্ট লড়াই করতে হয়েছে মোহনবাগান দলকে।

আরও পড়ুন… পেলেকে বিশেষ সম্মান! ব্রাজিলের অভিধানে ‘বিশেষণ’ হিসাবে যুক্ত হল ফুটবলের কিংবদন্তির নাম

এ দিন ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল খেলতে থাকে মোহনবাগান। তার ফলে ম্যাচের শুরুতেই তারা সুযোগ পায়। তিন মিনিটেই তারা ম্যাচের‌ প্রথম গোল করে ফেলে। মিডফিল্ডার লইটঙ্গবম তাইসন সিংয়ের দুরন্ত গতির শটে গোল করে লিড নেয় তারা। বিরতিতে যাওয়ার সময়তেও গোল‌ ধরে রাখতে সমর্থ হয় এটিকে মোহনবাগান দল। বিরতি থেকে ফেরার কিছুক্ষণের‌ মধ্যেই গোল পায় তারা। দ্বিতীয়ার্ধের ১৮ মিনিটের মাথায় ফের গোল করে মোহনবাগান। তাদের হয়ে লিড দ্বিগুণ করেন তাইসন সিং। ম্যাচের ৬৩ মিনিটে তিনি নিজের এবং দলের দ্বিতীয় গোলটি করেন।

আরও পড়ুন… রাহানেকে দলে ফেরানোটা ভালো সিদ্ধান্ত, যার সম্পূর্ণ কৃতিত্ব নির্বাচকদের- প্রাক্তন প্রধান নির্বাচক এমএসকে প্রসাদ

দুই গোলে লিড নেওয়ার পরেই নিজেদের ডিফেন্সকে শক্তিশালী করে ফেলে মোহনবাগান। ফলে 'হাইল্যান্ডার্সরা' সেভাবে গোল‌ করার সুযোগ পাচ্ছিল না। গোল পেতে তাদের অপেক্ষা করতে হয় ম্যাচের অতিরিক্ত সময় পর্যন্ত। তাদের হয়ে গোল করেন পরিবর্ত হয়ে মাঠে নামা ফুটবলার পার্থিব গগৌই। দিনের অপর ম্যাচটি ছিল ক্লাসিক ফুটবল অ্যাকাডেমি বনাম সাই-আরসির মধ্যে অনুষ্ঠিত হয়েছিল। এই ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে। ২০ মিনিটে গোল করে সাইআরসিকে এগিয়ে দেন খারিবাম প্রভানন্দ মেইতেই। ৮৬ তম মিনিটে গোল করে সমতা ফেরায় ক্লাসিক ফুটবল অ্যাকাডেমি। গোল করেন চিনখইসাম ডিমজেল।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

গা ভরা সোনা! বিয়েতে কী কী গয়না পরেছিলেন তৃণমূল বিধায়ক কাঞ্চনের তৃতীয় বউ শ্রীময়ী বুধের গমনে তৈরি বিপরীত রাজযোগ, ৩ রাশির বাড়বে সৌভাগ্য, আসবে নতুন কাজে সুযোগ ‘শাহজাহানের জন্য উদ্বেগ, আর আমার…' ইডি হানার পর মমতা ভূমিকায় একরাশ অভিমান তাপসের ইংরেজদের মার খেয়েও হুংকার সারার, নজর কাড়লেন অ্যায় মেরে ওয়াতানের ট্রেলারে নেপালে এবার নয়া সরকার, ভেঙে পড়ল মাওবাদী কেন্দ্র-নেপালি কংগ্রেস জোট গল্প করতে করতেই নাচ! শাহরুখ-রিহানার যুগলবন্দিতে জমল জামনগরের অনুষ্ঠান T20 WC 2024: ভারত বনাম পাকিস্তান ম্যাচের টিকিটের দাম উঠেছে ১.৮৬ কোটি টাকা! ৫০-এ পা দিলেন সেলিম মার্চেন্ট! সোনু, বিশাল থেকে শানরা হাজির জন্মদিন পার্টিতে কুণাল ঘোষকে শোকজ করল তৃণমূল কংগ্রেস, তাপসের বাড়িতেই মিলল সেই চিঠি Anemia: নানা শরীরখারাপ লেগেই আছে? হয়তো শরীরে রক্ত কম বলে! এই লক্ষণগুলি আছে কি না দেখুন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.